Vivo X70 Series: লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি স্মার্টফোন, কোন মডেলের দাম কত?

Vivo X70 Series: ভিভো এক্স৭০, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো প্লাস--- এই তিনটি স্মার্টফোন লঞ্চ হয়েছে চিনে। তিনটি স্মার্টফোনে রয়েছে ভিন্ন প্রসেসর।

Vivo X70 Series: লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি স্মার্টফোন, কোন মডেলের দাম কত?
ভিভো এক্স৭০ প্রো প্লাস, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০- এই তিনটি ফোন লঞ্চ হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 11:57 PM

অবশেষে চিনে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ সিরিজ। এই সিরিজে লঞ্চ হয়েছে মোট তিনটি স্মার্টফোন। ভিভো এক্স৭০, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো প্লাস— এই তিনটি স্মার্টফোন লঞ্চ হয়েছে চিনে। তিনটি স্মার্টফোনে রয়েছে ভিন্ন প্রসেসর। ভ্যানিলা ভ্যারিয়েন্ট ভিভো এক্স৭০ মডেলে রয়েছে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর। ভিভো এক্স৭০ প্রো মডেলে রয়েছে একটি Exynos ১০৮০ চিপসেট। আর ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর। তিনটি স্মার্টফোনের রয়েছে ১২ জিবি পর্যন্ত র‍্যাম।

ভিভো এক্স৭০ সিরিজের তিনটি স্মার্টফোনের দাম-

  • ভ্যানিলা ভ্যারিয়েন্ট ভিভো এক্স৭০ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৩৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪২,১০০ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৫,৫০০ টাকা। এছাড়াও ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৪২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৯,০০০ টাকা।
  • ভিভো এক্স৭০ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৪২৯৯। এছাড়া ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৪৫৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫২,৪০০ টাকা। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৪৭৯৯, ভারতীয় মুদ্রায় ৫৪,৭০০ টাকা। ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৫২৯৯, ভারতীয় মুদ্রায় ৫৭,০০০ টাকা।
  • ভিভো এক্স৭০ প্রো প্লাস মডেলের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৫৪৯৯, ভারতীয় মুদ্রায় ৬২,৭০০ টাকা। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৫৯৯৯, ভারতীয় মুদ্রায় ৬৮,৩০০ টাকা।১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৬৯৯৯, ভারতীয় মুদ্রায় ৭৯,৭০০ টাকা।

তিনটি রঙে চিনে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ সিরিজের দু’টি ফোন— ভিভো এক্স৭০ এবং ভিভো এক্স৭০ প্রো। এক্ষেত্রে রয়েছে কালো, নেবুলা এবং সাদা রঙের ফোন। অন্যদিকে ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনে রয়েছে কালো, নীল এবং কমলা রঙের অপশন। সেপ্টেম্বরের শেষ দিকে থেকে বা পরের মাস থেকে ভিভো এক্স৭০ সিরিজের এই তিনটি ফোন কিনতে পারবেন ক্রেতারা।

আরও পড়ুন- JioPhone Next: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা, ভারতে আসছে জিওফোন নেক্সট