Airtel Prepaid Recharge Plans: এয়ারটেলের ৩৯৯ এবং ৮৩৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে তিনমাসের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন

Airtel Prepaid Recharge Plans: এয়ারটেলের এই নতুন দুই প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ যথাক্রমে ৩৯৯ টাকা এবং ৮৩৯ টাকা। আর এই দুই রিচার্জ প্ল্যানের মেয়াদ যথাক্রমে ২৮ দিন এবং ৮৪ দিন।

Airtel Prepaid Recharge Plans: এয়ারটেলের ৩৯৯ এবং ৮৩৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে তিনমাসের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 9:31 PM

এয়ারটেল (Airtel) টেলিকম সংস্থা দুটো নতুন প্রিপেড প্ল্যান (Prepaid Recharge Plan) চালু করেছে। এই দুই প্রিপেড রিচার্জ প্ল্যানের মাধ্যমে ইউজাররা তিনমাসের জন্যে ডিজনি প্লাস হটস্টারের (Disney Plus Hotstar) ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। এয়ারটেলের এই দুই প্ল্যানের খরচ ৩৯৯ টাকা এবং ৮৩৯ টাকা। আর এই দুই রিচার্জ প্ল্যানের মেয়াদ যথাক্রমে ২৮ দিন এবং ৮৪ দিন। এয়ারটেলের নতুন এই দুই প্রিপেড রিচার্জ প্ল্যানেই রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং সাপোর্ট এবং দৈনিক ১০০ ফ্রি এসএমএসের সুবিধা। এর পাশাপাশি এয়ারটেলের ৩৩৫৯ টাকা, ২৯৯৯ টাকা এবং ৪৯৯ টাকার তিনটি প্রিপেড রিচার্জ প্ল্যানও রয়েছে, যার সুবিধা অনেকটাই ৩৯৯ টাকা এবং ৮৩৯ টাকার প্ল্যানের মতো। তবে এই তিনটি প্রিপেড রিচার্জ প্ল্যানে ডিজনি প্লাস হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেলের নতুন দু’টি প্রিপেড রিচার্জ প্ল্যান ইতিমধ্যেই টেলিকম সংস্থার ওয়েবসাইটে যুক্ত হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, জিওর তরফে সম্প্রতি তিন মাসের ডিজনি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশনের সুবিধা সমেত নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান রিলিজ করা হয়েছে। জিওর এই প্ল্যানের সঙ্গে এয়ারটেলের নতুন দু’টি প্ল্যান জোরদার প্রতিযোগিতায় নামবে বলে মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ।

এয়ারটেলের ৩৯৯ টাকা এবং ৮৩৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের বিভিন্ন সুবিধাগুলো একনজরে দেখে নিন

  • এয়ারটেলের ৩৯৯ টাকা এবং ৮৩৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে তিনমাসের জন্য ডিজনি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এর খরচ ১৪৯ টাকা। এই দুই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সাপোর্ট এবং দৈনিক ১০০ এসএমএসের সুবিধাও যুক্ত থাকবে।
  •  ৩৯৯ টাকা রিচার্জ প্ল্যানের মেয়াদ ২৮ দিন। দৈনিক ডেটা লিমিট ২.৫ জিবি। অন্যদিকে ৮৩৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। এক্ষেত্রে প্রতিদিনের ডেটা লিমিট ২ জিবি। এই প্ল্যানের ব্যবহারকারীরা এয়ারটেলের এক্সস্টড়িমের একটি নির্দিষ্ট চ্যানেলের ক্ষেত্রে ৮৪ দিনের জন্য অ্যাকসেস পাবেন। এখানে ইউজাররা নিজেদের পছন্দ অনুযায়ী এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের মাধ্যমে নির্দিষ্ট চ্যানেল বেছে নেওয়ার সুযোগ পাবেন। এই তালিকায় সোনি লিভ, লায়ন স্টেজ প্লে, এরস নাউ, হইচই এবং মনোরমা ম্যাক্স রয়েছে।
  • এই দুই প্রিপেড রিচার্জ প্ল্যানে একই ধরনের অনেক অতিরিক্ত সুযোগ সুবিধা রয়েছে। যেমন- ৩০ দিনের জন্য অ্যামাজন প্রাইম ভিডিয়োর মোবাইল এডিশনের ৩০ দিনের ফ্রি ট্রায়াল পাবেন গ্রাহকরা। তবে মাত্র একবারই এই ফ্রি ট্রায়াল পাবেন একজন গ্রাহক। এর পাশাপাশি ইউজাররা তিনমাসের জন্য অ্যাপোলো ২৪/৭ সার্কেলের একটি মেম্বারশিপ পাবেন, যেখানে অতিরিক্ত কোনও খরচ লাগবে না। এছাড়াও Shaw Academy- এর অনলাইন কোর্স ফ্রিতে পাওয়া যাবে এই প্ল্যানের সাহায্যে। তাছাড়াও FASTag- এর ক্ষেত্রে ১০০ টাকার ক্যাশব্যাক, ফ্রি হ্যালোটিউন এবং উইঙ্ক মিউজিকে একটি ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।