Realme GT 2: রিয়েলমি জিটি ২ ফোনের গ্লোবাল এবং ভারতীয় ভ্যারিয়েন্ট দেখা গিয়েছে গুগল প্লে কনসোল লিস্টে

অনুমান, রিয়েলমি জিটি ২ ফোন এবার গ্লোবাল মার্কেটের পাশাপাশি ভারতেও লঞ্চ হবে। সেইসঙ্গে আন্দাজ আন্তর্জাতিক বাজার এবং ভারতে রিয়েলমি জিটি ২ ফোন লঞ্চ হতে হয়তো আর বেশি দেরি নেই।

Realme GT 2: রিয়েলমি জিটি ২ ফোনের গ্লোবাল এবং ভারতীয় ভ্যারিয়েন্ট দেখা গিয়েছে গুগল প্লে কনসোল লিস্টে
চিনে ইতিমধ্যেই রিয়েলমি জিটি ২ ফোন লঞ্চ হয়েছে।

রিয়েলমি জিটি ২ ফোনের গ্লোবাল এবং ভারতীয় ভ্যারিয়েন্ট দেখা গিয়েছে গুগল প্লে কনসোল এবং গুগল প্লে সাপোর্টেড ডিভাইস লিস্টে। এর থেকে বোঝা যাচ্ছে যে রিয়েলমি জিটি ২ ফোন এবার গ্লোবাল মার্কেটের পাশাপাশি ভারতেও লঞ্চ হবে। আন্তর্জাতিক বাজার এবং ভারতে রিয়েলমি জিটি ২ ফোন লঞ্চ হতে আর বেশি দেরি নেই বলেই মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ। চিনে ইতিমধ্যেই রিয়েলমি জিটি ২ ফোন লঞ্চ হয়েছে। গত সপ্তাহেই রিয়েলমি জিটি ২ সিরিজের মধ্যে ভ্যানিলা মডেল হিসেবে রিয়েলমি জিটি ২ লঞ্চ হয়েছে চিনে। তার সঙ্গেই লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি ২ প্রো।

চিনে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি ২ ভ্যানিলা মডেলে রয়েছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। সেই সঙ্গে রয়েছে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর। অ্যানড্রয়েড ১২ বেসড Realme UI 3.0- এর সাহায্যে পরিচালিত হয় এই ফোন।

সম্প্রতি MySmartPrice- এর একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে যে, গুগল প্লে সাপোর্টেড ডিভাইস লিস্টে রিয়েলমি জিটি ২ ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্ট দেখা গিয়েছে। সেখানে এই ফোনের মডেল নম্বর RMX331। আর ভারতীয় ভ্যারিয়েন্টের মডেল নম্বর RMX3312। এই ভারতীয় ভ্যারিয়েন্টের নাম দেখা গিয়েছে গুগল প্লে কনসোল লিস্টিংয়ে। সেখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এবং তার সঙ্গে যুক্ত ১২ জিবি র‍্যামেরও উল্লেখ রয়েছে। এই কনফিগারেশনে চিনে রিয়েলমি জিটি ২ ফোনের একটি মডেল লঞ্চ হয়েছিল।

যদিও রিয়েলমি সংস্থার পক্ষ থেকে এখনও রিয়েলমি জিটি ২ ফোনের গ্লোবাল মার্কেটে বা ভারতে লঞ্চ প্রসঙ্গে কিছু ঘোষণা করা হয়নি।

রিয়েলমি জিটি ২ ফোনের স্পেসিফিকেশন (চিনে লঞ্চ হওয়া ভ্যারিয়েন্ট)

  • এই ফোনে রয়েছে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস ই৪ অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টহ।
  • কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর রয়েছে এই ফোনে। তার সঙ্গে যুক্ত রয়েছে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ।
  • ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে রিয়েলমি জিটি ২ ফোনে। সেই ব্যাটারিতে আবার ৬৫ ওয়াটের চার্জিং সাপোর্ট রয়েছে। টাইপ- সি ইউএসবি পোর্ট দিয়ে ফোনে চার্জ দেওয়া সম্ভব।
  • এই ফোনের পিছনের অংশে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামের সেটিংস। সেখানে ৫০ মেগাপিক্সেলের একটি সোনি IMX776 প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। ফোনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে ওয়াই-ফাই ৬, ৫জি, ব্লুটুথ ভি ৫.২ এবং এনএফসি সাপোর্ট রয়েছে।

আরও পড়ুন- Realme Narzo 50A Prime: রিয়েলমির ভারতীয় ওয়েবসাইটে দেখা গিয়েছে এই ফোনের নাম, দ্রুত লঞ্চের সম্ভাবনা

Click on your DTH Provider to Add TV9 Bangla