Poco F3 GT: ভারতে আসছে পোকোর নতুন স্মার্টফোন, টুইটারে টিজার ভিডিয়ো শেয়ার করেছে সংস্থা

পোকো ইন্ডিয়া টুইটে ১৫ সেকেন্ডের যে ভিডিয়ো শেয়ার করেছে, সেখান থেকে শুধু এটাই স্পষ্ট ভাবে বোঝা গিয়েছে যে, ভারতে লঞ্চ হতে চলেছে পোকো এফ৩ জিটি ফোন।

Poco F3 GT: ভারতে আসছে পোকোর নতুন স্মার্টফোন, টুইটারে টিজার ভিডিয়ো শেয়ার করেছে সংস্থা
ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ ঘোষণা করেননি পোকো কর্তৃপক্ষ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 8:18 PM

পোকো এফ৩ জিটি লঞ্চ হতে চলেছে ভারতে। সম্ভবত, অগস্ট মাসেই লঞ্চ হতে পারে এই স্মার্টফোন। এখনও নির্দিষ্ট দিনক্ষণ জানায়নি পোকো সংস্থা। তবে পোকো এফ৩ জিটি ইন্ডিয়ার তরফে টুইটে একটি টিজার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। শোনা যাচ্ছে, এপ্রিল মাসে চিনে যে রেডমি কে৪০ গেমিং এডিশন লঞ্চ হয়েছিল, তারই রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে পোকো এফ৩ জিটি ফোন। এই ফোনে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর থাকবে বলে জানা গিয়েছে।

পোকো ইন্ডিয়া টুইটে ১৫ সেকেন্ডের যে ভিডিয়ো শেয়ার করেছে, সেখান থেকে শুধু এটাই স্পষ্ট ভাবে বোঝা গিয়েছে যে, ভারতে লঞ্চ হতে চলেছে পোকো এফ৩ জিটি ফোন। এছাড়া এই ফোন সম্পর্কে আর কোনও তথ্য ওই টিজার ভিডিয়ো থেকে প্রকাশ্যে আসেনি। উল্লেখ্য, এর আগে ভারতে পোকো এম৩ প্রো ৫জি স্মার্টফোন লঞ্চ হয়েছিল। সেখানে ছিল একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং MediaTek Dimensity ৭০০ প্রসেসর। নতুন ফোনের ক্ষেত্রে এই প্রসেসরের বদলে আর একটু উন্নত প্রসেসর আনতে চলেছেন পোকো কর্তৃপক্ষ।

দেখুন পোকো এফ৩ জিটি ফোনের টিজার ভিডিয়ো

অনুমান করা হচ্ছে, যেহেতু পোকো এফ৩ জিটি মডেল বর্তমানে চিনে উপলব্ধ রেডমি কে৪০ গেমিং এডিশন মডেলের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে, তাই রেডমির ফোনের মতোই পোকোর ফোনেরও এক পাশে একই ধরনের ‘গেমিং ট্রিগার’ বাটন থাকতে পারে। এর আগেও রেডমি ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে নতুন ফোন লঞ্চ করেছে পোকো। এই তালিকাতে রয়েছে পোকো এম৩ প্রো ৫জি ফোন। রেডমি নোট ১০ ৫জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সান এই স্মার্টফোন।

আপাতত পোকো এফ৩ জিটি ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ ঘোষণা করেনি সংস্থা। তবে নতুন টিজার ভিডিয়ো দেখে অনুমান, হয়তো অগস্টেই ভারতে লঞ্চ হবে পোকোর নতুন স্মার্টফোন। আশা করা হচ্ছে, খুব তাড়াতাড়ি পোকো এফ৩ জিটি ফোন লঞ্চের তারিখ এবং সময় ঘোষণা করবেন কর্তৃপক্ষ।

আরও পড়ুন- OnePlus Nord 2 5G: আগামী ২২ জুলাই ভারতে লঞ্চ হবে এই ফোন, কেনা যাবে অ্যামাজন থেকে