Samsung Galaxy M32 5G: স্যামসাংয়ের এই নতুন স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ফিচার! ভারতে কবে আসছে?

আগামী ২৫ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোন। অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে।

Samsung Galaxy M32 5G: স্যামসাংয়ের এই নতুন স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ফিচার! ভারতে কবে আসছে?
দু'টি রঙে লঞ্চ হবে এই ফোন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 1:01 PM

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের নতুন ফোন গ্যালাক্সি এম৩২ ৫জি লঞ্চ হবে আগামী ১৫ অগস্ট। জুন মাসে এই ফোনেরই ৪জি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছিল। এবার আসছে ৫জি স্মার্টফোন। স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৪জি ফোনে ছিল ৬০০০mAh ব্যাটারি। কিন্তু নতুন ৫জি মডেলে থাকবে ৫০০০mAh ব্যাটারি। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে এই তথ্য প্রকাশ হয়েছে। এই ওয়াবসাইটে একটি ডেডিকেটেড পেজও তৈরি হয়েছে গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের জন্য।

এই ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে থাকবে নচ ডিজাইন। সেখানে থাকবে সেলফি ক্যামেরা। আর ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকবে একটি কোয়াড রেয়ার ক্যামেরা ফিচার। আগামী ২৫ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোন। অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে। দু’টি রঙে লঞ্চ হবে এই ফোন। অ্যামাজন ছাড়াও স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট Samsung.com থেকেও এই ফোন কেনা সম্ভব।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের বিভিন্ন ফিচার-

– এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির একটি এইচডি প্লাস Infinity V ডিসপ্লে।

– স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনে রয়েছে একটি MediaTek Dimensity ৭২০ প্রসেসর।

– এই ফোনের কোয়াড রেয়ার ক্যামেরায় থাকবে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও থাকবে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

-এই ফোনের ব্যাটারি ৫.০০০mAh।সঙ্গে রয়েছে সামস্যাঙের নক্স সিকিউরিটি। গ্যালাক্সি এম৩২ ৫জি ২ বছরের জন্য ওএস আপডেট করর সুযোগ পাওয়া যাবে।

-আসন্ন গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের নকশাটি গ্যালাক্সি এ ৩২ ৫জি-র মতোই। এছাড়া ফিচার ও স্পেশিফিকেশনও প্রায় একই রকমের।

-এই স্মার্টফোনটি সম্ভবত ৬.৪ ইঞ্চি স্যামোলেড ডিসপ্লে রয়েছে। আগের ফোনের ৯০Hz স্ক্রিনের পরিবর্তে ৬০Hz রিফ্রেশ রেট ও এফএইচডি প্লাসের পরিবর্তে এইচডি প্লাস রেজোলিউশন যোগ করা হয়েছে।

– ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি স্মার্টফোনের দাম কত হবে? অনুমান করা যায় যে এই ফোনটির দাম প্রায় ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার মধ্যেই ধার্য করা হবে।

আরও পড়ুন: Google Pixel 5a 5G: গুগলের নতুন স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে? ভারতে কবে আসছে এই ফোন