Vivo X70 Pro: চিনে লঞ্চ হতে চলেছে ভিভো এক্স৭০ প্রো, TENAA Listing- এ প্রকাশ হল সম্ভাব্য ফিচার

৯ সেপ্টেম্বর চিনে লঞ্চের পাশাপাশি ওই মাসেরই শেষে দিকে ভারতেও আসতে পারে ভিভো এক্স৭০ সিরিজের স্মার্টফোন। তবে নির্দিষ্ট কোনও দিনক্ষণ জানা যায়নি।

Vivo X70 Pro: চিনে লঞ্চ হতে চলেছে ভিভো এক্স৭০ প্রো, TENAA Listing- এ প্রকাশ হল সম্ভাব্য ফিচার
৯ সেপ্টেম্বর চিনে লঞ্চ হবে এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2021 | 4:02 PM

চিনে লঞ্চ হতে চলেছে ভিভো এক্স৭০ সিরিজ। আগামী ৯ সেপ্টেম্বর চিনে লঞ্চ হবে এই স্মার্টফোনের সিরিজ। শোনা গিয়েছে, ভিভো সংস্থা তাদের এক্স৭০ সিরিজের মোট তিনটি মডেল লঞ্চ করতে চলেছে। তার মধ্যে রয়েছে ভিভো এক্স৭০, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো প্লাস। ইতিমধ্যেই এক টিপস্টার দাবি করেছেন যে, ভিভো এক্স৭০ প্রো মডেল দেখা গিয়েছে TENAA সার্টিফিকেশন ওয়েবসাইটে। এই ফোনের বেশ কিছু সম্ভাব্য ফিচারও প্রকাশ হয়েছে ওই সাইটে। এর পাশাপাশি শোনা গিয়েছে ভিভো এক্স৭০ এবং ভিভো এক্স৭০ প্রো প্লাসের (এই সিরিজের টপ ভ্যারিয়েন্ট) ফিচারও প্রকাশ হয়েছে অনলাইনে। এক টিপস্টারের মাধ্যমেও এই ফোনের বিভিন্ন সম্ভাব্য ফিচার ফাঁস হয়েছে। আবার একটি পোস্টারও প্রকাশ হয়েছে বলে জানা গিয়েছে। সেখানে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি ফোনেরই ডিজাইন, রঙ এবং বৈশিষ্ট্য দেখা গিয়েছে।

ভিভো এক্স৭০ প্রো ফোনের সম্ভাব্য ফিচার-

  • এই ফোনে থাকতে পারে ৬.৫৬ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস হোল-পাঞ্চ কার্ভড ডিসপ্লে। রিফ্রেশ রেট হতে পারে ১২০Hz।
  • ভিভো এক্স৭০ প্রো ফোনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে। ফোনের পিছনের অংশে একটি কোয়াড ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা। সেখানে ৫০ মেগাপিক্সেলের মেন সেনসরের সঙ্গে একটি ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর, একটি ১২ মেগাপিক্সেলের প্রোট্রেট সেনসর এবং একটি ৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স (৫ এক্স জুম) থাকতে পারে।
  • এই ফোনের ব্যাটারি হতে পারে ৪৪৫০ mAh। এই ব্যাটারিতে ৪৪W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।
  • ভিভো এক্স৭০ প্রো মডেলের ব্যাক প্যানেলে একটি আয়তাকার মডিউলে চারটি সেনসর থাকতে পারে। বড় সেনসর দু’টি একে অন্যের নীচে অবস্থান করবে। আর তার পাশে থাকবে বাকি দুটো ক্যামেরা সেনসর। ফোনের পিছনের অংশে একটি ম্যাট ফিনিশ থাকার সম্ভাবনা রয়েছে বলেই দেখা গিয়েছে ফাঁস হওয়া টিজার পোস্টারে।

৯ সেপ্টেম্বর চিনে লঞ্চের পাশাপাশি ওই মাসেরই শেষে দিকে ভারতেও আসতে পারে ভিভো এক্স৭০ সিরিজের স্মার্টফোন। তবে নির্দিষ্ট কোনও দিনক্ষণ জানা যায়নি। যদিও সম্প্রতি একটি রিপোর্টে বলা হয়েছে ভিভো এক্স৭০ প্রো প্লাস মডেল ভারতের বাজারে লঞ্চের সম্ভাবনা রয়েছে। এর ফোনের দাম হতে পারে ৭০ হাজার টাকার কাছাকাছি। এছাড়া ভিভো এক্স৭০ প্রো- ও লঞ্চ হতে পারে ভারতে। এই ফোনের দাম হতে পারে ৫০ হাজার টাকার আশপাশে। কিন্তু ভিভো এক্স৭০ রেগুলার মডেল ভারতে লঞ্চ হবে কি না কিংবা লঞ্চ হলে এই ফোনের দাম কত হতে পারে সেই ব্যাপারে কিছু জানা যায়নি। ভিভো এক্স৭০ সিরিজের ফোনগুলির ভারতে লঞ্চ হওয়ার প্রসঙ্গে সংস্থার তরফেও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন- JioPhone Next: জিওর নতুন স্মার্টফোন হতে চলেছে পৃথিবীর সবচেয়ে সস্তা স্মার্টফোন!