রিয়েলমি ওয়াই সিরিজের প্রথম ফোন ‘রিয়েলমি ওয়াই৬’ আসতে চলেছে ভারতে

টিপস্টার মুকুল শর্মা টুইটারে একটি স্ক্রিনশট শেয়ার করেছে। সেখানে বেশ কিছু রিয়েলমি ফোনের নাম রয়েছে। তার মধ্যে একটি রিয়েলমি ওয়াই৬।

রিয়েলমি ওয়াই সিরিজের প্রথম ফোন 'রিয়েলমি ওয়াই৬' আসতে চলেছে ভারতে
রিয়েলমি ওয়াই সিরিজের প্রথম ফোন রিয়েলমি ওয়াই৬ খুব দ্রুত আসতে পারে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 10:21 PM

রিয়েলমি ওয়াই সিরিজের প্রথম ফোন আসতে চলেছে ভারতে। বিভিন্ন সূত্র মারফৎ শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি ওয়াই৬ ফোন। তবে শুধু মোবাইলের মডেল নাম ছাড়া আর কোনও তথ্যই এখনও প্রকাশ্যে আসেনি। রিয়েলমি সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে কোনও ঘোষণা করা হয়নি। তবে শুধুমাত্র রিয়েলমি- র ভারতীয় ওয়েবসাইটে রিয়েলমি ওয়াই৬ এই নামটির উল্লেখ রয়েছে। শোনা গিয়েছে, রিয়েলমি ওয়াই সিরিজের প্রথম যে ফোন দেশে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে, অর্থাৎ রিয়েলমি ওয়াই৬ বাজেট ফ্রেন্ডলি ফোন হতে পারে। অর্থাৎ এই ফোনের দাম থাকবে সাধ্যের মধ্যে, আকাশছোঁয়া নয়।

তবে গ্যাজেট প্রেমীদের মধ্যে একটি বিষয় নিয়ে এর মধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। যেহেতু রিয়েলমি ওয়াই সিরিজের প্রথম ফোন ভারতে আসছে, তাই স্বাভাবিক ভাবে এই ফোনের মডেল নাম ওয়াই১ হওয়ার কথা। কিন্তু যে ফোন লঞ্চ হবে তার মডেল নাম ওয়াই৬। নামের পাশাপাশি ফোনের ফিচার এবং দামেও বেশ কিছু চমক দেখার জন্য অপেক্ষায় রয়েছেন গ্যাজেট প্রেমীরা।

অন্যদিকে, টিপস্টার মুকুল শর্মা টুইটারে একটি স্ক্রিনশট শেয়ার করেছে। সেখানে বেশ কিছু রিয়েলমি ফোনের নাম রয়েছে। তার মধ্যে একটি রিয়েলমি ওয়াই৬, যার ব্যাপারে কোম্পানির তরফে এখনও কোনও ঘোষণা হয়নি। তবে নাম ছাড়া ওই স্ক্রিনশট থেকে রিয়েলমির নতুন ফোনের ব্যাপারে আর কিছুই জানা যায়নি। টিপস্টার মুকুল শর্মার দাবি, রিয়েলমির ভারতীয় ওয়েবসাইট থেকে এই স্ক্রিনশট পাওয়া গিয়েছে। আর তার ফলে অন্তত একটি ব্যাপার স্পষ্ট যে, আগামী দিনে ভারতে রিয়েলমি ওয়াই সিরিজের ডেবিউ হবে। আর সম্ভবত প্রথম ফোন হিসেবে রিয়েলমি ওয়াই৬ লঞ্চ হবে।

আরও পড়ুন- ইনফিনিক্স জিরো এক্স ফোনে থাকতে পারে ১৬০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট

যদিও বাজেট-ফ্রেন্ডলি, ওয়াই সিরিজের এন্ট্রি লেভেল এই ফোনের মডেল সম্পর্কে এখনও কিছুই ঘোষণা করেননি রিয়েলমি কর্তৃপক্ষ। তবে খুব তাড়াতাড়ি রিয়েলমি ওয়াই৬ সম্পর্কে ঘোষণা হবে বলে অনুমান করছেন গ্যাজেট বিশেষজ্ঞ এবং টিপস্টাররা।