Wireless Earphones with ANC: অ্যামাজনের সেলে এই জাতীয় কোন কোন হেডফোন দু’হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে?

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার যুক্ত বেশ কয়েকটি ওয়্যারলেস ইয়ারফোন পাওয়া যাচ্ছে ২০০০ টাকার কমে। দেখে নিন সেই তালিকায় কোন কোন সংস্থার ইয়ারফোন রয়েছে।

Wireless Earphones with ANC: অ্যামাজনের সেলে এই জাতীয় কোন কোন হেডফোন দু'হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে?
ছবি প্রতীকী।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে একাধিক কোম্পানির ইয়ারফোনের উপর রয়েছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় ছাড়। দু’হাজার টাকার কমে কোন কোন ইয়ারফোন পাওয়া যাচ্ছে, সেগুলো একবার দেখে নেওয়া যাক।

রিয়েলমি বাডস কিউ২- লঞ্চের সময় এই ইয়ারবাডসের দাম ছিল ২৪৯৯ টাকা। কিন্তু অ্যামাজনের সেলে এই ইয়ারফোন পাওয়া যাচ্ছে ১৯৯৯ টাকায়। এই ইয়ারফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। জানা গিয়েছেম রিয়েলমি বাডস কিউ২ ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে রিয়েলমির R2 Intelligent Noise Cancellation Chip। এছাড়াও এই ইয়ারফোনে মোট ২৮ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে। এই ইয়ারফোন IPX5 রেটেড, অর্থাৎ ওয়াটার রেসিসট্যান্ট।

এমআই নেকব্যান্ড প্রো- এই ডিভাইসের বর্তমানে অ্যামাজনের সেলে দাম ১৬৯৯ টাকা। এই অডিয়ো ডিভাইস একটি IPX5 রেটেড অর্থাৎ ওয়াটার রেসিসট্যান্ট নেকব্যান্ড। এমআই- এর এই নেকব্যান্ডের মধ্যেই রয়েছে প্লেব্যাক, বলিউম এবং অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার নিয়ন্ত্রণ করার জন্য বাটন। শাওমি সংস্থার দাবি, ১৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে এই নেকব্যান্ডে। একটি ১৫০mAh ব্যাটারি রয়েছে এমআই- এর এই নেকব্যান্ডে।

pTron Bassbuds Ultima ANC- এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এছাড়াও রয়েছে ব্লুটুথ ৫.০ সাপোর্ট। এই ইয়ারবাডসও IPX5 রেটেড। বর্তমানে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ইয়ারবাডসের দাম ১৩৯৯ টাকা। একটি ৪০০mAh ব্যাটারি রয়েছে এই ইয়ারবাডসে। ১৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে বলে দাবি করেছে সংস্থা। এই ইয়ারবাডসে রয়েছে টাচ কন্ট্রোল।

Zebronics Zeb Monk- লঞ্চের সময় এই ইয়ারফোনের দাম ছিল ৪৯৯৯ টাকা। অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে মাত্র ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ইয়ারফোন। এছাড়াও রয়েছে ২৫০ টাকার অতিরিক্ত ছাড়, যা কুপনের মাধ্যমে পাওয়া যাবে। ফলে দাম হবে ৭৪৯ টাকা। এই ওয়্যারলেস নেকব্যান্ডে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। সেই সঙ্গে এই নেকব্যান্ডে রয়েছে স্প্ল্যাশ প্রুফ ডিজাইন এবং ইনলাইন বাটন কন্ট্রোল। Zebronics সংস্থার দাবি, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (এএনসি) ফিচার বন্ধ থাকলে ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে। আর এই এএনসি ফিচার চালু থাকলে ১০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে।

pTron Basspods 992- বর্তমানে এই ইয়ারফোনের দাম অ্যামাজনের সেলে ১৩৯৯ টাকা। টাচ কন্ট্রোলের পাশাপাশি এই ডিভাইসে রয়েছে IPX4 ওয়াটার রেসিসট্যান্স ফিচার। এই ইয়ারফোনে টাচ কন্ট্রোলের সাহায্যেই এএনসি ফিচার চালু করা সম্ভব। pTron সংস্থার দাবি তাদের ইয়ারফোনে মোট ২০ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে।

আরও পড়ুন- Apple iPad Air: অ্যামাজনের সেলে অ্যাপেলের এই ডিভাইসে রয়েছে ৮০০০ টাকা ছাড়

আরও পড়ুন- Amazon Prime: অ্যামাজন প্রাইমে ফের চালু হচ্ছে ১২৯ টাকার মাসিক সাবস্ক্রিপশন

Click on your DTH Provider to Add TV9 Bangla