Vivo Y55s: চিনের টেলিকম লিস্টিংয়ে ফাঁস হল ভিভো ওয়াই৫৫এস ফোনের দাম, স্পেসিফিকেশন এবং লঞ্চের দিন

একটি স্টোরেজ কনফিগারেশনে (৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ) লঞ্চ হতে পারে ভিভো ওয়াই৫৫এস ফোন। এই মডেলের দাম হতে পারে CNY ১৮৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২২,২০০ টাকা।

Vivo Y55s: চিনের টেলিকম লিস্টিংয়ে ফাঁস হল ভিভো ওয়াই৫৫এস ফোনের দাম, স্পেসিফিকেশন এবং লঞ্চের দিন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 6:02 PM

ভিভো ওয়াই সিরিজের নতুন ফোন ভিভো ওয়াই৫৫এস দেখা গিয়েছে চিনের টেলিকম লিস্টিংয়ে। এর থেকে অনুমান করা হচ্ছে যে, হয়তো খুব তাড়াতাড়িই চিনে লঞ্চ হবে ভিভো ওয়াই৫৫এস ফোন। যে তালিকায় ভিভোর নতুন ফোনের নাম দেখা গিয়েছে যেখানে ভিভো ওয়াই৫৫এস মডেলের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশনের কথাও বলা হয়েছে। একনজরে দেখে নেওয়া যাক ভিভো ওয়াই৫৫এস ফোনে কী কী ফিচার থাকতে পারে।

শোনা যাচ্ছে, ভিভো ওয়াই সিরিজের আসন্ন এই স্মার্টফোনে থাকতে পারে একটি MediaTek Dimensity ৭০০ প্রসেসর। এছাড়াও ফোনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরা সেনসর সেট করার জন্য থাকতে পারে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে ফোনের পিছনের অংশে। সেখানে ৫০ মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে একটি ৬০০০mAh ব্যাটারি থাকতে পারে।

China Telecom listing- র ভিভো ওয়াই৫৫এস ফোনের সম্ভাব্য দামও প্রকাশ করা হয়েছে। China Telecom- এ এই ফোনের মডেল নম্বর বলা হয়েছে ভি২১৬৪এ। এই তালিকা অনুসারে, একটি স্টোরেজ কনফিগারেশনে (৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ) লঞ্চ হতে পারে ভিভো ওয়াই৫৫এস ফোন। এই মডেলের দাম হতে পারে CNY ১৮৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২২,২০০ টাকা। সেরামিক ব্ল্যাক এবং মিরর লেক ব্লু— এই দুই রঙে লঞ্চ হতে পারে ভিভো ওয়াই সিরিজের এই স্মার্টফোন। শোনা যাচ্ছে, ৪ ডিসেম্বর চিনে লঞ্চ হতে পারে এই ফোন।

ভিভো ওয়াই৫৫এস ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের স্লট থাকতে পারে এই ফোনে। পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১- র সাহায্যে।
  • ৬.৫৮ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে ভিভো ওয়াই৫৫এস ফোনে। সেখানে ওয়াটার ড্রপ স্টাইলে নচ ডিজাইনও থাকতে পারে।
  • এই ফোনে MediaTek Dimensity ৭০০ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে।
  • ভিভো ওয়াই সিরিজের আসন্ন এই ফোনের ডুয়াল ক্যামেরায় ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ২ মেগাপিক্সেলের সেনসর থাকতে পারে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও থাকতে পারে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে ভিভো ওয়াই৫৫এস ফোনে থাকতে পারে ব্লুটুথ, জিপিএস, ওয়াই-ফাই, টাইপ- সি ইউএসবি পোর্ট, ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক।

আরও পড়ুন- Moto G31: ভারতে লঞ্চ হয়েছে মোটো জি৩১, মোটোরোলা ‘জি’ সিরিজের এই ফোনের দাম কত?

আরও পড়ুন- Lava Agni 5G Review: তাক লাগানো ফিচার্সে ভরপুর! চিনা স্মার্টফোন-মেকারদের জোরদার টক্কর দেবে দেশি লাভা অগ্নি ৫জি

আরও পড়ুন- Redmi: শাওমির সাব-ব্র্যান্ড রেডমির আসন্ন ফোনে থাকতে পারে MediaTek Dimensity ৭০০০ প্রসেসর