অগষ্টেই লঞ্চ করছে Redmi Note 8 2021, জানাল শিয়োমি

সম্প্রতি সংস্থা থেকে জানানো হয়েছে, Redmi Note 8 স্মার্টফোনটি নয়া ভার্সনে Redmi Note 8 2021 মডেল হিসেবে বাজারজাত করা হবে।

অগষ্টেই লঞ্চ করছে Redmi Note 8 2021, জানাল শিয়োমি
অগষ্টেই লঞ্চ করছে Redmi Note 8 2021
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2021 | 10:10 PM

পুরনো চাল ভাতে বাড়ে। জল্পনা ছিলই। এবার নতুন মোড়কে পুরনো স্মার্টফোনই যে বাজারে আসতে চলেছে, তা স্বীকার করে নিল শিয়োমি। ২ বছর আগে অত্যন্ত জনপ্রিয় রেডমি নোট ৮ স্মার্টফোনটিকেই নয়া আদলে ফিরিয়ে আনছে এই সংস্থা। এমন ঘটনা নতুন নয়। এর আগে নোকিয়াও পুরনো ফোনকে নয়া ভার্সন হিসেবে বাজারে লঞ্চ করিয়েছে। সম্প্রতি সংস্থা থেকে জানানো হয়েছে, Redmi Note 8 স্মার্টফোনটি নয়া ভার্সনে Redmi Note 8 2021 মডেল হিসেবে বাজারজাত করা হবে।

এই স্মার্টফোনের ফিচারগুলি কী কী জেনে নিন এখানে…

১. এই ফোনে কী কী ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে, তা নিয়ে আগে টুইটারে ঘোষণা করেছিল সংস্থা। সেখানে জানানো হয়েছে,, এই স্মার্টফোনটি মিডিয়াটেক হেলিয়ো জি৮৫ প্রসেসর দেওয়া হয়েছে। ২. ব্যাটারির ব্যাকআপেও রয়েছে নয়া ঝলক। এতে দেওয়া হয়েছে ৪০০০mAh ব্যাটারি। ৩. এতে রয়েছে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ অফার। সেইমতো দামটিও হেরফের করবে বলে জানা গিয়েছে। ৪., ২২.৫w ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। কোয়াড ক্যামেরা সেটআপ, প্রাইমারি সেন্সর ৪৮MP। ৫. ১৩MP সেলফি শ্যুটার, ৬ জিবি RAM ৬. ৬.৪৩ ইঞ্চি আইপিএস এসসিডি ও 1080 x 2400 পিক্সেল স্ক্রিন রেজ্যলুশন

আরও পড়ুন: নতুন স্টোরেজ ফিচারে ভারতে আবার লঞ্চ হয়েছে রিয়েলমি ৮ ৫জি, এই ফোনের দাম কত?

প্রথমে রাশিয়া ও ইউরোপীয় দেশগুলিতে লঞ্চ করার কথা হলেও, দ্রুত ভারতের বাজার ধরতেও লঞ্চ করা হবে এই স্মার্টফোন। ভারতে এই দুর্দান্ত ও বাজেট কেন্দ্রিক স্মার্টফোনের দাম মাত্র ১১,৯৯৯টাকা। আগামী ২৫ অগষ্ট Redmi Note 8 2021 লঞ্চ করার কথা রয়েছে। কালো, সোনালি রঙের ভ্যারিয়েন্টে মিলবে এই দুর্ধর্ষ ফোনটি।