Boat Airdopes 601 ANC: ৩,৯৯৯ টাকায় দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির ইয়ারবাড নিয়ে এল বোট

Boat Headphones: এক বার চার্জে ২৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি। ANC সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে, যা পারিপার্শ্বিকে সমস্ত আওয়াজ ছেঁটে ফেলে ইউজারের কানে শ্রুতিমধুর সাউন্ড পৌঁছে দেবে।

Boat Airdopes 601 ANC: ৩,৯৯৯ টাকায় দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির ইয়ারবাড নিয়ে এল বোট
একবার চার্জে ২৮ ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে এই ইয়ারপড।

দেশের জনপ্রিয় উইয়্যারেবল অডিও ব্র্যান্ড বোট একটি চমৎকার ফ্ল্যাগশিপ ইয়ারবাডস নিয়ে হাজির হল যার নাম এয়ারডপস ৬০১ এএনসি (Boat Airdopes 601 ANC)। সংস্থার এই নতুন ইয়ারবাডস নিয়ে আসা হয়েছে মোট দুটি কালার ভ্যারিয়েন্ট – ব্ল্যাক এবং পিউরিটি হোয়াইট। বোট এয়ারডোপস ৬০১ এএনএসি ট্রু ওয়্যারবেস ইয়ারবাডসের দাম ৩,৯৯৯ টাকা।

এই ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ৫.০। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, এক বার চার্জে ২৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি। টিডব্লুএস (TWS) হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট করবে এটি, যা সর্বাধিক কাস্টমাইজেসনের কাজে লাগবে। এই নতুন বোট এয়ারডপে রয়েছে অ্যাম্বিয়েন্ট মোড, যা পারিপার্শ্বিকের আওয়াজ সম্পূর্ণ ভাবে কমিয়ে ফেলতে পারে। রয়েছে অ্যান্টি-নয়েজ় সিগন্যাল ফিচারও, যা প্লেটাইমে ব্যাকগ্রাউন্ডের নয়েজ় কমানোর সঙ্গেই আবার চারপাশের আওয়াজ এবং গ্রাহকের কানে বাজতে থাকা মিউজিকের মধ্যে একটা সামঞ্জস্য বজায় রাখতে সাহায্য করে।

সোয়াইপ জেসচার টাচ কন্ট্রোল দেওয়া হয়েছে ইয়ারবাডসে। এর সাহায্যে ইউজাররা ঝটপট মিউজিক বদলাতে পারবেন এবং তার ভলিউমও অ্যাডজাস্ট করে নিতে পারবেন নিজের পছন্দ অনুযায়ী। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এএনসি বা অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন চালু রাখার সময়ে ৪.৫ ঘণ্টার লাগাতার মিউজিক প্লেয়িং এবং কল করার অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন ব্যবহারকারীরা। আবার অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন বন্ধ থাকলে ৫.৫ ঘণ্টার প্লেটাইম দিতে পারবে এই বোট এয়ারডপস ৬০১। অন্য দিকে এয়ারডপটি চার্জিং কেসে রেখে ২২ ঘণ্টার নন-স্টপ প্লেটাইম পাওয়া যতে পারে বলেও সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

ইমাজিন মার্কেটিং প্রাইভেট লিমিটেড, যারা বোট-এর বিভিন্ন ডিভাইস তৈরি করে থাকে, সেই সংস্থার সহ-প্রতিষ্ঠাতা এবং চিফ প্রডাক্ট অফিসার সমীর মেহতা বলছেন, “২০২২ সালটা আমাদের জন্য বেশ বড় একটা বছর হতে চলেছে এবং সেই বছরের শুরুটাই আমরা একটি এএনসি প্রযুক্তির ইয়ারবাড দিয়ে শুরু করলাম। দেশের মার্কেটের প্রথম সারির অডিও ডিভাইস বিক্রেতা হিসেবে ভারতীয়দের হাতে আধুনিক প্রযুক্তি তুলে দিতে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। বোট এয়ারডপস ৬০১ এএনসি সেই সব দিক মাথায় রেখেই তৈরি করা হয়েছে।”

এই ব্লুটুথ ইয়ারবাডসে চারটি ইন-বিল্ট মাইক্রোফোন দেওয়া হয়েছে, যা পেয়ার করা থাকছে ইএনএক্স প্রযুক্তির সঙ্গে। আবার হাইব্রিড এএনসি-র জন্য এই ডিভাইসে রয়েছে দুটি অতিরিক্ত মাইক, যা ব্যাকগ্রাউন্ডের নয়েজ় ফিল্টার করতে সাহায্য করে। বোট-এর আসাপ চার্জিং প্রযুক্তি দেওয়া হয়েছে এতে, যার সাহায়্যে মাত্র ৫ মিনিটের চার্জেই ৬০ শতাংশ ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবে ইয়ারবাডটি। ১০ মিমি ড্রাইভার্স এবং বোট-এর সাউন্ড প্রযুক্তি থাকছে, যা গ্রাহককে হাই-ডেফিনিশন সাউন্ড শুনতে দেবে। ঘাম এবং বৃষ্টির জল থেকে রক্ষা করার জন্য এই লেটেস্ট বোট ইয়ারবাড IPX4 সার্টিফায়েড।

আরও পড়ুন: ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার দু’টি নতুন ইয়ারফোন, কী কী লঞ্চ হয়েছে? দাম কত?

আরও পড়ুন: এই মুহূর্তের ৬ ‘পাওয়ারফুল’ পাওয়ার ব্যাঙ্ক, ১০০০০mAh ব্যাটারি, খরচ ১০০০ টাকারও কম

আরও পড়ুন: প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজনের বিশেষ সেল, দেখুন কী কী জিনিসে ছাড় থাকতে পারে

Click on your DTH Provider to Add TV9 Bangla