Realme GT 2 Pro: আগামী বছরের শুরুর দিকে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, প্রকাশ্যে সম্ভাব্য দাম

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের বেশ কিছু সম্ভাব্য ফিচারও ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। চলুন একনজরে সেগুলো দেখে নেওয়া যাক।

Realme GT 2 Pro: আগামী বছরের শুরুর দিকে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, প্রকাশ্যে সম্ভাব্য দাম
এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 4:28 PM

রিয়েলমি জিটি ২ প্রো লঞ্চ হবে আগামী বছর অর্থাৎ ২০২২ সালে। ইতিমধ্যেই এই ফোনের একাধিক সম্ভাব্য ফিচার ফাঁস হয়েছে বিভিন্ন অনলাইন সাইটে। এবার এই ফোনের সম্ভাব্য দামও প্রকাশ হয়েছে। এক টিপস্টারের দাবি অনুযায়ী রিয়েলমি জিটি ফোনের সাকসেসর মডেল হতে চলেছে রিয়েলমি জিটি ২ প্রো। প্রসঙ্গত উল্লেখ্য, গ্লোবাল মার্কেটে জুন মাসে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ফোন।

শোনা যাচ্ছে, রিয়েলমি জিটি ২ প্রো ফোনে থাকতে পারে একটি Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসির। এছাড়াও থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে আবার ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। গত মাসে অর্থাৎ অক্টোবরে এই স্মার্টফোনের নাম পাওয়া গিয়েছিল একটি IMEI লিস্টিংয়ে। এর পাশাপাশি রিয়েলমির ওয়েবসাইটেও এই ফোনের নাম দেখা গিয়েছিল। আর তার থেকেই অনুমান যে, রিয়েলমি জিটি ২ প্রো ফোন খুব তাড়াতাড়িই হয়তো লঞ্চ হতে চলেছে।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সম্ভাব্য দাম

শোনা যাচ্ছে, রিয়েলমি জিটি ২ প্রো ফোন লঞ্চ হতে পারে আগামী বছর অর্থাৎ ২০২২ সালের প্রথম দিকে। এই ফোন চিনেই লঞ্চ হবে প্রাথমিক ভাবে। জানা গিয়েছে, রিয়েলমি জিটি ২ প্রো ফোনের দাম হতে পারে CNY ৪০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৬,২০০ টাকা। এক টিপস্টার এমনটাই জানিয়েছেন। এর পাশাপাশি জানা গিয়েছে, এই ফোনের জন্য একটি বিশেষ ভ্যারিয়েন্ট লঞ্চ করবে রিয়েলমি সংস্থা। সেক্ষেত্রে দাম হতে পারে CNY ৫০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৭,৭০০ টাকা। যদিও এই সবই সম্ভাব্য দাম, যা অনলাইনে টিপস্টারদের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। রিয়েলমি সংস্থার তরফে তাদের নতুন ফোন রিয়েলমি জিটি ২ প্রো ফোনের দাম সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি। 91Mobiles- এর প্রতিবেদন অনুসারে এই ফোনের মডেল নম্বর হতে চলেছে RMX3301। অন্যদিকে জানা গিয়েছে, রিয়েলমি জিটি ২ প্রো ফোন IMEI database- এর পাশাপাশি রিয়েলমি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে দেখা গিয়েছে।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সম্ভাব্য ফিচারগুলো দেখে নিন

91Mobiles- এর রিপোর্ট অনুসারে রিয়েলমি জিটি ২ প্রো ফোনে একটি ৬.৫১ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর। এর সঙ্গে থাকতে পারে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ।

এই ফোনের পিছনের অংশে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। সেখানে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে থাকতে পারে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং একটি ৫ মেগাপিক্সেলের সেনসর। এছাড়াও এই ফোনের সামনের ডিসপ্লেতে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

রিয়েলমি জিটি ২ প্রো ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১২ বেসড রিয়েলমি Ui ৩.০- র সাহায্যে। এই ফোনে একটি ৫০০০mAh ব্যাটারি থাকতে পারে। এর সঙ্গে ৬৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়াও বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। কানেক্টিভিটি ফিচার হিসেবে এই ফোনে একটি টাইপ সি ইউএসবি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের পোর্ট, ৫জি, এনএফসি, জিপিএস, ব্লুটুথ ভি ৫.১ এবং ওয়াই-ফাই থাকতে পারে।

আরও পড়ুন- Vivo V23e: ভিভো ‘ভি’ সিরিজের নতুন স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে? দেখে নিন