Realme Narzo 50A Prime: রিয়েলমির ভারতীয় ওয়েবসাইটে দেখা গিয়েছে এই ফোনের নাম, দ্রুত লঞ্চের সম্ভাবনা

রিয়েলমি নারজো ৫০এ ফোনের সঙ্গে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের অনেক মিল থাকবে বলে মনে করা হচ্ছে।

Realme Narzo 50A Prime: রিয়েলমির ভারতীয় ওয়েবসাইটে দেখা গিয়েছে এই ফোনের নাম, দ্রুত লঞ্চের সম্ভাবনা
ছবি প্রতীকী।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম স্মার্টফোনের নাম দেখা গিয়েছে রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে। এক টিপস্টার সম্প্রতি এই তথ্য প্রকাশ্যে এনেছেন। এর থেকে অনুমান করা হচ্ছে, ভারতে এই ফোন লঞ্চ হতে আর হয়তো বেশি দেরি নেই। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর অর্থাৎ ২০২১ সালের সেপ্টেম্বর মাসে রিয়েলমি সংস্থা চিনে লঞ্চ করেছিল রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোন। অনুমান, সেই ফোনই আরও উন্নত এবং আপডেটেড ভার্সানে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম নাম নিয়ে ভারতে লঞ্চ হতে চলেছে। উল্লেখ্য, রিয়েলমি নারজো ৫০এ ফোনের সঙ্গে চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি কোম্পানির আরও একটি ফোন, রিয়েলমি নারজো ৫০আই। এইসবের পাশাপাশি ওই টিপস্টার আরও দাবি করেছেন যে রিয়েলমি সংস্থা এখন তাদের নতুন ফোন রিয়েলমি সি৩৫ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শুরু করেছে ইউরোপের মার্কেটে। খুব তাড়াতাড়ি এই ফোন লঞ্চ হবে বলেও শোনা গিয়েছে।

৯১মোবাইলস জানিয়েছে, জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা একটি স্ক্রিনশন শেয়ার করেছেন। আর তা থেকেই অনুমান করা হচ্ছে, রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে দেখা গিয়েছে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের নাম। রিয়েলমি নারজো ৫০এ ফোনের সঙ্গে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম মডেলের অনেক মিল থাকবে বলে মনে করা হচ্ছে। এর পাশাপাশি রিয়েলমি ৯ সিরিজের কথাও শোনা গিয়েছে যা সম্ভবত ফেব্রুয়ারি মাসে লঞ্চ করতে পারে। এছাড়াও রিয়েলমি সি৩৫ ফোন নিয়ে তো ইউরোপের বাজারে কাজকর্ম চলছেই। সেই সঙ্গে শোনা গিয়েছে যে, রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এবং রিয়েলমি সি৩৫— এই দুই ফোনের নামই দেখা গিয়েছে ইউরেশিয়ান ইকোনমিক কমিশন (EEC) সার্টিফিকেশন ওয়েবসাইটে। সেখানে এই দুটো স্মার্টফোনের মডেল নম্বর যথাক্রমে RMX3516 এবং RMX3511। বিশেষজ্ঞদের অনুমান, রিয়েলমি নারজো ৫০আই এবং রিয়েলমি নারজো ৫০এ— এই দুই ফোনের সঙ্গেই ওই সিরিজে সম্ভবত যুক্ত হবে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম মডেল।

যেহেতু রিয়েলমি নারজো ৫০এ ফোনের সঙ্গে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের অনেক মিল থাকবে বলে মনে করা হচ্ছে, তাই একনজরে দেখে নেওয়া যাক রিয়েলমি নারজো ৫০এ ফোনের স্পেসিফিকেশন এবং ফিচারগুলো-

  • রিয়েলমি নারজো ৫০এ ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে।
  • এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করা সম্ভব।
  • ৬০০০এমএএইচ ব্যাটারি রয়েছে রিয়েলমি নারজো ৫০এ ফোনে। সেখানে রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।
  • এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর, একটি সাদা-ক্লো প্রোর্ট্রেট লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার রয়েছে। এছাড়াও এই ফোনের ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।

আরও পড়ুন- Xiaomi 11T Pro: ভারতে শাওমি ১১টি প্রো ফোন কেনা যাবে অ্যামাজন থেকে, লঞ্চের আগে ঘোষণা ই-কমার্স সংস্থার

Click on your DTH Provider to Add TV9 Bangla