Blue Star AC এক্কেবারে হাফ দামে! ফ্লিপকার্টে 42% ছাড়ে মিলবে 1.5 টনের এই স্প্লিট 3 স্টার এসি

Blue Star AC OFFER: যে মডেলে আপনি ছাড় পাবেন, তার নাম Blue Star 1.5 Ton 3 Star Split Inverter AC। এই ছাড় আপনাকে দেবে Flipkart। এমনিতে এই এসির দাম 62,250 টাকা। কিন্তু ফ্লিপকার্ট আপনাকে এই মডেলের উপরে 42% ডিসকাউন্ট দিচ্ছে। তার ফলে এই এসি আপনি পেয়ে যাবেন মাত্র 35,990 টাকায়।

Blue Star AC এক্কেবারে হাফ দামে! ফ্লিপকার্টে 42% ছাড়ে মিলবে 1.5 টনের এই স্প্লিট 3 স্টার এসি
ব্যাপক ছাড়ে ব্লু স্টার এসি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 9:36 PM

AC Discount: গরমটা কীরকম পড়েছে বলুন তো। বাইরে বেরোনোর উপায় নেই। ঘর থেকে একটু বাইরে পা ফেলতে না ফেলতেই ঘেমে নেয়ে একসা হয়ে যাচ্ছেন মানুষজন। আবার ঘরে থেকেই বা উপায় কী! সেখানেও তো সেই চরমে গরম। সিলিং ফ্যান হোক বা স্ট্যান্ড ফ্যান কিছুতেই রক্ষে নেই। এরকম একটা দমবন্ধকর পরিস্থিতিতে AC ছাড়া দ্বিতীয় আর কোনও উপায় নেই মানুষের কাছে। কিন্তু সবার কাছে তো আর বেশি দাম দিয়ে Air Conditioner কেনার ক্ষমতা থাকে না। কুলার বা মিনি এসি দিয়েও কাজ চালিয়ে নেন অনেকে। গ্রীষ্মের মরসুমটায় Blue Star AC-র ব্যাপক জনপ্রিয়তা থাকে। আপনি কি ব্লু স্টারের কোনও এসি কেনার চিন্তাভাবনা করছেন? তাহলে দুর্দান্ত অফার রয়েছে আপনার জন্য। Blue Star Split AC আপনি পেয়ে যেতে পারেন খুবই কম দামে।

যে মডেলে আপনি ছাড় পাবেন, তার নাম Blue Star 1.5 Ton 3 Star Split Inverter AC। এই ছাড় আপনাকে দেবে Flipkart। এমনিতে এই এসির দাম 62,250 টাকা। কিন্তু ফ্লিপকার্ট আপনাকে এই মডেলের উপরে 42% ডিসকাউন্ট দিচ্ছে। তার ফলে এই এসি আপনি পেয়ে যাবেন মাত্র 35,990 টাকায়। তার পরে আবার রয়েছে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার সহ অনেক কিছু।

HDFC Bank-এর ক্রেডিট কার্ড থেকে EMI ট্রানজ়াকশন করে আপনি যদি সেই এসি কেনেন, তাহলে প্রতি মাসে আপনাকে 1250 টাকা করে খরচ করতে হবে। পাশাপাশি ব্যাঙ্ক অফারে আপনি 3,000 টাকা থেকে 4,000 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। যদিও ক্রেডিট কার্ডের এই সুবিধা পেতে আপনাকে 40 হাজার থেকে 50 হাজার টাকা কেনাকাটি করতে হবে।

এরপরে রয়েছে সবথেকে আকর্ষণীয় অফার। আপনার পুরনো এসি এক্সচেঞ্জ করেও পেতে পারেন আকর্ষণীয় ছাড়। এক্সচেঞ্জ অফারে Blue Star Split AC-তে আপনি 4,500 টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে এই পরিমাণ ছাড় পেতে আপনার পুরনো এসি অর্থাৎ যে মডেলটা আপনি এক্সচেঞ্জ করবেন, তার পরিস্থিতিও ভাল হতে হবে। পাশাপাশি আপনার এয়ার কন্ডিশনারটি কোন কোম্পানির, তার উপরেও নির্ভর করছে আপনি কত টাকা ছাড় পাবেনষ। এদিকে এই Blue Star Split AC কিনলে আপনি এক বছরের ওয়ারান্টি পেয়ে যাবেন। আবার তার কম্প্রেসরে পেয়ে যাবেন 10 বছর ও PCB-তে 5 বছরের ওয়ারান্টি।

Blue Star-এর এই Split AC-তে রয়েছে চমৎকার স্পেসিফিকেশন। আপনার বাড়িতে এই এসি লাগাতে 15% পর্যন্ত ইলেকট্রিসিটি বাঁচাতে পারবেন। এতে অটো রিস্টার্ট মোডও দেওয়া হয়েছে। সেই সঙ্গে কপার কনডেন্সারের কারণে কুলিংয়ের দিক থেকে কোনও সমস্যার সৃষ্টি করবে না এই এসি। এছাড়াও এটি রিপেয়ার করাও খুব সহজ। তাই, কম দাম ও দুর্দান্ত কিছু ফিচারের জন্য এই এয়ার কন্ডিশনারের কোনও বিকল্প নেই।