Samsung Galaxy M52 5G: ভারতে কবে লঞ্চ হবে এই ফোন? কী কী ফিচারই বা থাকবে

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের সঙ্গে একই দিনে অর্থাৎ ২৫ অগস্ট ভারতে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোন।

Samsung Galaxy M52 5G: ভারতে কবে লঞ্চ হবে এই ফোন? কী কী ফিচারই বা থাকবে
ভারতে আসছে স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের নতুন স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 11:24 AM

ভারতে লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের নতুন ফোন এম৫২ ৫জি। আগামী ২৫ অগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন। এর মধ্যেই স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের বেশ কিছু অনলাইনে প্রকাশ হয়েছে। তবে এইসব ফিচারের কোনওটাই স্যামসাং কর্তৃপক্ষ শেয়ার করেননি। বরং বিভিন্ন টিপস্টার এবং ওয়েবসাইট সূত্রে এইসব ফিচার জানা গিয়েছে।

দেখে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের সম্ভাব্য বিভিন্ন ফিচার- 

টিপস্টার ঈশান আগরওয়াল এবং 91Mobiles- এর মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের বিভিন্ন সম্ভাব্য ফিচার প্রকাশ্যে এসেছে।

  • এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১ ভিত্তিক OneUI 3.1- এর সাহায্যে।
  • স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে থাকতে পারে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED Infinity-O ডিসপ্লে।
  • ফোনের ফ্রন্ট ডিসপ্লের উপর সুরক্ষার জন্য থাকতে পারে কর্নিং গোরিলা গ্লাস ৫ প্রোটেকশন।
  • এই ফোনে থাকতে পারে Qualcomm Snapdragon 778G প্রসেসর। তার সঙ্গে ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি এক্সপ্যান্ডেবল স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ বাড়ানো সম্ভব।
  • স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের পাশাপাশি একটি ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সমেত সেনসর এবং একটি ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা থাকতে পারে। এছাড়াও ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে এই ফোনে।
  • কানেক্টিভিটি ফিচার হিসেবে স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে থাকতে পারে ১১ ব্যান্ড সাপোর্ট। এই ফোনের ব্যাটারিতে ১৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে। এই ফোনের ওজন ১৭৫ গ্রাম।

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের সঙ্গে একই দিনে অর্থাৎ ২৫ অগস্ট ভারতে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোন। এই ফোনে MediaTek Dimensity ৭২০ প্রসেসর, ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস Infinity V ডিসপ্লে এবং কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে জানানো হয়েছে নিশ্চিত ভাবে।

আরও পড়ুন- Samsung Galaxy M32 5G: স্যামসাংয়ের এই নতুন স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ফিচার! ভারতে কবে আসছে?