Xiaomi-র এই সব ফোনে 2 বছরের অতিরিক্ত ওয়ারান্টি, কিছু খারাপ হলে বিনামূল্যে রিপ্লেসমেন্ট

যে সব ফোন Xiaomi-র দুই বছরের অতিরিক্ত ওয়ারান্টি পেতে চলেছে, সেই তালিকায় রয়েছে Redmi Note 10 Pro Max, Redmi Note 10, Poco X3 Pro এবং Xiaomi Mi 11 Ultra। যে সব কাস্টমাররা বিগত দুই বছরে এই ফোনগুলি ক্রয় করেছেন, তাঁরাই ওয়ারান্টি পাবেন।

Xiaomi-র এই সব ফোনে 2 বছরের অতিরিক্ত ওয়ারান্টি, কিছু খারাপ হলে বিনামূল্যে রিপ্লেসমেন্ট
কোন কোন Xiaomi ফোনে এই অফার মিলবে?
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 10:36 AM

Xiaomi Extended Warranty: ভারতের Xiaomi ভক্তদের জন্য সুখবর! এবার Redmi, Xiaomi ফোন ব্যবহারকারীরা আরও অতিরিক্ত দুই বছরের ওয়ারান্টি পেয়ে যাবেন। কোম্পানি সম্প্রতি তার ডিসকর্ড হ্যান্ডেল থেকে এমনই ঘোষণা করেছে। যদিও টুইটার-সহ অন্যান্য প্ল্যাটফর্মে কোম্পানি এমন কোনও ঘোষণা করেনি বলে গ্রাহক-মহলের ধন্দের সৃষ্টি হয়েছে। তবে, সব ফোনে এই দুই বছরের অতিরিক্ত ওয়ারান্টি পাওয়া যাবে না। কোন কোন ফোনে এই সুবিধা মিলবে, তার একটি তালিকাও প্রকাশ করা হয়েছে স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাটির তরফে।

Xiaomi-র কিছু ফোনে অতিরিক্ত ওয়ারান্টি কেন দেওয়া হচ্ছে?

যে সব গ্রাহকরা দুই বছরের পুরনো ফোন ব্যবহার করছেন এবং সেই ফোনগুলিতে যদি ক্যামেরা বা মাদারবার্ড সংক্রান্ত কোনও সমস্যা দেখা যায়, তাহলে এই নতুন ওয়ারান্টি পিরিয়ডে Xiaomi সেগুলি ঠিক করে দেবে। যদিও কী কারণে এই বর্ধিত ওয়ারান্টি অফার করা হচ্ছে, সে সম্পর্কে সংস্থার তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। মনে করা হচ্ছে, Xiaomi একটা বিষয় লক্ষ্য করে দেখেছে তাদের কিছু ফোনে সমস্যা রয়েছে এবং সেই কারণেই সম্পূর্ণ বিনামূল্যে সেগুলি সারিয়ে দিতে চাইছে সংস্থাটি।

যে সব Xiaomi ফোন দুই বছরের বর্ধিত ওয়ারান্টি পাবে

যে সব ফোন Xiaomi-র দুই বছরের অতিরিক্ত ওয়ারান্টি পেতে চলেছে, সেই তালিকায় রয়েছে Redmi Note 10 Pro Max, Redmi Note 10, Poco X3 Pro এবং Xiaomi Mi 11 Ultra। ডিসকর্ডে কোম্পানি এমনই তথ্য উল্লেখ করেছে। মনে করা হচ্ছে, টুইটার-সহ অন্যান্য প্ল্যাটফর্মেও শীঘ্রই এ বিষয়ে কোনও ঘোষণা করবে সংস্থাটি। সর্বপ্রথম Xiaomi-র এই অতিরিক্ত ওয়ারান্টির বিষয়টি লক্ষ্য করেন লিকস্টার দেবায়ন রায়।

কখন Xiaomi-র অতিরিক্ত ওয়ারান্টি পাবেন

যে সব কাস্টমাররা বিগত দুই বছরে এই ফোনগুলি ক্রয় করেছেন, তাঁরাই ওয়ারান্টি পাবেন। পাশাপাশি, যাঁদের ফোনে সেলফি ক্যামেরা এবং মাদারবোর্ডের মতো সমস্যা দেখা দিয়েছে, তাঁদের ফোনও এই ওয়ারান্টির অধীনে সারিয়ে দেওয়া হবে। কোম্পানির তরফ থেকে বলা হয়েছে, রুটেড ফোন, লিক্যুইড ড্যামেজড, ট্যাম্পার্ড বা ব্রোকেন কেস কোনও ভাবেই এই বর্ধিত ওয়ারান্টি পিরিয়ডে সারাই করা হবে না।

কীভাবে Xiaomi-র অতিরিক্ত ওয়ারান্টি পাবেন

বর্ধিত ওয়ারান্টি পেতে Xiaomi কাস্টমারদের যেতে হবে সংস্থার সার্ভিস সেন্টারে। এখানে তাঁদের ফোনের ইনভয়েস শেয়ার করতে হবে। বর্ধিত ওয়ারান্টি পিরিয়ডে ফোনের যে কোনও উপাদানের রিপ্লেসমেন্ট থেকে শুরু করে রিপেয়ার, কোনও কিছুর জন্যই ইউজারদের অতিরিক্ত এক টাকাও দিতে হবে না।