Vivo Diwali Offer: এই দিপাবলী উপলক্ষে ভিভোর ফোনে পাবেন চমৎকার ছাড়, মাত্র ১০১ টাকা ইএমআই দিয়েই পেয়ে যাবেন স্মার্টফোন…

১৫,০০০ টাকার চেয়ে বেশি দামের যে কোনও ডিভাইসের জন্য ১০১ টাকা ইএমআই বিকল্প থাকছে। এছাড়াও Citi ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক, Kotak Mahindra Bank, IDFC First Bank এবং HDB Finance-এর সঙ্গে X70 সিরিজে ১০% পর্যন্ত ক্যাশব্যাকও পাওয়া যাবে।

Vivo Diwali Offer: এই দিপাবলী উপলক্ষে ভিভোর ফোনে পাবেন চমৎকার ছাড়, মাত্র ১০১ টাকা ইএমআই দিয়েই পেয়ে যাবেন স্মার্টফোন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 3:13 PM

ভিভো তার কিছু জনপ্রিয় স্মার্টফোনের জন্য এই দীপাবলি উপলক্ষে কিছু নতুন অফার নিয়ে এসেছে। ভিভো তার X70 সিরিজ, V21 সিরিজ, Y73 এবং Y33s-এ দীপাবলি অফার ঘোষণা করেছে। ভিভো দীপাবলির জন্য অফারগুলি ৭ নভেম্বর ২০২১ পর্যন্ত রাখতে চলেছে। এই স্মার্টফোনগুলি যে কোনও খুচরো স্টোরে কিংবা অনলাইনে পাওয়া যাবে বলেই জানিয়েছে তারা। 

এই ডিলের মধ্যে রয়েছে বাজাজ ফাইন্যান্স থেকে ১০১ টাকা মূল্যের ইএমআই বিকল্প। যার মাধ্যমে ভিভো V, X এবং Y সিরিজের স্মার্টফোন কেনা যাবে। অফারটি ১৫,০০০ টাকার চেয়ে বেশি দামের যে কোনও ডিভাইসের জন্যই বৈধ। এছাড়াও Citi ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক, Kotak Mahindra Bank, IDFC First Bank এবং HDB Finance-এর সঙ্গে X70 সিরিজে ১০% পর্যন্ত ক্যাশব্যাকও পাওয়া যাবে।

* X70 সিরিজ, V21 5G (৮ জিবি+১২৮ জিবি), V21 5G (৮ জিবি+২৫৬ জিবি), V21E 5G(৮ জিবি+১২৮ জিবি) এ ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারও দেওয়া হবে। জেস্ট মানিতে ইএমআইয়ের পাশপাশি এক বছরের এক্সটেন্টেড ওয়ারেন্টিও দেওয়া হবে।

*জিও-এর ক্ষেত্রে ১০,০০০ টাকার সুবিধা পাওয়া যাবে।

Vivo Diwali Offer

Vivo V এবং Y সিরিজের ফোনে

* V21E 5G (৮ জিবি+১২৮ জিবি) এবং Y73-এ এককালীন স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার দেওয়া হবে।

* ICICI ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক, IDFC ফার্স্ট ব্যাঙ্ক এবং HDB ফাইন্যান্সের সঙ্গে ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

* জেস্ট মানি ইএমআই সহ এক বছরের বর্ধিত ওয়ারেন্টির অফার থাকছে।

* Jio-এর সঙ্গে ১০,০০০ টাকা মূল্যের সুবিধা।

সম্প্রতি লঞ্চ হওয়া Vivo এর ফ্ল্যাগশিপ X70 সিরিজ ZEISS অপটিক্সের সঙ্গে আসে। X70 সিরিজে কিছু নতুন প্রযুক্তি এবং Vivo-এর ফটোগ্রাফি আর ভিডিয়োগ্রাফির ফিচারগুলির লেটেস্ট ভার্সেন অন্তর্ভুক্ত রয়েছে। X70 Pro+ একটি স্ন্যাপড্রাগন 888+ 5G প্রসেসর দ্বারা চালিত। অন্যদিকে X70 Pro মিডিয়াটেক ডাইমেনসিটি 1200-এ চলে। X70 Pro+-এ ভিভো এবং হাই-ট্রান্সমিট্যান্স গ্লাস লেন্স দ্বারা ডিজাইন করা একটি পেশাদার ইমেজিং V1 চিপ আছে। ৭৯,৯৯০ টাকা (১২ জিবি+২৫৬ জিবি) মূল্যের X70 Pro+ ১২ অক্টোবর, ২০২১ থেকে বিক্রি শুরু হবে। X70 Pro এর দাম ৪৬,৯৯০ টাকা (৮ জিবি+১২৮ জিবি) এবং ৪৯,৯৯০ টাকা (৮ জিবি+২৫৬ জিবি) যা ৭ অক্টোবর থেকে বিক্রি শুরু হবে।

আরও পড়ুন: Poco M4 Pro 5G: চলতি বছর পোকো কোম্পানির শেষ ফোন হিসেবে লঞ্চ হতে চলেছে পোকো এম৪ প্রো ৫জি, কবে লঞ্চ?

আরও পড়ুন: Xiaomi 11 Lite 5G NE: ১০,০০০ টাকার বেশি ছাড় পেতে পারেন নতুন শাওমি ১১ লাইট এন ই স্মার্টফোনে, জেনে নিন কীভাবে…