OnePlus Nord N20 SE এখনও ভারতে লঞ্চ হল না, কিন্তু Flipkart-এ 14,979 টাকায় হাজির

OnePlus Nord N20 SE Is On Flipkart: OnePlus Nord N20 SE ফোনটি Amazon এবং Flipkart-এ ভারতীয়দের কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে। Flipkart-এ ফোনটি এখনও পর্যন্ত ক্রয়ের জন্য উপলব্ধ থাকলেও Amazon থেকে তা তুলে নেওয়া হয়েছে। Flipkart লিস্টিং অনুযায়ী, OnePlus Nord N20 SE-র দাম ভারতে 14,979 টাকা।

OnePlus Nord N20 SE এখনও ভারতে লঞ্চ হল না, কিন্তু Flipkart-এ 14,979 টাকায় হাজির
এখনও পর্যন্ত ভারতে সবথেকে সস্তার OnePlus ফোন।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 22, 2022 | 4:06 PM

OnePlus Nord N20 SE গত অগস্টে সিলেক্টেড কিছু দেশের মার্কেটের জন্য লঞ্চ করা হয়েছিল। ভারতে এখনও পর্যন্ত হাজির হয়নি বাজেট সেগমেন্টের এই OnePlus ফোন। কিন্তু এর মধ্যেই ফোনটি Amazon ও Flipkart-এর মতো দুই ই-কমার্স জায়ান্টের অফিসিয়াল সাইটে কেনাকাটির জন্য উপলব্ধ হয়ে গেল। সংবাদমাধ্যম Livemint-এর একটি রিপোর্ট অনুযায়ী, দুই প্ল্যাটফর্মেই OnePlus Nord N20 SE-র ভারতীয় ভ্যারিয়েন্টের দাম সহযোগে ফিচার ও স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে।

OnePlus Nord N20 SE: কত দাম ভারতে?

যেমনটা আমরা আগেই বললাম, OnePlus Nord N20 SE ফোনটি Amazon এবং Flipkart-এ ভারতীয়দের কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে। Flipkart-এ ফোনটি এখনও পর্যন্ত ক্রয়ের জন্য উপলব্ধ থাকলেও Amazon থেকে তা তুলে নেওয়া হয়েছে। Flipkart লিস্টিং অনুযায়ী, OnePlus Nord N20 SE-র দাম ভারতে 14,979 টাকা।

OnePlus Nord N20 SE Is On Flipkart

Flipkart পেজের লিস্টিং থেকে আরও জানা গিয়েছে, এই OnePlus Nord N20 SE ফোনে রয়েছে 6.56 ইঞ্চির স্ক্রিন এবং 5,000mAh ব্যাটারি। পেজটি থেকে আরও দেখা গিয়েছে, ফোনটি অফার করা হচ্ছে 4GB RAM এবং 64GB স্টোরেজ মডেলে। বিশ্ববাজারে এই ওয়ানপ্লাস ফোনের ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে আমরা আগেই জেনেছিলাম। এখন তার ভারতীয় ভ্যারিয়েন্টে কী কী রয়েছে, তা একনজরে দেখে নেওয়া যাক।

OnePlus Nord N20 SE: ফিচার, স্পেসিফিকেশন

1) পারফরম্যান্সের জন্য OnePlus Nord N20 SE ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর, যা পেয়ার করা রয়েছে 4GB RAM এবং 64GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যার সাহায্যে ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

2) 6.56 ইঞ্চির HD+ ডিসপ্লে রয়েছে ফোনটিতে, যা 720×1612 পিক্সেল রেজ়োলিউশন সাপোর্ট করে। সেলফি ক্যামেরার ঘর হিসেবে ডিসপ্লেতেই রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইল নচ।

3) দুটো কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের- ব্লু ওয়েসিস এবং সেলেস্টিয়াল ব্ল্যাক। সফটওয়্যার হিসেবে Android 12 অপারেটিং সিস্টেম ভিত্তিক OxygenOS 12 দ্বারা চালিত হবে ফোনটি।

4) এই স্মার্টফোনের পিছনে রয়েছে একটি 50MP প্রাথমিক ক্যামেরা।

5) ফ্লিপকার্ট লিস্টিং অনুযায়ী, 5000mAh ব্যাটারি রয়েছে এই হ্যান্ডসেটে, যা 33W SuperVooc চার্জিং সাপোর্ট করবে। এই অত্যাধুনিক চার্জিং প্রযুক্তির মাধ্যমে ফোনের ব্যাটারি মাত্র 34 মিনিটের চার্জে 0-50% পর্যন্ত চার্জড আপ হয়ে যাবে।

এই খবরটিও পড়ুন

6) পাশাপাশি রয়েছে একটি সুপার পাওয়ার সেভিং মোড, যা 5% ব্যাটারি থাকলেও 90 মিনিটের টক টাইম এবং 53 মিনিটের টেক্সটিং টাইমের অভিজ্ঞতা দিতে পারে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla