Realme GT Neo 2: কত দাম হতে পারে এই স্মার্টফোনের? লঞ্চের আগে সম্ভাব্য দাম ফাঁস অনলাইনে

প্রথমে শোনা গিয়েছিল যে রিয়েলমি জিটি নিও ২ ফোনে শুধুই স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকতে পারে। তবে এবার জানা গেছে যে দ্বিতীয় একটি ভ্যারিয়েন্টও লঞ্চের সম্ভাবনা রয়েছে। সেখানে থাকতে পারে একটি MediaTek Dimensity ১২০০AI প্রসেসর।

Realme GT Neo 2: কত দাম হতে পারে এই স্মার্টফোনের? লঞ্চের আগে সম্ভাব্য দাম ফাঁস অনলাইনে
আগামী ২২ সেপ্টেম্বর চিনে লঞ্চ হবে রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোন।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Sep 21, 2021 | 3:32 PM

রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোন লঞ্চ হবে আগামী ২২ সেপ্টেম্বর। আপাতত চিনে লঞ্চ হবে এই ফোন। রিয়েলমি সংস্থার তরফেই ফোন লঞ্চের দিনক্ষণ ঘোষণা করা হয়েছে। লঞ্চের আগেই এবার অনলাইনে ফাঁস হয়েছে রিয়েলমি জিটি নিও ২ ফোনের সম্ভাব্য দাম। তার সঙ্গে আবার এও জানা গিয়েছে যে, রিয়েলমি জিটি নিও ২ ফোনের একটি স্পেশ্যাল ভ্যারিয়েন্ট লঞ্চ হতে পারে যেখানে থাকতে পারে একটি MediaTek Dimensity ১২০০AI প্রসেসর। এক টিপস্টার অনলাইনে এই দাবি করেছেন।

তবে এর আগে অবশ্য শোনা গিয়েছিল যে এই ফোনে শুধুই স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকতে পারে। তবে এবার জানা গেল যে দ্বিতীয় একটি ভ্যারিয়েন্টও লঞ্চের সম্ভাবনা রয়েছে যেখানে থাকতে পারে একটি MediaTek Dimensity ১২০০AI প্রসেসর। এছাড়াও এ যাবৎ শোনা গিয়েছে যে, রিয়েলমি জিটি নিও ২ ফোনে থাকতে পারে একটি স্যামসাং ই৪ AMOLED ডিসপ্লে, যার অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট হতে পারে ১২০Hz। এর সঙ্গে একটি ৫০০০mAh ব্যাটারি থাকতে পারে এবং সেই ব্যাটারিতে আবার ৬৫W Dart Charging সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।

রিয়েলমি জিটি নিও ২ ফোনের সম্ভাব্য দাম

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে, এই ফোনে মোট তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। এর মধ্যে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হতে পারে CNY ২৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৮,৪০০ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩০,৭০০ টাকা। এছাড়াও ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৪,১০০ টাকা।

অন্যদিকে আবার শোনা গিয়েছে যে, রিয়েলমি জিটি নিও ২ ফোনের যে ভ্যারিয়েন্টে MediaTek Dimensity 1200AI SoC থাকবে সেখানে ৬.৪৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে থাকতে পারে। তার উপরে সেলফি ক্যামেরা সেটিংয়ের জন্য থাকতে পারে একটি হোল-পাঞ্চ কাট আউট। ফোনের ফ্রন্ট স্ক্রিনের উপরে বাঁদিকের কোণে এই হোল-পাঞ্চ কাট আউট থাকতে পারে। আর সেখানে ১৬ মেগাপিক্সেলের কটা সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও এই ভ্যারিয়েন্টের ব্যাটারি হতে পারে ৪৫০০mAh। তার সঙ্গে ৬৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়াও এই ভ্যারিয়েন্টের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস থাকার সম্ভাবনা রয়েছে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেনসর থাকতে পারে।

আরও পড়ুন- Infinix Hot 11 And Infinix Hot 11S: ভারতে লঞ্চ হয়েছে এই দুই স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার

আরও পড়ুন- Google Pixel Fold: গুগলের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন কবে লঞ্চ হতে পারে?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla