Acer Aspire 5: অ্যামাজনের সেলে এই ল্যাপটপে রয়েছে ১৫ হাজার টাকারও বেশি ছাড়

Acer Aspire 5 ল্যাপটপের আসল দাম কত? অ্যামাজনের সেলেই বা বর্তমানে কত টাকায় পাওয়া যাচ্ছে এই ল্যাপটপ?

Acer Aspire 5: অ্যামাজনের সেলে এই ল্যাপটপে রয়েছে ১৫ হাজার টাকারও বেশি ছাড়
এই ল্যাপটপের বর্তমানে অ্যামাজনের সেলে দাম কত?

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে বিভিন্ন সংস্থার ল্যাপটপের উপর আকর্ষণীয় ছাড় রয়েছে। তার মধ্যে অন্যতম Acer Aspire 5। কারণ এই ল্যাপটপের দামের উপর প্রায় ১৫ হাজার টাকা ছাড় রয়েছে। এই ল্যাপটপের আসল দাম ৬৪,৯৯৯ টাকা। তবে বর্তমানে অ্যামাজনের সেলে এই ল্যাপটপ পাওয়া যাচ্ছে ৪৯,৯৯০ টাকায়। অর্থাৎ Acer Aspire 5- এর আসল দামের থেকে ১৫ হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে এই ল্যাপটপ।

একনজরে দেখে নেওয়া যাক Acer Aspire 5 ল্যাপটপে কী কী ফিচার রয়েছে

  • এই ল্যাপটপে রয়েছে একটি ১৪ ইঞ্চির IPS LCD প্যানেল। এছাড়াও এই ল্যাপটপে রয়েছে একটি কোয়াড-কোর 11th generation কোর-আও৫ সিপিইউ পাওয়ার।
  • নির্দিষ্ট কোনও গ্রাফিক্স কার্ড নেই এই ল্যাপটপে। এই ডিভাইসে গ্রাফিক্স নিয়ন্ত্রিত হয় Intel Xe Iris  গ্রাফিক্সের মাধ্যমে।
  • Acer Aspire 5 ল্যাপটপে ৮ জিবি DDR4 র‍্যাম এবং ১টিবি HDD স্টোরেজ রয়েছে। এছাড়াও রয়েছে অতিরিক্ত ২৫৬ জিবি SSD। এই ল্যাপটপের র‍্যাম এবং স্টোরেজ, দুটোই পরিমাণে বাড়ানো সম্ভব।
  • এই ল্যাপটপ আসলে একটি ফ্লিপ ডিজাইনের ল্যাপটপ। এর ওজন ১.৫৫ কেজি। এখানে রয়েছে ৪৮Wh লিথিয়াম-আয়ন ব্যাটারি। এসার সংস্থার দাবি, তাদের ল্যাপটপের এই ব্যাটারিতে ১১.৫ ঘণ্টা চার্জ থাকবে।
  • Acer Aspire 5 ল্যাপটপের পোর্ট অপশনে রয়েছে একটি ৩.২ ইউএসবি পোর্ট। যার সঙ্গে আবার পাওয়ার অফ চার্জিং ফিচার রয়েছে। এছাড়াও রয়েছে ইউএসবি ৩.২ পোর্ট, টাইপ-সি পোর্ট, RJ45 পোর্ট এবং একটি HDMI পোর্ট।
  • অন্যান্য কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ ৫.০ এবং আরও অনেক ফিচার।
  • আর পাঁচটা ল্যাপটপের মতোই Acer Aspire 5 ল্যাপটপে রয়েছে একটি স্টিরিয়ো স্পিকার সেটআপ। আর এই ল্যাপটপ পরিচালিত হয় উইন্ডোজ ১০হোম এডিশনের সাহায্যে।

প্রসঙ্গত উল্লেখ্য, ই-কমার্স সংস্থা অ্যামাজন তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে নতুন ব্যাঙ্ক অফার চালু করেছে। এক্ষেত্রে অ্যামেরিকান এক্সপ্রেস, সিটি ব্যাঙ্ক এবং RBL ব্যাঙ্কের গ্রাহকরা সুবিধা পাবেন। নিয়মনীতি অনুসারে ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন ১৭৫০ টাকা পর্যন্ত। ১২ অক্টোবর পর্যন্ত এই নতুন ব্যাঙ্ক অফার প্রযোজ্য থাকবে। এই অফার পেতে গেলে যে নূন্যতম পরিমাণ অর্ডার করতে হবে, তা বিভিন্ন ব্যাঙ্কের ক্ষেত্রে আলাদা আলাদা হবে।

আরও পড়ুন- Wireless Earphones with ANC: অ্যামাজনের সেলে এই জাতীয় কোন কোন হেডফোন দু’হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে?

আরও পড়ুন- Apple iPad Air: অ্যামাজনের সেলে অ্যাপেলের এই ডিভাইসে রয়েছে ৮০০০ টাকা ছাড়

আরও পড়ুন- Amazon Prime: অ্যামাজন প্রাইমে ফের চালু হচ্ছে ১২৯ টাকার মাসিক সাবস্ক্রিপশন

Click on your DTH Provider to Add TV9 Bangla