Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে পোকোর কোন কোন স্মার্টফোনে কত ছাড় রয়েছে?

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে'স ২০২১ সেলে পোকো সংস্থার একাধিক স্মার্টফোনে রয়েছে অনেক ধরনের ছাড়। জেনে নিন সবিস্তারে।

Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে পোকোর কোন কোন স্মার্টফোনে কত ছাড় রয়েছে?
কোন কোন ফোনে ছাড় রয়েছে দেখে নিন।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ ২০২১ সেলে পোকো সংস্থার একগুচ্ছ ফোনে রয়েছে দারুণ সব অফার। বিভিন্ন ধরনের ছাড়ের পাশাপাশি ডিলস, ব্যাঙ্ক অফার, নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারে ফোন কেনা— এইসব সুবিধাও রয়েছে ক্রেতাদের জন্য। দেখে নেওয়া যাক ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে পোকো সংস্থার কোন কোন স্মার্টফোনে কী কী অফার রয়েছে।

  • পোকো এক্স৩ প্রো ফোনে রয়েছে ২০০০ টাকার ছাড়। এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। অন্যদিকে এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। লঞ্চের সময় এই ফোনের উক্ত দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ১৮,৯৯৯ এবং ২০,৯৯৯ টাকা। এই ফোনের ক্ষেত্রে ২০০০ হাজার টাকা ব্যাঙ্ক অফারও রয়েছে। এই অফার পেলে বেস ভ্যারিয়েন্টের দাম হবে ১৪,৯৯৯ টাকা।
  • পোকো সি৩১ ফোন সম্প্রতিই লঞ্চ হয়েছে ভারতে। এই ফোনের দুটো ভ্যারিয়েন্টের ৫০০ টাকা করে ছাড় রয়েছে। ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯৯৯ টাকা। অন্যদিকে, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৯৯৯ টাকা।
  • পোকো এম২ প্রো ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ছাড়প্রাপ্ত দাম ১১,৯৯৯ টাকা। এই ফোনেরই ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম ১২,৯৯৯ টাকা। আর টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মডেলের দাম ১৪,৯৯৯ টাকা। প্রাথমিক ২০০০ টাকা ছাড়ের ফলে এই দাম ধার্য হয়েছে। এরপর ব্যাঙ্ক অফার হিসেবে রয়েছে আরও ১২০০ টাকা ছাড়।
  • পোকো এফ৩ জিটি ফোনে রয়েছে ১৫০০ টাকা ছাড়। পোকো এম৩ ফোনের লঞ্চের সময় দাম ছিল ১৪,৪২৯ টাকা। তবে ফ্লিপকার্টের ছাড়ের পর সেই ফোনের দাম ৯৪৯৯ টাকা। এছাড়াও রয়েছে ব্যাঙ্ক অফার।
  • পোকো এম২ রিলোডেড ফোনে রয়েছে এক হাজার টাকার ছাড়। এই ফোনের ছাড়প্রাপ্ত দাম ৮৯৯৯ টাকা। এছাড়াও ব্যাঙ্ক ডিসকাউন্ট হিসেবে আরও ৯০০ টাকা ছাড় রয়েছে। এর পাশাপাশি পোকো এম৩ প্রো ৫জি ফোনের অবশ্য কোনও দাম কমেনি। তবে এই মডেলে ব্যাঙ্ক ডিসকাউন্ট রয়েছে। অ্যাক্সিস আর আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে অফার পাবেন ক্রেতারা।

 

আরও পড়ুন- Samsung Galaxy: স্যামসাং গ্যালাক্সি এম৫২ এবং এফ৪২, এই দুই ৫জি ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়

আরও পড়ুন- OnePlus Diwali Sale: ওয়ানপ্লাসের দিওয়ালি সেলে কোন কোন স্মার্টফোন এবং স্মার্টটিভিতে ছাড় রয়েছে? রইল তালিকা

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: কোন কোন স্মার্টফোনে সবচেয়ে আকর্ষণীয় ছাড় চলছে, দেখে নিন

Click on your DTH Provider to Add TV9 Bangla