OnePlus Nord 2 Pac-Man Edition: ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২- এর নতুন ভ্যারিয়েন্ট, দাম কত?

অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনের দাম ঘোষণা করা হয়েছে। বেস ভ্যারিয়েন্টের তুলনায় দাম অনেকটাই বেশি। দ্রুত ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন।

OnePlus Nord 2 Pac-Man Edition: ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২- এর নতুন ভ্যারিয়েন্ট, দাম কত?
ওয়ানপ্লাস নর্ড ২- এর এই নতুন ভ্যারিয়েন্ট কবে ভারতে লঞ্চ হবে তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 7:12 AM

ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন। নির্দিষ্ট দিনক্ষণ এখনও ঘোষণা করেননি ওয়ানপ্লাস কর্তৃপক্ষ। তবে বিভিন্ন সূত্রে খবর, দ্রুত ওয়ানপ্লাস নর্ড ২- এর এই স্পেশ্যাল Pac-Man এডিশন লঞ্চ হবে ভারতে। বিগত কয়েকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন। এবার সেই খবরেই সিলমোহর দিয়েছে ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট। ওয়ানপ্লাস নর্ড ২- এর এই নতুন ভ্যারিয়েন্ট যে ভারতে লঞ্চ হবে সেই ইঙ্গিত দিয়েছে অ্যামাজন ইন্ডিয়া। ওয়ানপ্লাস নর্ড মডেলের সাকসেসর হিসেবে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড ২। চলতি বছর জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল এই ফোন।

ইতিমধ্যেই অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনের জন্য একটি আলাদা পেজ তৈরি হয়েছে। সেখানে ওয়ানপ্লাস নর্ড ২- এর এই নতুন ভ্যারিয়েন্টের দামও ঘোষণা করা হয়েছে। দেখা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ২- এর তুলনায় এই ফোনের Pac-Man এডিশনের দাম অনেকটাই বেশি। অ্যামাজনের তালিকা অনুসারে, ভারতে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনের দাম ৩৭,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস নর্ড ২- এর বেস ভ্যারিয়েন্টের তুলনায় তার Pac-Man এডিশনের দাম একলাফে ১০ হাজার টাকা বেশি। প্রসঙ্গত উল্লেখ্য, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের দাম ভারতে শুরু হচ্ছে ২৭,৯৯৯ টাকা থেকে।

ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনে কী কী ফিচার থাকবে তা এখনও প্রকাশ্যে আসেনি। নতুন ভ্যারিয়েন্টের কনফিগারেশন কেমন হবে সেটাও স্পষ্ট নয়। খালি এটা আন্দাজ করা হয়েছে যে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ স্টোরেজ অপশনে লঞ্চ হতে পারে। অ্যামাজনের নির্দিষ্ট পেজে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনের ডিজাইন বা ফিচার সম্পর্কে বিশেষ কোনও তথ্য দেওয়া হয়নি। তবে এই নতুন ফোনে যে আকর্ষণীয় গেমিং ফিচার থাকবে, সেই আভাস পাওয়া গিয়েছে। এর পাশাপাশি সম্ভবত ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের নতুন ভ্যারিয়েন্টে Pac-Man থিমের ওয়ালপেপার রাখার জন্য আগের তুলনায় সফটওয়্যার আপডেট হতে পারে। এছাড়াও ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনে আগে থেকে বেশ কিছু গেম লোড করা থাকতে পারে। এর পাশাপাশি এই ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকতে পাতে একদম অন্যরকমের ডিজাইন। সেখানেও থাকতে পারে ভিডিয়ো গেমের থিম।

সম্প্রতি ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন সম্পর্কে কিছু তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। এর সবই অবশ্য সম্ভাব্য ফিচার। কারণ কোনওটাই ওয়ানপ্লাস সংস্থার তরফে ঘোষণা করা হয়নি। শোনা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড Pac-Man এডিশনে থাকতে পারে একটি Qualcomm Snapdragon ৭৭৮G প্রসেসর। বর্তমানে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে রয়েছে একটি MediaTek Dimensity ১২০০ চিপসেট। এদিকে দাম ছাড়া ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন সম্পর্কে আর কোনও তথ্যই আনুষ্ঠানিক ভাবে প্রকাশ্যে আনেননি ওয়ানপ্লাস কর্তৃপক্ষ।

আরও পড়ুন- Feature Phones: ভারতে তিনটি নতুন ফিচার ফোন লঞ্চ করতে চলেছে মোটোরোলা সংস্থা, সেগুলো কী কী?