Oppo Mobiles: ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো এফ১৯এস এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন, দু’টি ফোনের দাম কত?

ওপ্পো এফ১৯এস এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশনের সঙ্গে সঙ্গে ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো Enco বাডস।

Oppo Mobiles: ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো এফ১৯এস এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন, দু'টি ফোনের দাম কত?
ওপ্পো এফ১৯এস ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

ভারতে লঞ্চ হয়েছে ওপ্পোর দু’টি নতুন স্মার্টফোন। এর মধ্যে একটি হল ওপ্পো এফ১৯এস। আর অন্যটি ওপ্পো রেনো ৬ প্রো দিওয়ালি এডিশন। ওপ্পো এফ১৯ সিরিজে এর আগে লঞ্চ হয়েছিল ভ্যানিলা ভ্যারিয়েন্ট ওপ্পো এফ১৯, ওপ্পো এফ১৯ প্রো এবং ওপ্পো এফ১৯ প্রো প্লাস। এবার সেই তালিকায় জুড়ল আরও একটি নতুন ফোন, ওপ্পো এফ১৯এস। অন্যদিকে, ওপ্পো রেনো ৬ প্রো দিওয়ালি এডিশন আসলে রেগুলার ওপ্পো রেনো ৬ প্রো ৫জি মডেলের মতোই। খালি নতুন ফোনে রয়েছে নতুন একটি রঙের অপশন।

ভারতে ওপ্পো এফ১৯এস এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশনের দাম

  • ওপ্পো এফ১৯এস ফোনের দাম ১৯,৯৯০ টাকা। গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গোল্ড, এই দুই রঙে লঞ্চ হয়েছে ওপ্পো এফ১৯এস ফোন। ওপ্পোর অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা সম্ভব।
  • অন্যদিকে, ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশনের স্মার্টফোনের দাম ৪১,৯৯০ টাকা। স্পেশ্যাল ম্যাজেস্টিক গোল্ড- এই রঙে লঞ্চ হয়েছে এই ফোন। ১২ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ নিয়ে লঞ্চ হয়েছে এই ফোন। ওপ্পোর অফিশিয়াল ওয়েবসাইট থেকে special Majestic Gold রঙের ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশনের ফোন কেনা যাবে। এর আগে গত জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোন। তখন ১২ জিবি র‍্যাম ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৯,৯৯০ টাকা। সেই সময় Aurora এবং Stellar Black, এই দুই রঙে দেশে লঞ্চ হয়েছিল এই ফোন।

ওপ্পো এফ১৯এস ফোনের বিভিন্ন ফিচার

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS 11.1- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০Hz।
  • এই ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। তার সঙ্গে রয়েছে Adreno ৬১০ GPU, ৬ জিবি LPDDR4x র‍্যাম। এই ফোনের ক্ষেত্রে ১১ জিবি পর্যন্ত র‍্যামের পরিমাণ বাড়ানো যায়। অর্থাৎ র‍্যাম এক্সপ্যানশন ফিচার রয়েছে এই ফোনে।
  • ওপ্পো এফ১৯এস ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে সঙ্গে দুটো ২ মেগাপিক্সেলের ডেপথ এবং ম্যাক্রো সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ফোনের সামনের ডিসপ্লের উপর বাঁদিকে কোণে রয়েছে একটি হোল-পাঞ্চ কাট আউট। আর সেখানেই সেট করা রয়েছে এই সেলফি ক্যামেরা।
  • ওপ্পোর এই স্মার্টফোনের অনবোর্ড স্টোরেজ ১২৮ জিবি। তবে মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই মেমরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে ওপ্পো এফ১৯এস ফোনে রয়েছে ৪জি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, টাইপ-সি ইউএসবি, USB OTG এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। এছাড়াও রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং জিপিএস, এ-জিপিএস, গ্লোনাস ও আরও অনেক কিছু।
  • ওপ্পো এফ১৯এস ফোনে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি এবং ৩৩W Flash Charge ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৭৫ গ্রাম। একটি ‘গেম ফোকাস মোড’ রয়েছে ওপ্পোর এই স্মার্টফোনে।

আরও পড়ুন- iQoo Z5: ভারতে লঞ্চ হয়েছে ভিভোর সাব-ব্র্যান্ড iQoo- এর এই নতুন ফোন, দেখুন বিভিন্ন ফিচার ও দাম

Click on your DTH Provider to Add TV9 Bangla