Apple iPad Air: অ্যামাজনের সেলে অ্যাপেলের এই ডিভাইসে রয়েছে ৮০০০ টাকা ছাড়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Oct 10, 2021 | 11:41 AM

অ্যাপেলের আইপ্যাড 4th generation মডেলে রয়েছে ১০.৯ ইঞ্চির একটি লিকুইড রেটিনা ডিসপ্লে।

Apple iPad Air: অ্যামাজনের সেলে অ্যাপেলের এই ডিভাইসে রয়েছে ৮০০০ টাকা ছাড়
অ্যামাজনের সেলে অ্যাপেলের আইপ্যাড এয়ারের দাম কত?

গত ৩ অক্টোবর অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে। অ্যামাজনের প্রাইম মেম্বাররা অবশ্য ২ অক্টোবর থেকে এই সেলে জিনিসপত্র কেনার সুবিধা পেয়েছিলেন। প্রতি বছরই দিওয়ালি এবং দশেরার আগে অ্যামাজনের তরফে এই ছাড় দেওয়া হয়। এই বছরও তার অন্যথা হয়নি। উল্লেখ্য অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের পাশাপাশি চলছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। একাধিক স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেটেও আকর্ষণীয় অফার দিচ্ছেন অ্যামাজন কর্তৃপক্ষ। একই ভাবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলেও চলছে দুর্দান্ত অফার।

অ্যাপেলের বিভিন্ন প্রোডাক্টেও ছাড় দিচ্ছে অ্যামাজন। আইফোনের পাশাপাশি ছাড় রয়েছে আইপ্যাড এবং অন্যান্য অ্যাপেলের ডিভাইসেও। ব্যাঙ্ক কার্ড অফার, ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার, কুপনের মাধ্যমে ছাড়— সবকিছুই রয়েছে তালিকায়। এবার দেখে নেওয়া যাক যে আইপ্যাড 4th generation অ্যামাজনের সেলে কত টাকায় পাওয়া যাচ্ছে। জানা গিয়েছে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আইপ্যাড 4th generation- এর দাম ৪৬,৯৯০ টাকা। এই আইপ্যাডের ৬৪ জিবি ভ্যারিয়েন্টের আসল দাম ৫৪,৯০০ টাকা। যদি গ্রাহকের ক্ষেত্রে আরও কয়েকটা ছাড় যুক্ত হয়, তাহলে ৪০ হাজার টাকারও কম দামে আইপ্যাড 4th generation কেনা সম্ভব হবে। যদি পুরনো ডিভাইস এক্সচেঞ্জ করে অর্থাৎ পুরনো জিনিসের পরিবর্তে নতুন আইপ্যাড কেনেন, তাহলে ১৩,৬৫০ টাকা পর্যন্ত রিটার্ন পাওয়ার সুযোগ থাকবে পুরনো ট্যাবের ক্ষেত্রে।

এর পাশাপাশি যদি কোনও ক্রেতা অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাহায্যে আইপ্যাডের দাম দেন, তাহলে ৭৫০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন। এর ফলে আইপ্যাড 4th generation- এর দাম অ্যামাজনের সেলে আরও কমে হবে ৪৬,১৫০ টাকা। অ্যাপেলের এই 4th generation আইপ্যাডের আকর্ষণীয় ডিল কোনওভাবেই মিস করবেন না। কারণ সবচেয়ে কার্যকরী এবং শক্তিশালী অ্যাপেলের এই আইপ্যাড। অ্যাপেলের আইপ্যাড 4th generation মডেলে রয়েছে ১০.৯ ইঞ্চির একটি লিকুইড রেটিনা ডিসপ্লে। তার মধ্যে রয়েছে True Tone এবং P3 wide colour। এছাড়াও এই আইপ্যাড A14 Bionic chip রয়েছে। সেই সঙ্গে রয়েছে Neural Engine। এর পাশাপাশি এই আইপ্যাডে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। ক্যামেরা ফিচারের মধ্যে অ্যাপেল আইপ্যাড 4th generation- এ রয়েছে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ৭ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ট্যাবের সামনের অংশে সেট করা রয়েছে এই সেলফি ক্যামেরা।

আরও পড়ুন- Amazon Prime: অ্যামাজন প্রাইমে ফের চালু হচ্ছে ১২৯ টাকার মাসিক সাবস্ক্রিপশন

আরও পড়ুন- Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম কত? কবে থেকে শুরু ডেলিভারি?

আরও পড়ুন- Nokia T20: সাশ্রয়ী ট্যাবলেট কিনতে চান? বাজারে আসতে চলেছে নোকিয়ার টি২০ ট্যাবলেট…

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla