Flipkart Big Billion Days 2021 Sale: কোন কোন স্মার্টফোনে সবচেয়ে আকর্ষণীয় ছাড় চলছে, দেখে নিন

আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন এসই- এই তিনটি মডেলে রয়েছে অনেক ছাড়া। অ্যাপেলের আইফোন ছাড়া অন্যান্য সংস্থার স্মার্টফোনেও রয়েছে আকর্ষণীয় অফার।

Flipkart Big Billion Days 2021 Sale: কোন কোন স্মার্টফোনে সবচেয়ে আকর্ষণীয় ছাড় চলছে, দেখে নিন
ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে'জ ২০২১ সেলে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনিতে রয়েছে আকর্ষণীয় ছাড়।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে একাধিক কোম্পানির স্মার্টফোনের উপর রয়েছে আকর্ষণীয় ছাড়। ইতিমধ্যেই ফ্লিপকার্ট ই-কমার্স সংস্থার প্লাস মেম্বারদের জন্য ২ অক্টোবর থেকে এই সেল লাইভ হয়ে গিয়েছে। বাকি গ্রাহকদের জন্য ৩ অক্টোবর থেকে এই সেল লাইভ হবে এবং চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। ফ্ল্যাট ডিসকাউন্ট, একাধিক ডিল, মিনি ফ্ল্যাশ সেল, এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআই, নির্দিষ্ট ব্যাঙ্কের ক্ষেত্রে বিশেষ অফার এইসব সুবিধাও থাকছে ক্রেতাদের জন্য।

বিভিন্ন সংস্থার স্মার্টফোনের উপর কী কী ছাড় রয়েছে? দেখে নিন বিস্তারিত

আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি- ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে আইফোন ১২ ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪৯,৯৯৯ টাকায়। অন্যদিকে, আইফোন ১২ মিনি ফোনের ৬৪ জিবি মডেল পাওয়া যাচ্ছে ৩৭,৯৯৯ টাকায়। লঞ্চের পর থেকে ভারতে এই প্রথম আইফোন ১২ মিনির দাম এত কম হয়েছে। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি, দুটোর ক্ষেত্রে ১৫,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সুযোগ থাকছে ক্রেতাদের জন্য।

আইফোন এসই- এই ফোনের আসল দাম ৩৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে বর্তমানে আইফোন এসই পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়। আইফোন ১২ এবং আইফোন ১২ মিনির মতো অ্যাপেল আইফোন এসই মডেলের ক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ক্রেতারা ১৫,৮০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

গুগল পিক্সেল ৪এ- এই ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে ছাড়ের পর এই ফোনের দাম বর্তমানে হয়েছে ২৫,৯৯৯ টাকা। অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে ফোনের দাম দিলে ক্রেতারা ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে ১৫,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে। এছাড়াও গুগল পিক্সেল ৪এ ফোনের সঙ্গে গুগল নেস্ট মিনি কিনতে পারবেন মাত্র এক টাকায়। এক্ষেত্রে ফোন ফ্লিপকার্টের কার্টে যুক্ত করার সময়ই গুগল নেস্ট মিনিও যুক্ত করে নিতে পারবেন ক্রেতারা।

পোকো এক্স৩ প্রো- এই ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ২৩,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের সেলে পোকো এক্স৩ প্রো ফোনের ওই স্টোরেজ কনফিগারেশনের মডেলের নতুন দাম ১৬,৯৯৯ টাকা। এই ফোন যদি এক্সচেঞ্জ অফারে কেনেন, তাহলে ১৫,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে।

মোটোরোলা এজ ২০ ফিউশন- ভারতে সদ্য লঞ্চ হওয়া এই ফোনের আসল দাম ২৪,৯৯৯ টাকা। যদিও ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল ২০২১- এ মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে ফোনের দাম দিলে ক্রেতারা ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

আরও পড়ুন- iPhone SE: ফ্লিপকার্টে এবার মাত্র ১৮,৪৯৯ টাকায় পেতে পারেন আইফোন এসই, কীভাবে তা জেনে নিন…

Click on your DTH Provider to Add TV9 Bangla