Realme GT Master Edition: রিয়েলমি জিটির মাস্টার এডিশনের ফিচারগুলি সম্বন্ধে বিস্তারিত জেনে নিন…

সবচেয়ে মজার ব্যাপার হল, রঙের বিকল্পের উপর ভিত্তি করে এই ফোনের ডিজাইন পরিবর্তিত হয়। আপনি যদি ভয়েজার গ্রে বেছে নেন, তাহলে আপনি শিল্পী ডিজাইনার নাওতো ফুকাসাওয়া দ্বারা ডিজাইন করা একটি প্লাস্টিকের পিঠ পাবেন।

Realme GT Master Edition: রিয়েলমি জিটির মাস্টার এডিশনের ফিচারগুলি সম্বন্ধে বিস্তারিত জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 12:17 PM

রিয়েলমি তাদের জিটি মাস্টার সংস্করণের দাম ৩৪৯ ইউরো (প্রায় ৩০,০০০ টাকা) রাখতে চায়। যা রিয়েলমি জিটি-র সুপারিশ করা দামের তুলনায় প্রায় ১০০ ইউরো (প্রায় ৮,৬৫০ টাকা) কম। এমনকি একটি উচ্চ-রেজোলিউশনের ফ্রন্ট ক্যামেরা এবং ফাস্ট চার্জিংও আপনি পাবেন। যদিও একটু ধীর গতির SoC আর কম কার্যকর মেমোরি থাকছে এতে।

খারাপ না কি ভাল এই নিয়ে গুলিয়ে যাচ্ছেন তো? আসলে রিয়েলমে জিটি মাস্টার সংস্করণটি কম দামের মধ্যে যে সব ফিচার নিয়ে আসছে তা আপাতদৃষ্টিতে বেশ আশা দেখায়।

Realme GT Master Edition

সবচেয়ে মজার ব্যাপার হল, রঙের বিকল্পের উপর ভিত্তি করে এই ফোনের ডিজাইন পরিবর্তিত হয়। আপনি যদি ভয়েজার গ্রে বেছে নেন, তাহলে আপনি শিল্পী ডিজাইনার নাওতো ফুকাসাওয়া দ্বারা ডিজাইন করা একটি প্লাস্টিকের পিঠ পাবেন। এটা একটা ঘূর্ণায়মান স্যুটকেসের কথা স্মরণ করিয়ে দেয়। অন্যদিকে, যারা কালো বা সাদা রঙের বিকল্পটি বেছে নেয় তারা নকশার গিমিক্স ছাড়াই প্লেইন ম্যাট ফিনিশ পেয়ে যাবেন। তা ছাড়া, রিয়েলমি জিটি মাস্টার সংস্করণের বাইরের দিকটা দেখতেও অসাধারণ।

ফোনের সামনের দিকে একটা স্থিতিশীল এবং উচ্চ মানের বিল্ড আছে। রিয়েলমে জিটির মতো এখানে গরিলা গ্লাস হয় ব্যবহার করা হবে না অথবা নির্মাতাকে এর বিজ্ঞাপন দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। ব্লুটুথ ৫.২ এবং এনএফসি বোর্ড রয়েছে। এই ফোনে ৫ জি কানেকশন সাপোর্ট করবে। স্টোরেজ বাড়ানোর জন্য মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে না, তবে ১২৮ জিবি বা ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে। যদিও, আপনি বড় স্টোরেজ সংস্করণের ক্ষেত্রেও মাত্র ৮ জিবি ওয়ার্কিং মেমরি পাবেন। বড় স্টোরেজের জন্য আপনাকে অতিরিক্ত ৫০ ইউরো খরচ করতে হবে।

জিটি মাস্টার সংস্করণ অতি দ্রুত ওয়াইফাই ৬ ই সমর্থন করে না। রিয়েলমির জিটি সংস্করণে এই অসুবিধে নেই। যদিও এর ওয়াইল্যানের স্পিডও খুব ভাল নয়, তাও এই ক্লাসের অন্যান্য স্মার্টফোনের তুলনায় কিছুটা ভাল।

টাচস্ক্রিন প্রতি সেকেন্ডে ৩৬০ বার স্ক্যান করা হয়। এইভাবে ফোনটি নির্ভরযোগ্য এবং দ্রুত পরিচালিত হতে পারে। ১২০ হার্জের ডিসপ্লে মসৃণ স্ক্রোলিংয়ে সাহায্য করে এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর স্ক্রিনের নীচে অবস্থিত। যা খুব তাড়াতাড়ি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যান করে দ্রুত স্ক্রিন খুলতে সক্ষম। মোদ্দা কথায়, জিটির মাস্টার এডিশন একটা ডিজাইনার স্মার্টফোন যার পারফরম্যান্স মারাত্মক উচ্চ মানের না হলেও, ফোনটিকে দেখতে অসাধারণ সুন্দর হতে চলেছে।

আরও পড়ুন: ওয়ানপ্লাসের করা টুইটকে ঘিরে এবার অ্যাপেলের নতুন সিরিজ নিয়ে অন্য মাত্রায় খোরাক শুরু হল!

আরও পড়ুন: বাজার থেকে তুলে নেওয়া হচ্ছে আইফোন এসইয়ের ২৫৬ জিবি মডেল!