IPL শুরু হতেই মাত্র 49 টাকায় রিচার্জ প্ল্যান আনল Jio, পাবেন প্রচুর ডেটা

Jio Recharge Plan: এই নতুন Jio প্ল্যানের দাম 49 টাকা। আর সুবিধার দিক থেকে দেখতে গেলে এই প্ল্যানটি Airtel-এর 49 টাকার প্ল্যানকে টেক্কা দিতেই পারে। Jio-এর নতুন প্ল্যানে পাওয়া সুবিধাগুলি জেনে নিন। এতে কী কী সুবিধা পাবেন?

IPL শুরু হতেই মাত্র 49 টাকায় রিচার্জ প্ল্যান আনল Jio, পাবেন প্রচুর ডেটা
Follow Us:
| Updated on: Mar 24, 2024 | 9:30 AM

আইপিএল (2024) শুরু হতেই রিলায়েন্স জিও ব্যবহারকারীদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে। সবচেয়ে অবাক ব্যাপার হল এই প্ল্যানের দাম অনেকটাই কম রাখা হয়েছে। এই নতুন Jio প্ল্যানের দাম 49 টাকা। আর সুবিধার দিক থেকে দেখতে গেলে এই প্ল্যানটি Airtel-এর 49 টাকার প্ল্যানকে টেক্কা দিতেই পারে। Jio-এর নতুন প্ল্যানে পাওয়া সুবিধাগুলি জেনে নিন।

এতে কী কী সুবিধা পাবেন?

Reliance Jio-এর 49 টাকার এই রিচার্জ প্ল্যানে কোম্পানি আপনাকে 25 জিবি হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। ডেটা সীমা শেষ হওয়ার পরে, গতি কমে যাবে 64 Kbps-এ। কিন্তু তা সত্ত্বেও আপনি তখনও ইন্টারনেটের সুবিধা পাবেন। তবে এই ডেটা প্ল্যানে আপনি একদিনের বৈধতা পেয়ে যাবেন।

প্ল্যানে আর কী কী রয়েছে?

এই প্ল্যানটিতে আপনি আনলিমিটেড ডেটার সুবিধা দেবেন। Airtel-এর ওয়েবসাইটে আনলিমিটেড ডেটার সঙ্গে, এটিও উল্লেখ করা হয়েছে যে এই প্ল্যানটি 20 GB এর FUP সীমায় আসে। তবে Jio-এর 49 টাকার প্ল্যান আপনি Airtel-এর 49 টাকার প্ল্যানের তুলনায় 5 GB বেশি ডেটা পাবেন। অথচ খরচ করতে হবে একই টাকা। এবার আপনি যা সিম ব্যবহার করেন, সেই অনুযায়ী প্ল্যান নিতে পারেন।

অনেকেই জানেন না, নতুন সিম কার্ড কিনতে চাইলে তা আপনার বাড়িতে ডেলিভারি পেয়ে যাবেন। আপনি বাড়ি বসেই সরাসরি রিলায়েন্স জিও, এয়ারটেল বা ভোডাফোন-আইডিয়ার মতো যে কোনও সংস্থার সিম কার্ড অর্ডার করতে পারবেন। এই তিনটি কোম্পানিই সিম কার্ডের হোম ডেলিভারি দেয়।