Samsung Galaxy A23: ৪জি এবং ৫জি, দুই ভ্যারিয়েন্টেই লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই ফোন

চলতি বছর জুন মাসে স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোন গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। তারই সাকসেসর হিসেবে স্যামসাং গ্যালাক্সি এ২৩ ফোন লঞ্চ হতে চলেছে। 

Samsung Galaxy A23: ৪জি এবং ৫জি, দুই ভ্যারিয়েন্টেই লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি 'এ' সিরিজের এই ফোন
কবে লঞ্চ হবে এই ফোন, তা জানা যায়নি।

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ফোন স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের আসন্ন ফোন হতে চলেছে। দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং অবশ্য এই ফোনের ব্যাপারে আনুষ্ঠানিক ভাবে কোনও ঘোষণা করেনি। তবে বেশ কিছু সূত্র মারফৎ ইতিমধ্যেই স্যামসাং গ্যালাক্সি এ২৩ ফোনের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। শোনা গিয়েছে, ৪জি এবং ৫জি, দুই ভ্যারিয়েন্টেই লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের এই নতুন ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছর জুন মাসে স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোন গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। তারই সাকসেসর হিসেবে স্যামসাং গ্যালাক্সি এ২৩ ফোন লঞ্চ হতে চলেছে।

Galaxy Club- এর রিপোর্টে বলা হয়েছে স্যামসাং কর্তৃপক্ষ আপাতত গ্যালাক্সি এ২৩ ফোন নিয়ে কাজকর্ম করছে। এই ফোনে ৫০ মেগাপিক্সেলের মেন সেনসর থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে ৫০০০mAh ব্যাটারি। এই ফোনের অন্যান্য স্পেসিফিকেশন এবং লঞ্চের দিনক্ষণ সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু জানা যায়নি। তবে শোনা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোনের আপগ্রেডেড ভার্সান হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এ২৩ ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোন লঞ্চ হয়েছিল ১৮,৪৯৯ টাকা। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের ক্ষেত্রে এই দাম ধার্য হয়েছিল।

একনজরে দেখে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন

ডুয়াল সিম (ন্যানো) রয়েছে এই ফোনে। পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১- র সাহায্যে। এই ফোনে ৬.৪ ইঞ্চির একটি এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। তার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। অক্টা-কোর প্রসেসর রয়েছে এই ফোনে। নির্দিষ্ট নাম জানা যায়নি, তার সঙ্গে যুক্ত রয়েছে ৬ জিবি র‍্যাম। এছাড়াও এই ফোনে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। তার সঙ্গে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেলের দুটো ক্যামেরা সেনসর রয়েছে। সেলফির জন্য ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর।

স্যামসাং গ্যালাক্সি এ২২ ফোনে রয়েছে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। এই স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এই ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং ১৫ ওয়াটের অ্যাডাপ্টিভ ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট রয়েছে এই ফোনে।

আরও পড়ুন- Honor 60 Series: লঞ্চ হয়েছে হনর ৬০ এবং হনর ৬০ প্রো, দেখে নিন দাম এবং বিভিন্ন স্পেসিফিকেশন

আরও পড়ুন- Motorola Under Display Selfie Camera Phone: রহস্যজনক ফোন নিয়ে আসছে মোটোরোলা! থাকতে পারে আন্ডার ডিসপ্লে ক্যামেরা

আরও পড়ুন- Xiaomi 11i Hypercharge: ভারতে লঞ্চের আগে প্রকাশ হল এই ফোনের র‍্যাম, স্টোরেজ এবং কালার অপশন, দেখে নিন

Click on your DTH Provider to Add TV9 Bangla