Samsung Galaxy S23 Ultra একদম সস্তা হয়ে গেল পুজোর আগেই, ক্যামেরার জনপ্রিয়তা তুঙ্গে

Samsung Galaxy S23 Ultra Offers: দাম বেশি হওয়ার কারণে যারা এতদিন পর্যন্ত কেনার প্ল্যান করেও কিনে উঠতে পারেননি, এবার তারা এই সুযোগ হাতছাড়া করবেন না। এই স্মার্টফোনটির আসল দাম 1,49,999 টাকা। তবে আপনাকে এত বেশি টাকা দিয়ে ফোনটি কিনতে হবে না।

Samsung Galaxy S23 Ultra একদম সস্তা হয়ে গেল পুজোর আগেই, ক্যামেরার জনপ্রিয়তা তুঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2023 | 1:00 PM

অনলাইনে সেল শুরু হওয়ার অপেক্ষায় থাকে বহু মানুষ। সেল শুরু হলেই হু-হু করে দাম কমে জামা কাপড় থেকে শুরু করে ইলেকট্রনিক্স ডিভাইসের। Flipkart-এ আর কয়েকদিনের মধ্যেই Big Billion Days সেল আয়োজন করা হবে। সেই সেলে প্রচুর ফোনের উপর অফার দেওয়া হবে। তবে এবার আপনার জন্য একটি সুখবর আছে। এই সেলে আপনি অনেক কম দামে Samsung Galaxy S23 Ultra কিনতে পারবেন। দাম বেশি হওয়ার কারণে যারা এতদিন পর্যন্ত কেনার প্ল্যান করেও কিনে উঠতে পারেননি, এবার তারা এই সুযোগ হাতছাড়া করবেন না। এই স্মার্টফোনটির আসল দাম 1,49,999 টাকা। তবে আপনাকে এত বেশি টাকা দিয়ে ফোনটি কিনতে হবে না। এতে প্রচুর অফার রয়েছে। চলুন জেনে নেওয়া যাক কী কী অফার পাবেন।

Flipkart-এর তালিকা অনুযায়ী, ফোনটির দাম 1 লাখ টাকার নিচে হতে পারে। কিছু রিপোর্টে দাবি করা হয়েছে, এই ডিভাইসটিতে প্রচুর ব্যাঙ্ক অফার দেওয়া হবে। আর তারপরে ফোনের দাম 92,000 টাকার কম হয়ে যাবে। লঞ্চ হওয়ার পর থেকে এই ফোনের দাম তেমনভাবে কমানো হয়নি। এই প্রথম ফোনটির এত দাম কমবে।

কেন কিনবেন এই ফোন?

এটিতে একটি 6.8 ইঞ্চি QHD+ ডিসপ্লে রয়েছে যার পিক্সেল রেজোলিউশন 3088 x 1440। এটিতে ডায়নামিক AMOLED প্যানেল ব্যবহার করা হয়েছে। এর রিফ্রেশ রেট হল 120 ​​Hz। এই ফোনটিতে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর রয়েছে। এছাড়াও আপনি এটিতে 12 জিবি পর্যন্ত র‍্যাম পেয়ে যাবেন। এর সঙ্গে, 1 টিবি পর্যন্ত স্টোরেজ পাবেন। এটির 4টি ভ্যারিয়েন্ট রয়েছে। যার প্রথম ভ্যারিয়েন্টটি 8GB RAM এবং 256GB স্টোরেজ। দ্বিতীয়টি 12 GB RAM এবং 256 GB স্টোরেজ। তৃতীয়টি 12 GB RAM এবং 512 GB স্টোরেজ। আর চতুর্থটি 12 GB RAM এবং 1 TB স্টোরেজ। ভ্যারিয়েন্ট বিশেষে দামও বেড়েছে।

এই ফোনে Samsung এর কাস্টম One UI 5.1 স্কিন সহ Android 13 দেওয়া হয়েছে। এতে রয়েছে 5000mAh-এর ব্যাটারি। ফোনটিতে একটি 200-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, দুটি 10-মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং একটি 12-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা রয়েছে। এছাড়াও একটি 50 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।