Year End Sale: ক্রিসমাস এবং নতুন বছর উপলক্ষ্যে রেডমি, স্যামসাং, সোনির কোন স্মার্ট ডিভাইসে রয়েছে কত ছাড়?

শুধু স্মার্টফোন নয়, বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রেও রয়েছে ছাড়। অফার রয়েছে স্মার্টওয়াচ, ইয়ারবাডস এইসব ডিভাইসেও। একনজরে দেখে নিন তালিকা।

Year End Sale: ক্রিসমাস এবং নতুন বছর উপলক্ষ্যে রেডমি, স্যামসাং, সোনির কোন স্মার্ট ডিভাইসে রয়েছে কত ছাড়?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 7:56 AM

আর মাত্র পাঁচদিন পরেই ক্রিসমাস। আর তারপরেই নতুন বছর শুরু। এখন বছর শেষে তাই গ্যাজেট প্রেমীদের জন্য সুখবর এনেছে অনেক টেক জায়ান্ট। এইসব নামিদামি সংস্থা স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য স্মার্ট ডিভাইস এবং গ্যাজেটেও আকর্ষণীয় ছাড় দিচ্ছে। তাই একনজরে দেখে নেওয়া যাক বছর শেষে কোন সংস্থার কোন কোন স্মার্ট ডিভাইসে ছাড় রয়েছে।

রেডমি- এই সংস্থার ফোন রেডমি নোট ১১টি ৫জির ক্ষেত্রে ২১ ডিসেম্বর থেকে দাম শুরু হবে ১৫,৯৯৯ টাকা থেকে। এছাড়াও রেডমি ৯আই এবং রেডমি ৯এ, এই দুই বাজেট ফোনের দাম যথাক্রমে ৮৪৯৯ টাকা এবং ৬৯৯৯ টাকা। এছাড়াও রেডমি সংস্থা তাদের রেডমিবুক ১৫ সিরিজের ল্যাপটপ বিক্রি করবে ৪৭,৯৯৯ টাকায়। আর রেডমিবুক ই-লার্নিং এডিশনের দাম এখন ৩৭,৯৯৯ টাকা। রেডমি ইয়ারবাডস ৩ প্রো- এর দাম ২৪৯৯ টাকা।

ডাইসন- এই সংস্থার ভি১১ কর্ড ফ্রি ভ্যাকুয়াম ক্লিনারের বর্তমান দাম ৫২,৯০০ টাকা। ডাইসনের হট+কুল এয়ার পিউরিফায়ারের দাম এখন ৫০,৩১০ টাকা। এছাড়াও এই কোম্পানির এয়ার-র‍্যাপ পাওয়া যাচ্ছে ৪২,৯০০ টাকায়। ডাইসনের Corrale স্ট্রেটনারের দাম ৩৬,৯০০ টাকা।

আই রোবোট- এই কোম্পানির রুম্বা সিরিজের প্রোডাক্টের দাম কমেছে। Roomba 698 এর দাম ১৮,৯০০ টাকা। Roomba i3- এর দাম ২৯,৯৯০ টাকা। আর Roomba i3+ এর দাম ৪৪,৯০০ টাকা। এগুলো হল আসলে রোবোট ভ্যাকুয়াম ক্লিনার। অন্যদিকে, Roomba i7- এর দাম ৪৪,৯০০ টাকা। Roomba i7+- এর দাম ৫৯,৯০০ টাকা। iRobot Roomba s9+ ডিভাইসের দাম ১,২৯,৯০০ টাকা। আর iRobot Braava jet M6- এর দাম ৪৪,৯০০ টাকা।

সোনি- টেলিভিশন এবং অডিয়ো প্রোডাক্টের ক্ষেত্রে ছাড় দিচ্ছে সোনি সংস্থা। সোনি ব্রাভিয়া টেলিভিশনের ক্ষেত্রে প্রায় ২০ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ থাকছে। এছাড়াও টিভির এমআরপি- র উপর ৩০ শতাংশ ছাড় রয়েছে। দু’বছরের ওয়ারেন্টির সঙ্গে থাকছে একটা ফ্রি ইএমআই অপশন। তবে নির্দিষ্ট রেঞ্জের সোনি ব্রাভিয়া টেলিভিশনে এইসব ফিচার পাওয়া সম্ভব। এছাড়াও সোনির হেডফোন, ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, ব্লুটুথ স্পিকারের উপরেও ছাড় দিচ্ছে সোনি সংস্থা। সম্প্রতি সোনির এক্স সিরিজের পার্টি স্পিকার SRS-XG500, SRS-XP500 এবং SRS-XP700 লঞ্চ হয়েছে। এগুলো কিনলে ১৪৯০ টাকার একটা মাইক্রোফোন কমপ্লিমেন্টারি হিসেবে পাওয়া যাবে।

স্যামসাং- স্যামসাংয়ের প্রোডাক্টে ২০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এছাড়াও ৯৯০ টাকার ইএমআই অপশনও চালু হয়েছে। লাকি ড্র কনটেস্ট রয়েছে ৬০০ জন ক্রেতার জন্য। তবে এইসব ক্রেতাদের ফ্রিজ, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ, ডিশওয়াশার এই সমস্ত হোম অ্যাপ্লায়েন্স কিনতে হবে। এবছর ডিসেম্বরের ১৫ তারিখ থেকে আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ২৬ জানুয়ারি পর্যন্ত থাকছে এই অফার। ক্রেতাদের স্যামসাং সংস্থা ৪ কোটি টাকা মূল্য পর্যন্ত ফ্রিজ, মাইক্রোওয়েভ এসব কেনার সুযোগ দিচ্ছে।

Garmin- Garmin Lily smartwatch ২৫,৯৯০ টাকার বদলে ২২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে এখন। অন্যদিকে, Garmin Forerunner 945 এর দাম বর্তমানে ৬২,৪৯০ টাকার বদলে ৫১,৯৯০ টাকা। এছাড়াও রয়েছে Garmin Instinct Solar Watch। এর দাম এখন ৪১,৪৯০ টাকার বদলে ৩১,৯৯০ টাকা।

আরও পড়ুন- BusKill USB Cable: অদ্ভুত ইউএসবি কেবেল, খুলে নিলেই ল্যাপটপের দফারফা!