Xiaomi 11i Hypercharge: ভারতে লঞ্চের আগে প্রকাশ হল এই ফোনের র‍্যাম, স্টোরেজ এবং কালার অপশন, দেখে নিন

Xiaomi 11i Hypercharge: ভারতে লঞ্চের আগে প্রকাশ হল এই ফোনের র‍্যাম, স্টোরেজ এবং কালার অপশন, দেখে নিন
ছবি প্রতীকী।

শাওমি ১১আই হাইপারচার্জ ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে, ডিসেম্বর মাসে এই ফোন লঞ্চ হতে পারে ভারতে।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Dec 01, 2021 | 2:50 PM

আনুষ্ঠানিক ঘোষণার আগে শাওমি ১১আই হাইপারচার্জ ফোনের র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন অনলাইনে ফাঁস হয়েছে। শাওমির এই নতুন ফোনকে রেডমি নোট ১১ প্রো+ ফোনের রিব্যাগেজ ভার্সান বলা হচ্ছে। গত অক্টোবর মাসে রেডমি নোট ১১ এবং রেডমি নোট ১১ প্রো ফোনের সঙ্গে লঞ্চ হয়েছিল। শোনা যাচ্ছে, শাওমি ১১আই হাইপারচার্জ ফোন ভারতে আসতে চলেছে দুটো রঙে। এছাড়াও শোনা যাচ্ছে যে এই ফোনে ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়াও এই ফোনে একটি ইউনিবডি ডিজাইন এবং জেবিএল স্টিরিয়ো স্পিকার থাকার সম্ভাবনা রয়েছে।

91mobiles এবং টিপস্টার ঈশান আগরওয়াল একসঙ্গে শাওমি ১১আই হাইপারচার্জ ফোন সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ করেছে। ভারতে এই ফোন ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে। এই একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে শাওমি ১১আই হাইপারচার্জ ফোন। Camo Green এবং Stealth Black, এই দুই রঙে দেশে লঞ্চ হতে পারে শাওমির নতুন ফোন। যেহেতু বলা হয়েছে, রেডমি নোট ১১ প্রো+ ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছেশাওমি ১১আই হাইপারচার্জ ফোন, তাই এই দুই ফোনের ফিচার অনেক মিল থাকবে বলে মনে করা হচ্ছে।

শাওমি ১১আই হাইপারচার্জ ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোনে থাকতে পারে একটি ৬.৬৭ ইঞ্চির AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এই ডিসপ্লের উপর থাকতে পারে একটি হোল পাঞ্চ ডিজাইন।
  • এছাড়াও এই ফোনে একটি অক্টা-কোর MediaTek Dimensity ৯২০ প্রসেসর থাকতে পারে।
  • ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে শাওমি ১১আই হাইপারচার্জ ফোনে। সেখানে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে।
  • এছাড়াও এই ফোন ৪৫০০mAh ব্যাটারি এবং ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।
  • শাওমি কর্তৃপক্ষ তাঁদের আসন্ন স্মার্টফোনে জেবিএলের স্পিকার রাখতে চলেছে বলে শোনা গিয়েছে। এই স্পিকারে ডলবি অ্যাটমোস সাপোর্ট এবং হাই রেসোলিউশন অডিয়ো সাপোর্ট থাকতে পারে।
  • এই ফোনে এনএফসি সাপোর্টে পাশাপাশি VC লিকুইড কুলিং ফিচার থাকারও সম্ভাবনা রয়েছে।

শাওমি ১১আই হাইপারচার্জ ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে, ডিসেম্বর মাসে এই ফোন লঞ্চ হতে পারে ভারতে।

আরও পড়ুন- Tecno Camon 18T: ট্রিপল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক প্রসেসরের নতুন ফোন লঞ্চ করল টেকনো, দাম ও ফিচার্স দেখে নিন

আরও পড়ুন- Qualcomm Snapdragon 8 Gen 1: নতুন প্রসেসর নিয়ে এল কোয়ালকম, ১০ গিগাবাইট পর্যন্ত ডাউনলোড স্পিড, ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সাপোর্ট, আকর্ষণীয় সব ফিচার্স দেখে নিন

আরও পড়ুন- Moto G12: আনুষ্ঠানিক ঘোষণার আগে ফাঁস মোটরোলা ‘জি’ সিরিজের নতুন ফোনের সম্ভাব্য দাম, রঙ এবং র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA