Redmi Note 10S: ভারতে রেডমি নোট ১০এস ফোনের নতুন র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ হতে চলেছে খুব তাড়াতাড়ি

MySmartPrice- এর রিপোর্ট অনুসারে রেডমি নোট ১০এস ফোন খুব তাড়াতাড়ি ভারতে আসতে চলেছে ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে। এই মডেলে আবার ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে।

Redmi Note 10S: ভারতে রেডমি নোট ১০এস ফোনের নতুন র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ হতে চলেছে খুব তাড়াতাড়ি
ভারতে নতুন ৮ জিবি র‍্যাম নিয়ে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০এস ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 5:57 PM

ভারতে খুব তাড়াতাড়ি রেডমি নোট ১০এস ফোনের নতুন র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চের সম্ভাবনা রয়েছে। শাওমির এই ফোন বর্তমানে ৬ জিবি র‍্যাম সমেত পাওয়া যায়। কসমিক পার্পল, ডিপ সি ব্লু, ফ্রস্ট হোয়াইট এবং শ্যাডো ব্ল্যাক রঙে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০এস ফোনের ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট। মে মাসে ভারতে লঞ্চ হয়েছিল এই ফোন। এখানে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। এছাড়াও এই ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ, ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট এবং একটি হোল-পাঞ্চ কাটআউট রয়েছে ডিসপ্লের উপর। সেখানে ফ্রন্ট ক্যামেরা সেনসর সেট করা থাকবে।

MySmartPrice- এর রিপোর্ট অনুসারে রেডমি নোট ১০এস ফোন খুব তাড়াতাড়ি ভারতে আসতে চলেছে ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে। এই মডেলে আবার ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে রেডমি নোট ১০এস ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৪,৪৯৯ টাকা। অন্যদিকে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ছিল ১৬,৪৯৯ টাকা। শোনা যাচ্ছে, এই ফোনের ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা থেকে ১৮,৪৯৯ টাকার মধ্যে হতে পারে। তবে শাওমির সাব-ব্র্যান্ড রেডমির তরফে এখনও রেডমি নোট ১০এস ফোনের নতুন র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করা হয়নি।

রেডমি নোট ১০এস ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। অ্যানড্রয়েড ১১ এবং MIUI ১২.৫- এর সাহায্যে পরিচালিত হয় রেডমি নোট ১০এস ফোন।
  • এই ফোনে ৬.৪৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। তার উপর সুরক্ষার খাতিরে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৩ প্রোটেকশন। এছাড়াও এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর রয়েছে। এর সঙ্গে ৬ জিবি LPDDR4X র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত UFS ২.২ স্টোরেজ রয়েছে এখন। আগামী দিনে ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চের সম্ভাবনা রয়েছে।
  • রেডমি নোট ১০এস ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ৮ মেগাপিক্সেলের একটি সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও ফোনের ডিসপ্লেতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।
  • এই ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

আরও পড়ুন- Samsung Galaxy A13 5G: সস্তার ৫জি স্মার্টফোন নিয়ে এল স্যামসাং, ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৯০Hz ডিসপ্লে, দাম ও সম্পূর্ণ ফিচার্স দেখে নিন

আরও পড়ুন- Nokia 3310: এই ফোন এবার আপনি ছুরি দিয়ে কেটে খেয়েও নিতে পারবেন!

আরও পড়ুন- Samsung Galaxy A23: ৪জি এবং ৫জি, দুই ভ্যারিয়েন্টেই লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই ফোন