OnePlus Diwali Sale: ওয়ানপ্লাসের দিওয়ালি সেলে কোন কোন স্মার্টফোন এবং স্মার্টটিভিতে ছাড় রয়েছে? রইল তালিকা

দীপাবলি অর্থাৎ ফেস্টিভ সিজন বা উৎসবের মরশুম উপলক্ষ্যে ওয়ানপ্লাসের দিওয়ালি সেল দেওয়া হচ্ছে। এখানে কোন কোন স্মার্টফোন এবং স্মার্টটিভিতে কী কী ছাড় রয়েছে, দেখে নিন।

OnePlus Diwali Sale: ওয়ানপ্লাসের দিওয়ালি সেলে কোন কোন স্মার্টফোন এবং স্মার্টটিভিতে ছাড় রয়েছে? রইল তালিকা
ওয়ানপ্লাসের স্মার্টফোন এবং স্মার্টটিভিতে দিওয়ালি সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 10:22 PM

ওয়ানপ্লাসের স্মার্টফোন এবং স্মার্টটিভিতে রয়েছে দিওয়ালি ফেস্টিভ্যাল ডিল এবং ডিসকাউন্ট। সম্পূর্ণ ওয়ানপ্লাস ৯ রেঞ্জের ক্ষেত্রে দাম কমেছে। এই তালিকায় রয়েছে ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস ৯আর। এর পাশাপাশি ওয়ানপ্লাস নর্ড সিরিজেও রয়েছে ছাড় এবং এক্সচেঞ্জ অফার। ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইটে এই ডিওয়ালি ডিসকাউন্ট লাইভ হয়েছে। এছাড়াও অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলেও ওয়ানপ্লাসের ফোন এবং অন্যান্য ডিভাইসে রয়েছে ছাড়।

একনজরে দেখে নেওয়া যাক ওয়ানপ্লাসের স্মার্টফোনে দিওয়ালি অফার

  • OnePlus.in এবং Amazon.in- এ ওয়ানপ্লাস ৯ রেঞ্জের উপর চার হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। ওয়ানপ্লাস ৯আর এবং ওয়ানপ্লাস ৯ ফোনের ক্ষেত্রে তিন হাজার টাকা ছাড় রয়েছে। দুটো ফোনে ছাড় যুক্ত হওয়ার পর দাম যথাক্রমে ৩৬,৯৯৯ এবং ৪৬,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ৯ প্রো ফোনে রয়েছে চার হাজার টাকা ছাড় এবং এই ফোনের বর্তমান ছাড়প্রাপ্ত দাম ৬০,৯৯৯ টাকা। এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড থাকলে অ্যামাজনের সাইটে ক্রেতারা সাত হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। আর এসবিআইয়ের কার্ড থাকলে OnePlus.in- ৪ অক্টোবর থেকে ক্রেতারা সাত হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। এছাড়াও ন’মাসের জন্য নো-কস্ট ইএমআইয়ের অপশনও থাকছে।
  • ওয়ানপ্লাস নর্ড ২ এবং ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের ক্ষেত্রেও দাম কমেছে। এই দুই ফোনের ক্ষেত্রে OnePlus.in সাইটে অতিরিক্ত দু’হাজার টাকা ছাড় থাকছে, যদি এক্সচেঞ্জ অফারে ফোন কেনা হয় তাহলে। অন্যদিকে আইসিআইসিআই এবং কোটাক ব্যাঙ্কের কার্ডে এক হাজার টাকা ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। এর পাশাপাশি অ্যামাজনের ওয়েবসাইটে আবার অতিরিক্ত এক হাজার টাকা এক্সচেঞ্জ অফার (নির্দিষ্ট ফোনে) এবং এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডে ১০ শতাংশ ছাড় রয়েছে। অ্যামাজনে আবার কুপনের মাধ্যমেও এক হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। তবে এই ছাড় কেবলমাত্র ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের ক্ষেত্রে প্রযোজ্য।

ওয়ানপ্লাসের স্মার্টটিভিতেও রয়েছে দিওয়ালি স্পেশ্যাল অফার। ওয়াই এবং ইউ সিরিজের ওয়ানপ্লাস স্মার্টটিভিতে রয়েছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। ওয়ানপ্লাস ওয়াই সিরিজের ৩২ ইঞ্চি টিভির ডিসকাউন্ট দাম ১৫,৯৯৯ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডে টিভির দাম দিলে ইনস্ট্যান্ট অতিরিক্ত দু’হাজার টাকা ছাড় থাকছে। অন্যদিকে, ওয়ানপ্লাস টিভি অই সিরিজের প্রমিয়াম রেঞ্জে ৫০ ইঞ্চির মডেলের দাম ৪৩,৯৯৯ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডে টিভির দাম দিলে তিন হাজার টাকা অতিরিক্ত ছাড় রয়েছে।

আরও পড়ুন- Diwali With Mi: শাওমির এই সেলে রেডমি এবং এমআই- এর কোন ফোন কত দামে পাওয়া যাবে? দেখে নিন

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: কোন কোন স্মার্টফোনে সবচেয়ে আকর্ষণীয় ছাড় চলছে, দেখে নিন