Vivo Smartphone: ভিভো টি১ প্রো ৫জি এবং ভিভো টি১ ৪৪ ওয়াটের ফোন ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ৪ মে

Vivo T Series Smartphone: ভিভো সংস্থার টুইট থেকে জানা গিয়েছে, ভিভো টি১ প্রো ৫জি বা ভিভো টি১ ৪৪ ওয়াটের মোবাইলের মধ্যে কোনও একটা ফোনে থাকতে পারে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর।

Vivo Smartphone: ভিভো টি১ প্রো ৫জি এবং ভিভো টি১ ৪৪ ওয়াটের ফোন ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ৪ মে
ভিভো টি সিরিজের স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 3:24 PM

ভারতে ভিভো (Vivo Smartphone) নতুন দুটো স্মার্টফোন খুব তাড়াতাড়ি লঞ্চ করবে একথা আগেই শোনা গিয়েছিল। সেই সময়ে অনুমান করা হয়েছিল ভিভো ‘টি’ সিরিজেরই দুটো ফোন লঞ্চ হবে। এবার শোনা গিয়েছে ভিভো টি১ প্রো ৫জি (Vivo T1 Pro 5G) এবং ভিভো টি১ (Vivo T1) ভারতে লঞ্চ হবে আগামী ৪ মে দুপুর ১২ টায়। ভিভো যে এই দুই ফোন ভারতে লঞ্চ করবে সেকথা ঘোষণা করেছে টুইটারে এবং ফ্লিপকার্টের মাইক্রোসাইটে। শোনা যাচ্ছে, এই দুটো ফোনের মধ্যে যেকোনও একটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর থাকবে। দেখার দিক থেকে আইকিউওও জেড৬ প্রো ৫জি এবং আইকিউওও জেড৬ ৪জি ফোনের মতো দেখতে হবে ভিভো ‘টি’ সিরিজের এই দুই ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, আইকিউওও জেড সিরিজের এই দুই ফোন সম্প্রতিই ভারতে লঞ্চ হয়েছে।

ভিভো সংস্থার টুইট থেকে জানা গিয়েছে, ভিভো টি১ প্রো ৫জি বা ভিভো টি১ ৪৪ ওয়াটের মোবাইলের মধ্যে কোনও একটা ফোনে থাকতে পারে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের তরফে ভিভো টি১ প্রো ৫জি এবং ভিভো টি ৪৪ ওয়াটের ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশ করবে বলে জানা গিয়েছে। ভিভো ‘টি’ সিরিজের এই দুই ফোনের চার্জিং সম্পর্কিত ফিচার প্রকাশ হবে ২৮ এপ্রিল। ক্যামেরা সেস্পিফিকেশন প্রকাশ্যে আসবে ৩০ এপ্রিল এবং ডিসপ্লের ব্যাপারে বিশদে জানা যাবে ২ মে। লঞ্চ অফার সম্পর্কেও জানার সুযোগ রয়েছে আগামী ৪ মে।

ভিভো টি১ প্রো ৫জি এবং ভিভো টি১ ৪৪ ওয়াটের- এই দুই ফোন দেখতে অনেকটা আইকিউওও জেড৬ প্রো ৫জি এবং আইকিউওও জেড৬ ৪জি ফোনের মতো হবে বলে শোনা গিয়েছে। তবে লুক এবং ডিজাইনে মিল থাকলেও কনফিগারেশন এবং ইউজার ইন্টারফেস ও রঙের ক্ষেত্রে এই দুই ফোন আলাদা হবে। অন্যদিকে আবার বলা হচ্ছে, ভিভো টি১ ৫জি এবং আইকিউওও জেড৬ ৫জি— এই দুটো একই ফোন। ভারতে ইতিমধ্যেই এই দুই ফোন লঞ্চ হয়ে গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, আইকিউওও আসলে ভিভো সংস্থারই সাব-ব্র্যান্ড। আর তাই ভিভো টি১ এবং আইকিউওও জেড৬ সিরিজের ফোনগুলি একে অন্যের সঙ্গে জোরদার প্রতিযোগিতায় নামবে।

আরও পড়ুন- How To Repair iPhone At Home: সাধের আইফোনটা খারাপ হয়ে গিয়েছে? এবার বাড়িতেই সারিয়ে নিতে পারবেন, কীভাবে জেনে নিন

আরও পড়ুন- Infinix Smart 6: ৭৪৯৯ টাকায় ইনফিনিক্স স্মার্ট ৬ বাজেট ফোন লঞ্চ হল ভারতে, দেখে নিন বিভিন্ন ফিচার

আরও পড়ুন- Xiaomi 12 Pro: শাওমির নতুন ফ্ল্যাগশিপ ফোন শাওমি ১২ প্রো লঞ্চ হল ভারতে, দেখে নিন বিভিন্ন ফিচার ও দাম