boAt Blaze Smartwatch: বোট ব্লেজ় স্মার্টওয়াচ লঞ্চ হল ৩,৪৯৯ টাকা দামে, ১.৭৫ ইঞ্চির বড় ডিসপ্লে, ফিচার্স দেখে নিন

Large Display Smartwatch: এবার একটি বড় ডিসপ্লের স্মার্টওয়াচ নিয়ে এল বোট, যার নাম বোট ব্লেজ় এবং দাম মাত্র ৩,৪৯৯ টাকা। এই স্মার্ট হাতঘড়ির সম্পূর্ণ ফিচার্স দেখে নিন।

boAt Blaze Smartwatch: বোট ব্লেজ় স্মার্টওয়াচ লঞ্চ হল ৩,৪৯৯ টাকা দামে, ১.৭৫ ইঞ্চির বড় ডিসপ্লে, ফিচার্স দেখে নিন
বোটের লেটেস্ট স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 2:26 PM

দেশি সংস্থা বোট (boAt) তার পোর্টফোলিওতে একটি নতুন স্মার্টওয়াচ যোগ করল। সংস্থার সেই লেটেস্ট স্মার্টওয়াচের নাম বোট ব্লেজ় স্মার্টওয়াচ (boAt Blaze Smartwatch)। বোটের এই লেটেস্ট স্মার্ট হাতঘড়িতে রয়েছে বেশ বড় একটি ডিসপ্লে (Large Display) এবং গুচ্ছের হেলথ ফিচার্স। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, বোট ব্লেজ় স্মার্টওয়াচে লেটেস্ট অ্যাপোলো থ্রি ব্লু প্লাস প্রসেসর দেওয়া হয়েছে। এই প্রসেসর হাতঘড়িটির ব্যাটারি ব্যাকআপ বাড়াতে সাহায্য করবে এবং সেই সঙ্গে এর সাহায্যে ঘড়িটি দুরন্ত পারফর্মও করতে পারবে। প্রসঙ্গত, দেশি সংস্থা বোট এই মুহূর্তে দেশের মার্কেটে সস্তার স্মার্টওয়াচ ও একাধিক অডিও ডিভাইস লঞ্চ করে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। বোট ব্লেজ় স্মার্টওয়াচে ফাস্ট চার্জিং প্রযুক্তি রয়েছে, যার সাহায্যে ঘড়িটি অত্যন্ত দ্রুততার সঙ্গে চার্জ হবে। এছাড়াও এই স্মার্টওয়াচের কিছু উল্লেখযোগ্য ফিচার্সের মধ্যে রয়েছে কুইক রিপ্লায়েজ়, কিউরেটেড মিউজ়িক অ্যান্ড ক্যামেরা কন্ট্রোলস, ডিএনডি মোড এবং ওয়েদার ফরকাস্ট।

বোট ব্লেজ় স্মার্টওয়াচ: দাম ও উপলব্ধতা

বোট ব্লেজ় নামক স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে ৩,৪৯৯ টাকায়। ২৫ ফেব্রুয়ারি থেকে কেনাকাটির জন্য উপলব্ধ হবে এই স্মার্টওয়াচ। অ্যাক্টিভ ব্ল্যাক, ব্লু, রেজিং রেড এবং চেরি ব্লসম – এই কয়েকটি কালার অপশনে পাওয়া যাবে বোট ব্লেজ় স্মার্টওয়াচটি।

বোট ব্লেজ় স্মার্টওয়াচ: ফিচার্স ও স্পেসিফিকেশনস

বোট ব্লেজ় স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৭৫ ইঞ্চির ২.৫ডি কার্ভড ডিসপ্লে যার পিক ব্রাইটনেস ৫০০ নিটস। পারফর্ম্যান্সের জন্য এই স্মার্টওয়াচে অ্যাপোলো থ্রি ব্লু প্লাস প্রসেসর দেওয়া হয়েছে। এই প্রসেসর ডিজ়াইন করা হয়েছে বিশেষ করে পোর্টেবল ডিভাইসের জন্য। বোটের ব্লেজ় স্মার্টওয়াচটি খুবই হালকা, সুপার স্লিক ১০মিমি বডি রয়েছে যাতে দীর্ঘদিন টেকসইয়ের জন্য প্রিমিয়াম মেটাল দেওয়া হয়েছে। উল্লেখযোগ্য হেলথ ফিচার্সের মধ্যে এই স্মার্টওয়াচে রয়েছে এসপিওটু মনিটর।

বোটের এই নতুন স্মার্টওয়াচে রয়েছে ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার-সহ মোট ১৪টি স্পোর্টস মোড। সেই সব স্পোর্টস মোডের মধ্যে উল্লেখযোগ্য হল, আউটডোর রান, ইনডোর রান, আউটডোর ওয়াক, ইনডোর ওয়াক, হাইকিং, আউটডোর সাইক্লিং, ইনডোর সাইক্লিং, বাস্কেটবল, যোগা, রোয়িং, এলিপ্টিকাল, ক্রিকেট, স্ট্রেনথ ট্রেনিং, ফ্রি ওয়াকআউট ইত্যাদি।

সুরক্ষার জন্য স্মার্টওয়াচটিতে থ্রিএটিএম ডাস্ট, ওয়াটার অ্যান্ড স্প্ল্যাশ রেজ়িস্ট্যান্স যা ঘড়িটিকে ৩০ মিনিটের জন্য ৩০ মিটার পর্যন্ত ডেপথ দিতে পারবে। দুর্ধর্ষ ব্যাটারি দেওয়া হয়েছে এই বোট ব্লেজ় স্মার্টওয়াচে, যা এক নাগাড়ে ৭ দিনের ব্যাটারি জীবন দিতে পারবে। পাশাপাশি এই স্মার্টওয়াচে এমনই প্রযুক্তি দেওয়া হয়েছে, যার সাহায্যে মাত্র ১০ মিনিটেই সম্পূর্ণ চার্জ হয়ে যাবে এই স্মার্টওয়াচের।

নোটিফিকেশন অ্যালার্ট, কুইক রিপ্লাই, কিউরেটেড মিউজ়িক অ্যান্ড ক্যামেরা কন্ট্রোলস, ডিএনডি মোড অ্যান্ড ওয়েদার ফরকাস্টস-সহ একাধিক আকর্ষণীয় ফিচার্স রয়েছে এই বোট ব্লেজ় স্মার্টওয়াচে। এই ঘড়িটি বোট হাব অ্যাপের সাহায্যে পেয়ার করতে পারবেন ইউজাররা। এছাড়াও এই অ্যাপের মাধ্যমে অন্তত ১০০টি ওয়াচ ফেস ব্যবহার করতে পারবেন ইউজাররা।

আরও পড়ুন: দ্বিতীয় প্রজন্মের অ্যামাজন ইকো বাডস লঞ্চ হল ভারতে, রয়েছে অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন, দাম ১১,৯৯৯ টাকা

আরও পড়ুন: কার কাছ থেকে লুকিয়ে রাখতে চান হোয়াটসঅ্যাপ স্টেটাস? নতুন শর্টকাটে আরও সহজ হবে

আরও পড়ুন: মাত্র ১০৬ টাকা খরচে ৩জিবি ডেটার নতুন প্ল্যান নিয়ে এল বিএসএনএল, ভ্যালিডিটি ৮৪ দিন