Oppo F21 Pro Series: ভারতে আসছে ওপ্পো এফ২১ প্রো এবং ওপ্পো এফ২১ প্রো ৫জি, কবে লঞ্চ?

Oppo F21 Pro Series: শোনা যাচ্ছে, ওপ্পো এফ২১ প্রো সিরিজের ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর থাকারও সম্ভাবনা রয়েছে।

Oppo F21 Pro Series: ভারতে আসছে ওপ্পো এফ২১ প্রো এবং ওপ্পো এফ২১ প্রো ৫জি, কবে লঞ্চ?
দুটো ফোন ওপ্পো এফ২১ প্রো সিরিজে ভারতে লঞ্চ হবে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 9:45 PM

ওপ্পো এফ২১ প্রো সিরিজ (Oppo F21 Pro Series) ভারতে লঞ্চ হবে আগামী ১২ এপ্রিল বিকেল ৫টায় (ভারতীয় সময়)। এই সিরিজে দুটো ফোন থাকতে পারে। ওপ্পো এফ২১ প্রো (Oppo F21 Pro) এবং ওপ্পো এফ২১ প্রো ৫জি (Oppo F21 Pro 5G)। আনুষ্ঠানিক ভাবে দেশে লঞ্চের আগে এই দুই ফোনের সম্ভাব্য দাম ও কয়েকটি ফিচার্স, স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, ওপ্পো এফ২১ প্রো সিরিজের ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর থাকারও সম্ভাবনা রয়েছে। এছাড়াও ওপ্পো এফ২১ প্রো সিরিজের ফোনে ৪৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে। ৪জি ভ্যারিয়েন্টের ওপ্পো এফ২১ প্রো ফোনে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে ৫জি মডেলে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর।

ভারতে ওপ্পো এফ২১ প্রো সিরিজের ফোনের সম্ভাব্য দাম কত, দেখে নিন

টিপস্টার অভিষেক যাদব ভারতে ওপ্পো এফ২১ প্রো সিরিজের ফোনের দাম কেমন হতে পারে সেই প্রসঙ্গে আভাস দিয়েছে। টুইটারে এই টিপস্টার জানিয়েছেন ওপ্পো এফ২১ প্রো ফোনের দাম ভারতে হতে পারে ২২ হাজার টাকার আশপাশে। আর ওপ্পো এফ২১ প্রো ৫জি ফোনের দাম হতে পারে ২৬ হাজার টাকার আশপাশে। এই দু’টিই মার্কেট অপারেটিং প্রাইস হিসেবে বলা হয়েছে।

ভারতে কী কী রঙে লঞ্চ হতে পারে ওপ্পো এফ২১ প্রো সিরিজের এই দুই ফোন

টিপস্টার সুধাংশু আম্ভোরের দাবি ওপ্পো এফ২১ প্রো ফোন ভারতে লঞ্চ হতে পারে কসমিক ব্ল্যাক এবং সানসেট অরেঞ্জ রঙে। অন্যদিকে ওপ্পো এফ২১ প্রো ৫জি ফোন লঞ্চ হতে পারে কসমিক ব্ল্যাক এবং রেনবো স্পেকট্রাম শেডে। টুইটারে এই ফোনের রঙের পাশাপাশি কিছু স্পেসিফিকেশন সম্পর্কেও জানিয়েছেন এই টিপস্টার।

  • ওপ্পো এফ২১ প্রো ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১২ বেসড কালার ওএস ১২.১- এর সাহায্যে। আর এই ফোনের ৫জি ভ্যারিয়েন্ট পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১ বেসড কালার ওএস ১২- র সাহায্যে।
  • ওপ্পো এফ২১ প্রো সিরিজের ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। ওপ্পো এফ২১ প্রো ফোনের ডিসপ্লে রিফ্রেশ রেট ৯০ হার্টজ হতে পারে। অন্যদিকে ৫জি মডেলের স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে ৬০ হার্টজ।
  • ৪জি ভ্যারিয়েন্টের ওপ্পো এফ২১ প্রো ফোনে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে ৫জি মডেলে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর।
  • ওপ্পো এফ২১ প্রো সিরিজে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস থাকতে পারে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের পাশাপাশি ২ মেগাপিক্সেলের দুটো ডেপথ ও মাইক্রো সেনসরও থাকতে পারে।
  • ৪জি মডেলে ৩২ মেগাপিক্সেলের IMX709 সেলফি সেনসর এবং ৫জি ভ্যারিয়েন্টে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে।
  • ওপ্পো এফ২১ প্রো সিরিজের ফোনে ৪৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। ওপ্পো এফ২১ প্রো ফোনের ওজন হতে পারে ১৭৫ গ্রাম। আর ওপ্পো এফ২১ প্রো ৫জি ফোনের ওজন হতে পারে ১৭৩ গ্রাম।

আরও পড়ুন- Samsung Galaxy M33 5G: ভারতে লঞ্চের পর অ্যামাজন থেকে কেনা যেতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন, কী কী ফিচার থাকতে পারে দেখে নিন