Amazon Great Republic Day Sale: অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে অ্যাপেলের কোন কোন ডিভাইসের উপর ছাড় রয়েছে?

অ্যাপেলের কোন কোন ডিভাইসের উপর অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে ছাড় দেওয়া হচ্ছে, একনজরে তা দেখে নিন।

Amazon Great Republic Day Sale: অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে অ্যাপেলের কোন কোন ডিভাইসের উপর ছাড় রয়েছে?
অ্যাপেলের কোন কোন ডিভাইসে ছাড় রয়েছে, দেখে নিন। Photo Credit: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 6:39 PM

অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে (Amazon Great Republic Day Sale) অ্যাপেলের বেশ কয়েকটি ডিভাইসে রয়েছে বেশ আকর্ষণীয় ছাড়। আইফোন ছাড়াও এই তালিকা রয়েছে আইপ্যাড এবং ম্যাকবুক। আগামী ২০ জানুয়ারি পর্যন্ত চলবে অ্যামাজনের এই গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon India)। বিভিন্ন প্রোডাক্টে নো-কস্ট ইএমআই এবং ব্যাঙ্ক অফারও পাবেন ক্রেতারা। এছাড়া এসবিআই- এর ক্রেডিট কার্ডে (SBI Credit card) কেনাকাটা করলে অতিরিক্ত ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন নির্দিষ্ট কিছু জিনিসে। এছাড়াও থাকছে বিভিন্ন আকর্ষণীয় ডিল। তবে অনেকে অনুমান করছেন যে, সেলের শেষদিকে শুরুর তুলনায় দামের হেরফের হতে পারে। তাই আগ্রহী ক্রেতারা এখনই কিনে ফেলুন পছন্দের জিনিস।

অ্যাপেলের কোন ডিভাইসে কত ছাড় রয়েছে দেখে নিন

আইফোন ১২- অ্যাপেল আইফোন ১২- র ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম ৫৬,৯৯৯ টাকা। ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৬১,৯৯৯ টাকা। আর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৫,৯৯৯ টাকা। অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে আইফোন ১২- র এই তিনটি স্টোরেজ মডেলের দামে ছাড় যুক্ত হয়ে উক্ত দামগুলি নির্ধারণ করা হয়েছে। সাদা, লাল, কালো, নীল এবং সবুজ রঙে রয়েছে এই ফোন। অ্যাপেলের এ১৪ বায়োনিক চিপ এবং ৬.১ ইঞ্চির OLED ডিসপ্লে, ডুয়াল রেয়ার ক্যামেরা সেটিংস রয়েছে আইফোন ১২- তে। এছাড়াও অ্যাপেলের এই ফোনে ৫জি পরিষেবা এবং MagSafe ওয়্যারলেস চার্জিং সাপোর্ট রয়েছে।

আইপ্যাড এয়ার (২০২০)- প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজনে চালু হওয়া সেলে আইপ্যাড এয়ার (২০২০)- র দামেও রয়েছে ছাড়। এই আইপ্যাডের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৪,৯০০ টাকা। অন্যদিকে, ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৫৮,৯০০ টাকা। ধূসর, সবুজ, গোলাপি, নীল এবং সাদা রঙে পাওয়া যাচ্ছে আইপ্যাড এয়ার (২০২০)। এখানে রয়েছে আইফোন ১২ সিইরজের মতো এ১৪ বায়োনিক চিপসেট। এছাড়াও রয়েছে ১০.৯ ইঞ্চির স্ক্রিন, টাচ আইডি, ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ওয়াই-ফাই ৬ পরিষেবা।

অ্যাপেল ম্যাকবুক এয়ার (এম১)- অ্যামাজনের সেলে এই অ্যাপেল ডিভাইসের দামও কমেছে। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯২,৯০০ টাকা। আর ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ১,০৪,৯৯০ টাকা। রুপোলি, গোলাপি আর ধূসর রঙে পাওয়া যাচ্ছে এই ডিভাইস। এই ল্যাপটপে রয়েছে ১৩.৩ ইঞ্চির স্ক্রিন। এছাড়াও এয়ারপডস প্রো- এর দাম ১৮,৯৯০ টাকা।

আরও পড়ুন- WhatsApp Tips: টাইপ না করে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাবেন কী ভাবে? ট্রিক শিখে নিন

আরও পড়ুন- BSNL 4G Data Vouchers: ১০০ টাকার কম খরচে বিএসএনএল-এর ৬ ডেটা ভাউচার, বিপুল পরিমাণ ইন্টারনেট, আনলিমিটেড কলিংও

আরও পড়ুন- Amazon Great Republic Day Sale 2022: স্মার্টফোন ছাড়া আর কোন কোন ইলেকট্রনিক্স ডিভাইসে ছাড় রয়েছে? দেখে নিন