Amazon Great Indian Sale: অ্যামাজনের সেলের দ্বিতীয় দিনে কোন কোন স্মার্টহোম ডিভাইসের দাম কমেছে?

গিজার, রুম হিটার, এয়ার পিউরিফায়ার--- সবেতেই রয়েছে আকর্ষণীয় ছাড়।

Amazon Great Indian Sale: অ্যামাজনের সেলের দ্বিতীয় দিনে কোন কোন স্মার্টহোম ডিভাইসের দাম কমেছে?
কোন ডিভাইসে কত ছাড়, দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 2:19 PM

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে। প্রাইম মেম্বাররা অবশ্য ২ অক্টোবর থেকেই এই সেলে কেনাকাটার সুযোগ পেয়েছিলেন। স্মার্টফোনের পাশাপাশি স্মার্ট হোমের জন্য বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস বা গ্যাজেটেও রয়েছে আকর্ষণীয় ছাড়। গিজার, রুম হিটার, এয়ার পিউরিফায়ার— কী নেই এই তালিকায়। চলুন একনজরে দেখে নেওয়া যাক যে অ্যামাজনের এই সেলে কোন কোন স্মার্ট হোম গ্যাজেটে কত ছাড় রয়েছে।

Orpat ফ্যান হিটার- Orpat OED ১২৬০ ফ্যান হিটারে দুর্দান্ত অফার দিচ্ছে অ্যামাজন। ২৫০ বর্গ ফুট ঘরের জন্য এই ফ্যান হিটার আদর্শ। ১০০০ এবং ২০০০ ওয়াট, দু’ধরনের সেটিংস রয়েছে এখানে। এই ফ্যান হিটারের আসল দাম ১৪৫০ টাকা। কিন্তু বর্তমানে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাচ্ছে ১২৯৫ টাকায়।

Havells Immersion HB১৫ ১৫০০ ওয়াট- গরম জল করার ক্ষেত্রে এই ইমার্সান রড কাজে লাগে। এই ডিভাইসে রয়েছে নিকেল প্লেট। এছাড়াও বালতিতে বসানোর জন্য রয়েছে একটা বাকেট হুক। তার সঙ্গে রয়েছে টাচ প্রোটেকশন কভার। এলইডি হিটিং ইন্ডিকেটরও রয়েছে এই ইমার্সান রডে। এর আসল দাম ৭৯৫ টাকা। কিন্তু এখন পাওয়া যাচ্ছে ৬৭৮ টাকা।

Kenstar Oil Filled Radiator 11 Fins with PTC Fan Heater- এই ফ্যান হিটারের আসল দাম ১২,৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ৮৪৯৯ টাকায়। তিনটি হিট সেটিংস রয়েছে এই ফ্যান হিটারে। ডিভাইসের পিছনের অংশে রয়েছে সেফটি কভার। এছাড়াও রয়েছে ওভারজিট প্রোটেকশন ফিচার। তাছাড়া এই ফ্যান হিটারের তলায় চাকা লাগানো রয়েছে, যার ফলে সহজেই এক জায়গা থেকে অন্যত্র নিয়ে যাওয়া যায় এই ফ্যান হিটার।

V-Guard Calino DG ওয়াটার হিটার- এই ওয়াটার হিটার রিমোটের সাহায্যে যালানো যায়। সেই সঙ্গে রয়েছে ডিজিটাল ডিসপ্লে। এই গিজারে জল ধারণ ক্ষমতা ২৫ লিটার। ডিজিটাল ডিসপ্লেতে জলের তাপমাত্রা এবং কতক্ষণে গরম হয়েছে বা হবে তা দেখা যায়। এই গিজারের আসল দাম ১৩,০৭০ টাকা। তবে অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ১০,৬৮৩ টাকায়।

A.O.Smith ওয়াটার পিউরিফায়ার- এই ওয়াটার পিউরিফায়ারের জলধারণ ক্ষমতা ১০ লিটার। গরম জলও পাওয়া যায় এই ডিভাইস থেকে। ৪৫ ডিগ্রি সেলসিয়াসের জল খাবার জন্য এবং ৮০ ডিগ্রি সেলসিয়াসের জল রান্নার কাজে ব্যবহার করা যাবে। এখানেও রয়েছে ডিজিটাল ডিসপ্লে। সেখানে ফিল্টার পরিবর্তন করার সময় এলে গ্রাহককে অ্যালার্ট দেওয়া হয়। এই ওয়াটার পিউরিফায়ারের আসল দাম ১৭,৩৫০ টাকা। অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ১৩,৪৯০ টাকায়।

Bajaj New Majesty RHX ৩ Halogen Room Heater- বাজাজের এই রুম হিটারের আসল দাম ৩৮৯৯ টাকা। তবে অ্যামাজনে এখন সেল অনুযায়ী দাম ২৮২০ টাকা।

Havells Aqua Plus ইলেকট্রিক কেটলি- এর ধারণ ক্ষমতা ১.২ লিটার। ডাবল ওয়াল এই কেটলি বা কেটলে অন-অফ লাইট ইন্ডিকেটর রয়েছে। এছাড়াও রয়েছে অটো শাট অফ ফিচারের সাপোর্ট। এই ডিভাইসের আসল দাম ৩২৯৫ টাকা। তবে এখন অ্যামাজনে পাওয়া যাচ্ছে ১২৬১ টাকায়।