Poco F3 GT: ভারতে শুরু হয়েছে এই ফোনের সেল, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে, দাম কত?

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম ২৯,৯৯৯ টাকা।

Poco F3 GT: ভারতে শুরু হয়েছে এই ফোনের সেল, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে, দাম কত?
ফ্লিপকার্ট থেকে কেনা যাচ্ছে পোকোর নতুন স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 8:53 AM

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে পোকো এফ৩ জিটি ফোন। ২৬ জুলাই থেকে এই ফোনের সেল শুরু হয়েছে দেশে। উল্লেখ্য, গত ২৪ জুলাই থেকে শুরু হয়েছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল। চলবে ২৯ জুলাই পর্যন্ত। পাঁচদিনের এই সেলের মধ্যেই শুরু হয়েছে পোকো এফ৩ জিটি ফোনের বিক্রি। এই ফোনে রয়েছে MediaTek Dimensity ১২০০ প্রসেসর। এছাড়া রয়েছে একটি ১০ বিটের ডিসপ্লে যার মধ্যে আবার HDR 10+ সাপোর্ট। এই ফোনে রয়েছে অত্যাধুনিক গেমিং ফিচার HyperEngine 3.0 এবং X-Shockers।

ভারতে পোকো এফ৩ জিটি ফোনের দাম কত?

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম ২৯,৯৯৯ টাকা। সেল শুরুর প্রথম সপ্তাহে পোকো এফ৩ জিটি ফোনের তিনটি স্টোরেজ কনফিগারেশন মডেলের এই দামই বজায় থাকবে বলে জানা গিয়েছে। অগস্ট মাসের ৯ তারিখ অর্থাৎ সেলের দ্বিতীয় সপ্তাহে ফোনের দাম ইন্ট্রোডাক্টরি দাম থেকে বেড়ে যাবে। তখন তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ২৬,৯৯৯ টাকা, ২৮,৯৯৯ টাকা এবং ৩০,৯৯৯ টাকা।

২৬ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টা থেকে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে পোকো এফ৩ জিটি ফোনের সেল শুরু হয়েছে। গানমেটাল সিলভার এবং প্রিডেটর ব্ল্যাক, এই দুই রঙে ভারতে পাওয়া যাচ্ছে ফোন। আইসিআইসি ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ইন্ট্রোডাক্টরি অফার হিসেবে একটি এক হাজার টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এছাড়াও নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অপশনে ফোন কেনার সুযোগ থাকছে ক্রেতাদের জন্য।

পোকো এফ৩ জিটি ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোন পরিচালিত হয় MIUI 12.5 এবং অ্যানড্রয়েড ১১- র সাহায্যে।
  • এই ফোনে ৬.৬৭ ইঞ্চির একটি Turbo AMOLED ১০ বিটের ডিসপ্লে রয়েছে। সেখানে আবার রয়েছে HDR 10+ সাপোর্ট এবং রিফ্রেশ রেট ১২০Hz।
  • পোকো এফ৩ জিটি ফোনে রয়েছে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা। এর সঙ্গে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেনসর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। সেই সঙ্গে ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • এই ফোনের ব্যাটারি ৫০৬৫mAh। সেখানে রয়েছে ৬৭W ফাস্ট চার্জিং সাপোর্ট। সংস্থার দাবি, ফোনে ৫০ শতাংশ চার্জ হতে মাত্র ১৫ মিনিট সময় লাগে।
  • পোকো এফ৩ জিটি ফোনে রয়েছে IP53 রেট। অর্থাৎ এই ফোন ধুলোবালি এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। এই ফোনে রয়েছে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর। ফোনের ওজন ২০৫ গ্রাম।

আরও পড়ুন- iPhone 13: অ্যাপেলের ‘ফাস্টেস্ট চার্জিং’ ডিভাইস হতে পারে আইফোন ১৩!