ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ওপ্পো রেনো ৬ সিরিজের দু’টি ফোন, ফ্লিপকার্টের টিজারে মিলল ঝলক

Oppo Reno 6 Series: ফ্লিপকার্টের টিজার পেজ অনুসারে, ওপ্পো রেনো ৬ প্রো এবং ওপ্পো রেনো ৬, 'কামিং সুন' বিভাগে রাখা হয়েছে এই দু'টি মডেলের নাম।

ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ওপ্পো রেনো ৬ সিরিজের দু'টি ফোন, ফ্লিপকার্টের টিজারে মিলল ঝলক
ওপ্পো রেনো ৬ এবং ওপ্পো রেনো ৬ প্রো, এই দু'টি ফোন লঞ্চ হবে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 11:25 PM

ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে ওপ্পো রেনো ৬ সিরিজ। এই সিরিজে দু’টি ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। শোনা যাচ্ছে, ওপ্পো রেনো ৬, ওপ্পো রেনো ৬ প্রো— এই দু’টি মডেল ভারতে লঞ্চ হতে পারে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টেও ইতিমধ্যেই ওপ্পো রেনো ৬ সিরিজের এই দুই মডেলের টিজার পেজ লঞ্চ হয়েছে। তবে এই সিরিজের প্রিমিয়াম মডেল ওপ্পো রেনো ৬ প্রো প্লাসের ঝলক এখনও পাওয়া যায়নি ফ্লিপকার্টে। উল্লেখ্য, গত মে মাসে চিনে লঞ্চ হয়েছিল ওপ্পো রেনো ৬ সিরিজের এই তিনটি ফোন।

ওপ্পো রেনো ৬ সিরিজের দু’টি মডেলের ভারতে সম্ভাব্য দাম কত হতে পারে?

ফ্লিপকার্টের টিজার পেজ অনুসারে ওপ্পো রেনো ৬ প্রো এবং ওপ্পো রেনো ৬, এই দুই মডেল ই-কমার্স সাইট থেকেই কেনা যাবে। ‘কামিং সুন’ বিভাগে রাখা হয়েছে এই দু’টি মডেলের নাম। তবে এখনও ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি। ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, চিনে ওপ্পো রেনো ৬ প্রো ফোনের যে মডেল লঞ্চ হয়েছিল, তার সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের মিল রয়েছে। টিজার পেজে এই ফোনের পিছনের অংশে ক্যামেরা অর্থাৎ রেয়ার ক্যামেরা সেটআপের ডিজাইন এবং কালার ফিনিশ দেখা গিয়েছে।

অনুমান করা হচ্ছে, ওপ্পো রেনো ৬ এবং ওপ্পো রেনো ৬ প্রো মডেলের দাম চিনের ভ্যারিয়েন্টের মতোই হবে। চিনে ওপ্পো রেনো ৬ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ছিল ভারতীয় মুদ্রায় প্রায় ৩৯,৮০০ টাকা। অন্যদিকে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ছিল ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩,২০০ টাকা।

ওপ্পো রেনো ৬ ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ভারতীয় মুদ্রায় ৩১,৮০০ টাকার আশপাশে। আর ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় ছিল ৩৬,৪০০ টাকার আশপাশে।

অনুমান, ওপ্পো রেনো ৬ এবং ওপ্পো রেনো ৬ প্রো এই দু’টি ফোনের ভারতেও চিনের মডেলের কাছাকাছিই থাকবে। এদিকে ফ্লিপকার্টের টিজারে ওপ্পো রেনো ৬ প্রো প্লাস মডেল নজরে না আসায় বিশেষজ্ঞদের মতে হয়তো এই ফোন ভারতে পরে আলাদা ভাবে লঞ্চ হতে পারে।

আরও পড়ুন- Tecno Spark Go 2021: বাজেট ফ্রেন্ডলি এই ফোনের দাম কত? দেখে নিন বিভিন্ন ফিচার