OnePlus Nord 2T: ফাঁস হল ওয়ানপ্লাসের আসন্ন ফোনের স্পেসিফিকেশন, দাম থেকে শুরু করে লঞ্চ ডেট সবিস্তারে জেনে নিন…

রিপোর্টে বলা হয়েছে যে OnePlus Nord 2T-এর বেস ভেরিয়েন্টের দাম হবে ৩০,০০০ টাকার নীচে। অধিকন্তু, ব্রার বলেছেন যে OnePlus Nord 2T, OnePlus Nord 2-কে প্রতিস্থাপন করবে।

OnePlus Nord 2T: ফাঁস হল ওয়ানপ্লাসের আসন্ন ফোনের স্পেসিফিকেশন, দাম থেকে শুরু করে লঞ্চ ডেট সবিস্তারে জেনে নিন...
ছবির সৌজন্যে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2022 | 8:23 AM

ওয়ানপ্লাস নর্ড টু টি (OnePlus Nord 2T) এপ্রিল বা মে মাসে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ভারতে এই স্মার্টফোনটির দামও প্রকাশ করা হয়েছে। স্মার্টফোনের স্পেশাল স্পেসিফিকেশন এবং ডিজাইনের অংশ ফাঁস হওয়ার কয়েকদিন পর এই খবর আসে। এদিকে, কথিত ওয়ানপ্লাস নর্ড ২ সিই (OnePlus Nord 2 CE)-এর দামও অনলাইনে জানানো হয়েছে। ট্রিপল ক্যামেরা সেটআপ সহ স্মার্টফোনটি ১১ ফেব্রুয়ারি লঞ্চ হবে বলে দাবি করা হয়েছে। টিপস্টার যোগেশ ব্রারের দাবির উদ্ধৃতি দিয়ে, 91Mobiles রিপোর্ট করেছে যে OnePlus Nord 2T এপ্রিল বা মে মাসে ৩০,০০০ থেকে ৪০,০০০ টাকার মধ্যে লঞ্চ করা হবে।

রিপোর্টে বলা হয়েছে যে OnePlus Nord 2T-এর বেস ভেরিয়েন্টের দাম হবে ৩০,০০০ টাকার নীচে। অধিকন্তু, ব্রার বলেছেন যে OnePlus Nord 2T, OnePlus Nord 2-কে প্রতিস্থাপন করবে। এর অর্থ হতে পারে যে OnePlus Nord 2T-একবার চালু হলে OnePlus Nord 2-বন্ধ হয়ে যাবে।

OnePlus Nord 2T এর স্পেসিফিকেশন:

OnePlus Nord 2T Leaked Specifications

একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে OnePlus Nord 2T স্মার্টফোনটি Android 12-ভিত্তিক OxygenOS 12-এ চলবে এবং ৯০ হার্জ রিফ্রেশ রেট সহ একটি ৬.৪৩-ইঞ্চির ফুল এইচডি+ (1,080×2,400 পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে সমর্থন করবে। এতে ডিসপ্লে খুব ভাল মানের হতে চলেছে বলেই আশা করা হচ্ছে। ৩০,০০০ টাকার মধ্যে খুব কম ফোনেই এত ভাল মানের ডিসপ্লে রয়েছে।

এটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ MediaTek Dimensity ১৩০০ SoC এর সঙ্গে আসতে পারে। ফোনটিতে OnePlus Nord 2-এর মতোই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে আসার কথা জানানো হয়েছে। OnePlus Nord 2T ফোনটিতে ৮০ ওয়াট SuperVOOC দ্রুত তারযুক্ত চার্জিং সমর্থন সহ একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি প্যাক হতে পারে বলে জানানো হয়েছে।

OnePlus Nord 2 CE সম্পর্কে কথা বলতে গিয়ে, রিপোর্টে বলা হয়েছে যে এই স্মার্টফোনটি ১১ ফেব্রুয়ারি ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে। এই লঞ্চের তারিখ টিপস্টার ম্যাক্স জাম্বোর দ্বারা ফাঁস করা হয়েছিল। স্মার্টফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর ওয়েবসাইটে দেখা গেছে, যার মডেল নম্বর IV2201 রয়েছে। এই সব প্রমাণ থেকেই বোঝা যায় যে, ফাঁস হওয়া তথ্যগুলো খুব একটা ভুল হবে না।

আরও পড়ুন: Oppo Reno 7 5G Price And Specifications: ৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে ওপ্পো রেনো ৭ ৫জি ও রেনো ৭ ৫জি প্রো, তার আগেই জানা গেল দাম ও ফিচার্স

আরও পড়ুন: Vivo T1 5G Launch Date In India: ৯ ফেব্রুয়ারি ভারতে আসছে ভিভো টি-সিরিজের প্রথম ফোন, দাম হবে ২০,০০০ টাকার কম