Samsung Galaxy S21 Price Cut: এক ধাক্কায় ১০,০০০ টাকা সস্তা হল গ্যালাক্সি এস২১ ও এস ২১ প্লাস, কত কম দামে ফোন দুটি কিনতে পারবেন, জেনে নিন

Samsung Smartphone Offer: গ্যালাক্সি এস২১ এবং গ্যালাক্সি এস২১ প্লাস ফোন দুটিতে ১০ হাজার টাকা ছাড় দিচ্ছে স্যামসাং। কত কম দামে এই ফোন দুটি কিনতে পারবেন, জেনে নিন।

Samsung Galaxy S21 Price Cut: এক ধাক্কায় ১০,০০০ টাকা সস্তা হল গ্যালাক্সি এস২১ ও এস ২১ প্লাস, কত কম দামে ফোন দুটি কিনতে পারবেন, জেনে নিন
গ্যালাক্সি এস২১ ও গ্যালাক্সি এস২১ প্লাস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 12:33 PM

ব্যাপক সস্তা হল স্যামসাং গ্যালাক্সি এস২১ (Samsung Galaxy S21)। ২০২২ সালেই লঞ্চ করতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজ। আর সেই কারণে প্রডাকশন বন্ধ করার আগে বিক্রিবাট্টায় আরও একটু জোয়ার আনতে ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২১ সিরিজের জনপ্রিয় ফোনটির দম কমানো হল বলে মনে করা হচ্ছে। তবে এই অফার সীমিত সময়ের জন্যই উপলব্ধ করা হচ্ছে। এই মুহূর্তে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনটি ক্রয় করতে গেলে আপনি ১০,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। ২০২১ সালের ২২ ডিসেম্বর পর্যন্ত অফারটি চালু থাকবে।

স্যামসাং-এর অফিসিয়াল ওয়েবসাইট, স্যামসাং এক্সক্লুসিভ স্টোর্স এবং গুটিকয়েক ই-কমার্স প্ল্যাটফর্মে গ্যালাক্সি এস২১ ফোনটি ১০ হাজার টাকা সস্তায় অফার করা হচ্ছে। তবে একটি নয়, এই ফ্ল্যাগশিপ সিরিজের মোট দুটি ফোনে এই অফারটি উপলব্ধ। আর সেই দুটি হল, গ্যালাক্সি এস২১ এবং গ্যালাক্সি এস২১ প্লাস। কিন্তু গ্যালাক্সি এস২১ আলট্রা ফোনে এমন কোনও অফার দেওয়া হচ্ছে না।

গ্যালাক্সি এস২১ অফার

স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনে ১০ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার করা হচ্ছে। এর ফলে এই ফোনের বেস ভ্যারিয়েন্ট যাতে ১২৮জিবি অনবোর্ড স্টোরেজ রয়েছে, তার দাম কমে হয়ে গেল ৫৪,৯৯৯ টাকা। এছাড়াও স্যামসাং কাস্টোমারদের জন্য রয়েছে আরও একাধিক অফার। ICICI Bank-এর কার্ড ব্যবহারকারীরা আরও অতিরিক্ত ৫,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। অথবা আপগ্রেড বোনাস অফারে ৫,০০০ টাকা অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন কাস্টোমাররা।

গ্যালাক্সি এস২১ প্লাস অফার

গ্যালাক্সি এস২১ ফোনের মতো একই অফার দেওয়া হচ্ছে গ্যালাক্সি এস২১ প্লাস। স্ট্যান্ডার্ড প্রাইস থেকে এই ফোনেও ১০ হাজার টাকা ছাড় পেয়ে যাবেন কাস্টোমাররা। আর এই অফারের ফলেই ফোনটির দাম হয়ে যাচ্ছে ৬১,৯৯৯ টাকা। পাশাপাশিই আবার ICICI Bank-এর কার্ড ব্যবহার করে এই ফোন ক্রয় করলে পেয়ে যাবেন ১০ হাজার টাকা অতিরিক্ত ছাড় বা ৫০০০ টাকা আপগ্রেড বোনাস পেতে পারেন কাস্টোমাররা।

গ্যালাক্সি এস২১ এবং গ্যালাক্সি এস২১ প্লাস দুটি ফোনের ফিচার্সও প্রায় এক। অনেকটাই এক ফোন দুটির ডিসপ্লে সাইজ এবং ব্যাটারি ক্যাপাসিটি। পারফরম্যান্সের দিক থেকে দুটি ফোনেই Exynos 2100 চিপসেট দেওয়া হয়েছে। এই প্রসেসরে রয়েছে ৫জি নেটওয়ার্ক এবং স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেটের মতোই পারফর্ম করতে পারে এটি। এছাড়াও রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম, একটি ফুল HD+ AMOLED ডিসপ্লে এবং স্যামসাং-এর নিজস্ব অপারেটিং সিস্টেম One UI 4.0, যা অ্যান্ড্রয়েড ১২-ভিত্তিক।

তবে গ্যালাক্সি এস২১ মডেলে রিয়ার প্যানেল প্লাস্টিক মেড। অন্য দিকে গ্যালাক্সি এস২১ প্লাস ফোনের রিয়ার প্যানেলে রয়েছে ম্যাটে গ্লাস ফিনিশিং।

আরও পড়ুন: iPhone 12 Pro Offer Price: ৪০,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে আইফোন ১২ প্রো, এই আকর্ষণীয় অফার পেতে কী করবেন জেনে নিন…

আরও পড়ুন: Xiaomi 11 Youth Vitality Edition: লঞ্চ হয়েছে শাওমি ১১ সিরিজের লেটেস্ট মডেল, দাম কত? কী কী স্পেসিফিকেশন রয়েছে?

আরও পড়ুন: iQoo Neo 5s: আসন্ন এই ফোনের ছবি, স্পেসিফিকেশনস লিক, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, হোল-পাঞ্চ ডিসপ্লে