ভারতে আসছে ভিভো ওয়াই৩৩এস, কবে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন?

এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৭,৯৯০ টাকা। অ্যামাজনের তালিকায় দেখা গিয়েছে Midday Dream রঙের শেডে লঞ্চ হতে পারে ভিভো ওয়াই৩৩এস ফোন।

ভারতে আসছে ভিভো ওয়াই৩৩এস, কবে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন?
এই ফোনের সম্ভাব্য দাম এবং ফিচারগুলো দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 12:26 PM

ভিভোর নতুন স্মার্টফোন লঞ্চ হতে চলেছে ভারতে। সম্ভবত আগামী ২৩ অগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে ভিভো ওয়াই৩৩এস। ইতিমধ্যেই এই ফোনের সম্ভাব্য দাম এবং বিভিন্ন ফিচার অনলাইনে প্রকাশ হয়েছে। অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে ভিভো ওয়াই৩৩এস তালিকাভুক্ত হয়েছে। অর্থাৎ ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে এই ফোন কেনা সম্ভব। ভিভো ওয়াই৩৩এস ফোনে রয়েছে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও এই ফোনে রয়েছে MediaTek Helio G80 প্রসেসর। ভিভো ওয়াই৩৩এস ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরা রয়েছে।

91Mobiles- এর তরফে জানা গিয়েছে, ভিভো ওয়াই৩৩এস ফোন সম্ভবত লঞ্চ হবে আগামী ২৩ অগস্ট। শোনা গিয়েছে, অফলাইন স্টোরের মাধ্যমে এই ফোন লঞ্চ হলেও অনলাইনে এই ফোন কেনা যাবে। এছাড়াও বলা হচ্ছে, অ্যামাজনে যে টিজার প্রকাশ হয়েছিল তা নাকি দ্রুত সরিয়েও নেওয়া হয়েছে। কিন্তু ভিভো ওয়াই সিরিজের এই নতুন স্মার্টফোনের সম্ভাব্য দাম প্রকাশ হয়ে গিয়েছে বিভিন্ন অনলাইন সাইটে। শুধু দাম নয়, ভিভো ওয়াই৩৩এস ফোনের সম্ভাব্য ফিচারও প্রকাশ্যে এসেছে। এর পাশাপাশি ফোনের ডিজাইন এবং রঙের সম্পর্কেও জানা গিয়েছে।

ভারতে ভিভো ওয়াই৩৩এস ফোনের সম্ভাব্য দাম-

এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৭,৯৯০ টাকা। অ্যামাজনের তালিকায় দেখা গিয়েছে Midday Dream রঙের শেডে লঞ্চ হতে পারে ভিভো ওয়াই৩৩এস ফোন। নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে এই ফোন কেনা যাবে অ্যামাজন থেকে। এই ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে রয়েছে ওয়াটার ড্রপ স্টাইল নচ ডিজাইন রয়েছে। সেখানে থাকবে সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনের সাইডের অংশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এছাড়া ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

ভিভো ওয়াই৩৩এস ফোনের সম্ভাব্য ফিচার-

  • এই ফোন পরিচালিত হতে পারে Funtouch OS 11.1 এবং অ্যানড্রয়েড ১১- এর সাহায্যে।
  • ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস Halo FullView ডিসপ্লে থাকতে পারে এই ফোনে।
  • ভিভো ওয়াই৩৩এস ফোনে থাকতে পারে একটি octa-core MediaTek Helio G80 প্রসেসর। তার সঙ্গে থাকতে পারে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ।
  • এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে থাকতে পারে একটি ২ মেগাপিক্সেলের bokeh সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর। এছাড়াও থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি সেনসর।
  • এই ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০mAh। তার সঙ্গে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। কানেক্টিভিটি অপশন হিসেবে থাকতে পারে ৪জি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই, ব্লুটুথ ভি৫, ইউএসবি ওটিজি। এছাড়া ফোনের সাইডে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

আরও পড়ুন- Samsung Galaxy M52 5G: ভারতে কবে লঞ্চ হবে এই ফোন? কী কী ফিচারই বা থাকবে