ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি বিভ্রাট, আইনজীবীর পকেটে ফাটল ফোন, এই নিয়ে দ্বিতীয় অভিযোগ

দিল্লির আইনজীবী গৌরব গুলাটি ঘটনার সময় নিজের চেম্বারে ছিলেন। তাঁর পরনে থাকা গাউনের মধ্যেই বিস্ফোরণ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের।

ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি বিভ্রাট, আইনজীবীর পকেটে ফাটল ফোন, এই নিয়ে দ্বিতীয় অভিযোগ
এই নিয়ে দ্বিতীয়বার এমন অভিযোগ উঠেছে।

ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন নিয়ে দেখা দিয়ে নয়া বিভ্রাট। অভিযোগ এবার এক আইনজীবীর পরনের পোশাক (এক্ষেত্রে গাউন)- এর মধ্যেই ফেটে গিয়েছে অর্থাৎ বিস্ফোরণ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ ফোন। ঘটনার সময় দিল্লির ওই আইনজীবী নিজের চেম্বারেই ছিলেন। গোটা ঘটনার বিবরণ টুইটারে দিয়েছেন গৌরব গুলাটি নামের ওই আইনজীবী। তিনি এও জানিয়েছেন যে সম্প্রতি এই ফোন কিনছেন। আর ফোন ব্লাস্টের সময় সেটি ব্যবহারও করা হচ্ছিল না এবং চার্জেও দেওয়া হয়নি। কিন্তু তা সত্ত্বেও আইনজীবীর পরনে থাকা গাউনের ভিতর আচমকাই বিস্ফোরণ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনটি।

উল্লেখ্য, গত জুলাই মাসেই বেঙ্গালুরুতে এমনই এক ঘটনার কথা শোনা গিয়েছিল। সেই সময়েও ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের বিস্ফোরণ নিয়ে ব্যাপক হইচই শুরু হয়। এবার দ্বিতীয় দফায় সেই একটা ঘটনা ঘটেছে। আইনজীবী গৌরব গুলাটি জানিয়েছেন, বিস্ফোরণের পর নিমেষে ফোনটিতে আগুন ধরে গিয়েছিল। তিনি এও জানিয়েছেন যে গোটা ঘটনায় মারাত্মক ভাবে শক পেয়েছেন তিনি। ভয়ে আতঙ্কে সিঁটিয়ে গিয়েছেন। কোনওভাবেই ঘটনাটি ভুলতে পারছেন না। গৌরবের কথায় সেদিন চেম্বারে থাকাকালীন হঠাৎই পরনের পোশাকের মধ্যে গরম ভাব অনুভব করেন। কী মনে হতে গাউনের পকেট থেকে ফোন বের করতেই দেখেন সাংঘাতিক কাণ্ড ঘটে গিয়েছে। ধোঁয়া বেরোচ্ছে ফোন থেকে। তখনই বুঝতে পারেন যে পকেটে থাকাকালীনই ফেটে গিয়েছে তাঁর নতুন ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন।

গৌরব জানিয়েছেন, বিস্ফোরণের তীব্রতা খুব কম ছিল না। কারণ পরনের গাউন খুলে ফোন ছুঁড়ে ফেলার আগেই তাঁর চেম্বার ধোঁয়ায় ভরে গিয়েছিল। আইনজীবী জানিয়েছেন, গত ২৩ অগস্ট ফোন কিনেছিলেন তিনি। নিজের পুরনো ফোন থেকে এখনও ডেতা ট্রান্সফারও করেননি নতুন ফোন। সবেমাত্র কয়েকদিন হল ব্যবহার শুরু করেছিলেন। তার মধ্যেই এত বড় বিপদ ঘটে গেল। পকেটের মধ্যে থাকা অবস্থায় আচমকাই বিস্ফোরণ হল ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের।

গৌরব গুলাটির টুইট

এই ঘটনায় ওয়ানপ্লাস কর্তৃপক্ষ এবং ই-কমার্স সংস্থা অ্যামাজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন গৌরব। অনুমান, অ্যামাজন থেকেই ফোন কিনেছিলেন তিনি। তাই অ্যামাজনের এক্সিকিউটিভ এবং ওয়ানপ্লাসের ম্যানেজিং ডিরেক্টরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন এই আইনজীবী। জানা গিয়েছে, পেটের কাছে চোটও পেয়েছেন তিনি। তবে আঘাত খুব গুরুতর নয়। ঘটনার পরেই মেডিক্যাল চেকআপ করিয়েছিলেন ওই আইনজীবী। গোটা ঘটনায় আতঙ্কিত এবং ক্ষুব্ধ গৌরব বলছেন, “মনে হচ্ছে ৩০-৩৫ হাজার টাকার খরচ করে সঙ্গে বোম নিয়ে ঘুরছিলাম।” আইনজীবী গৌরব গুলাটি এই গোটা ঘটনা টুইটারে শেয়ার করার ফলে তা নিয়ে হইচই শুরু হয়েছে নেটিজ়েনদের মধ্যেও।

আরও পড়ুন- শাওমির গ্লোবাল ইভেন্ট, লঞ্চ হতে পারে শাওমি ১১টি, ১১টি প্রো এবং ১১ লাইট ৫জি NE স্মার্টফোন

Click on your DTH Provider to Add TV9 Bangla