Oppo A55: ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো ‘এ’ সিরিজের এই স্মার্টফোন, দাম কত?

ভারতে দুটো স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে ওপ্পো এ৫৫ ফোন। একটি ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। অন্যটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট।

Oppo A55: ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো 'এ' সিরিজের এই স্মার্টফোন, দাম কত?
দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো এ৫৫ ফোন।

ওপ্পো এ৫৫- ভারতে লঞ্চ হয়েছে চিনের সংস্থা ওপ্পোর এই স্মার্টফোন। ওপ্পোর এই লেটেস্ট অ্যাফোর্ডেবল স্মার্টফোনের ডিসপ্লেতে রয়েছে একটি হোল পাঞ্চ কাট আউট ডিজাইন। এখানেই সেট করা রয়েছে সেলফি ক্যামেরা সেনসর। এছাড়াও ফোনের পিছনের অংশে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটিংস। সর্বোচ্চ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ নিয়ে লঞ্চ হয়েছে ওপ্পো এ৫৫ ফোন। দু’টি নির্দিষ্ট রঙে এবং থ্রিডি কার্ভড ডিজাইন নিয়ে লঞ্চ হয়েছে ওপ্পোর এই ফোন।

ওপ্পো এ৫৫ ফোনে রয়েছে একটি সুপার পাওয়ার সেভিং মোড। এর পাশাপাশি রয়েছে অপটিমাইজড নাইট চার্জিং এবং সুপার নাইট টাইম স্ট্যান্ডবাই মোড। এছাড়াও এই ফোনে রয়েছে বেশ কিছু ক্যামেরা ফোকাসড ফিচার। এই তালিকায় রয়েছে ব্যাকলাইট HDR, নাইট মোড এবং নাইট প্লাস ফিল্টার। মূলত রাতের অন্ধকারে ছবি যাতে ভালভাবে তোলা যায়, ছবির কোয়ালিটি এবং ক্ল্যারিটি ভাল হয়, সেই জন্যই রয়েছে এইসব ফিচার।

ভারতে ওপ্পো এ৫৫ ফোনের দাম ও বিভিন্ন লঞ্চ অফার

ভারতে ওপ্পো এ৫৫ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৫,৪৯০ টাকা। অন্যদিকে, এই ফোনেরই ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৭,৪৯০ টাকা। দুটো ভ্যারিয়েন্টই রেনবো ব্লু এবং স্টারি ব্ল্যাক- এই দুই রঙে লঞ্চ হয়েছে। উল্লেখ্য, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৩ অক্টোবর থেকে ওপ্পো এ৫৫ ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রি শুরু হয়েছে। অন্যদিকে, এই ফোনেরই ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট আগামী ১১ অক্টোবর থেকে উপলব্ধ হবে। অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট এবং ওপ্পো ইন্ডিয়ার ই-স্টোরে এই ফোন পাওয়া যাবে। এর পাশাপাশি দেশের অন্যান্য বড় দোকানেও এই ফোন কিনতে পাওয়া যাবে।

এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড বা ইএমআই ট্রানজাকশনের ক্ষেত্রে ওপ্পো এ৫৫ ফোনে লঞ্চ অফার হিসেবে রয়েছে ৩০০০ টাকার ইন্সট্যান্ট ডিসকাউন্ট। অ্যামাজন থেকে ফোন কেনার সময় এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড (ডেবিট বা ক্রেডিট) এবং ইএমআই ট্রানজাকশন ব্যবহার করলে ৩০০০ টাকা ছাড় পেতে পারেন ক্রেতারা। এর সঙ্গে সঙ্গে তিন মাসের জন্য অ্যামাজন প্রাইমের ৩২৯ টাকার সাবস্ক্রিপশনও পেতে পারেন গ্রাহকরা। অ্যামাজনের প্রাইম মেম্বাররা ওপ্পো এ৫৫ ফোনের ক্ষেত্রে ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট গ্যারান্টি পাবেন। এছাড়াও ৬ মাসের জন্য নো-কস্ট ইএমআই অপশনও পাবেন ক্রেতারা।

অফলাইনে সাধারণ দোকান থেকে ওপ্পো এ৫৫ ফোন কিনলেও তিন হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং তিন মাসের জন্য নো-কস্ট ইএমআই পরিষেবা (নির্দিষ্ট ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে) পাবেন ক্রেতারা। এছাড়াও ওপ্পো ইন্ডিয়ার ই-স্টোর থেকে ফোন কিনলে অ্যাক্সিস ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা এবং কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের ক্ষেত্রে গ্রাহকরা ১০ শতাংশ ইন্সট্যান্ট ছাড় পাবেন।

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে পোকোর কোন কোন স্মার্টফোনে কত ছাড় রয়েছে?

Click on your DTH Provider to Add TV9 Bangla