Vivo Y7x 4G: ভারতে লঞ্চ হতে পারে ভিভো ওয়াই সিরিজের নতুন ৪জি স্মার্টফোন ভিভো ওয়াই ৭এক্স

ভিভো ওয়াই৭এক্স ৪জি ফোন ফেব্রুয়ারি মাসের শেষে বা মার্চের শুরুর দিকে ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর থাকতে পারে।

Vivo Y7x 4G: ভারতে লঞ্চ হতে পারে ভিভো ওয়াই সিরিজের নতুন ৪জি স্মার্টফোন ভিভো ওয়াই ৭এক্স
ছবি প্রতীকী। Photo Credit: NewsBytes
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2022 | 7:21 PM

ভারতে লঞ্চ হতে পারে ভিভো ‘ওয়াই’ সিরিজের নতুন স্মার্টফোন (Vivo Y Series)। এই ফোনে থাকবে ৪জি কানেক্টিভিটি। শোনা যাচ্ছে, এই ফোন একটি মিড-রেঞ্জের মডেল হতে পারে। সেই সঙ্গে এও বলা হচ্ছে যে রেডমি নোট ১১ ৫জি ফোনের (Redmi Note 11 5G) সঙ্গে জোরদার প্রতিযোগিতা হবে ভিভো ওয়াই সিরিজের আসন্ন এই ৪জি ফোনের। শোনা গিয়েছে, এবার ভারতে লঞ্চ হতে পারে ভিভো ওয়াই৭এক্স ৪জি ফোন (Vivo Y7x 4G)। চিনের সংস্থা ভিভো ইতিমধ্যেই ভারতে তাদের ‘ওয়াই’ সিরিজের একাধিক ফোন লঞ্চ করেছে। এবার সেই তালিকায় নতুন সংযোজন ভিভো ওয়াই৭এক্স ৪জি ফোন। শোনা যাচ্ছে যে, এই ফোনে থাকতে পারে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। সেই সঙ্গে একটি ৬.৪৪ ইঞ্চির ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। এই ডিসপ্লের আবার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। আনুষ্ঠানিক ভাবে এখনও ভিভো ওয়াই৭এক্স ৪জি ফোনের কোনও স্পেসিফিকেশন বা ফিচার ঘোষণা করা হয়নি।

PassionateGeekz- এর একটি রিপোর্ট অনুসারে, ভিভো ওয়াই৭এক্স ৪জি ফোন ফেব্রুয়ারি মাসের শেষে বা মার্চের শুরুর দিকে ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ যুক্ত থাকতে পারে। এছাড়াও এই ফোনে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। তবে এই ফোনে অ্যামোলেড প্যানেল থাকবে নাকি এলসিডি তা এখনও স্পষ্ট নয়। এর পাশাপাশি ভিভো ওয়াই ৭এক্স ৪জি ফোনের ক্যামেরা এবং ব্যাটারি স্পেসিফিকেশন সম্পর্কেও এখনও কোনও তথ্য জানা যায়নি। তবে এই ফোনের অন্যান্য সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। সেগুলো একনজরে দেখে নিন।

  • ভিভো ওয়াই ৭এক্স ৪জি ফোনে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে। পাওয়ার বাটনের সঙ্গেই এই ফিচার যুক্ত থাকবে।
  • অ্যানড্রয়েড ১১ আউট অফ দ্য বক্সের সাহায্যে পরিচালিত হতে পারে এই ফোন। এছাড়াও থাকতে পারে ফানটাচ অপারেটিং সিস্টেম।
  • ভিভো ওয়াই ৭এক্স ৪জি ফোনের দাম হতে পারে ১৮ হাজার টাকার মধ্যে। বলা ভাল ১৮ হাজার টাকার কমই হবে এই ফোনের দাম। এমনটাই অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন- Realme 9 Pro Series: ভারতে আসছে রিয়েলমি ৯ প্রো এবং রিয়েলমি ৯ প্রো প্লাস ফোন, কবে লঞ্চ?

আরও পড়ুন- iPhone Upcoming Feature: এবার আইফোনেই সরাসরি কার্ডের মাধ্যমে পেমেন্ট! নতুন ফিচার নিয়ে আসছে অ্যাপল

আরও পড়ুন- Motorola Edge 30 Pro: ফেব্রুয়ারি মাসেই ভারত এবং গ্লোবাল মার্কেটে মোটোরোলা এজ ৩০ প্রো ফোন লঞ্চের সম্ভাবনা