boAt-এর সঙ্গে হাত মিলিয়ে Netflix সস্তার TWS ইয়ারবাড, নেকব্যান্ড ও হেডফোন লঞ্চ করল

boAt X Netflix Stream Edition পার্টনারশিপে মোট তিনটি লিমিটেড এডিশন ডিভাইস নিয়ে আসা হয়েছে। সেগুলি হল boAt Nirvana 751ANC, Airdopes 411ANC এবং Rockerz 333 Pro। এদের দাম ও ফিচার সম্পর্কে জেনে নিন।

boAt-এর সঙ্গে হাত মিলিয়ে Netflix সস্তার TWS ইয়ারবাড, নেকব্যান্ড ও হেডফোন লঞ্চ করল
বোটের সঙ্গে পার্টনারশিপে তিনটে অডিও ডিভাইস নিয়ে এল নেটফ্লিক্স।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2022 | 2:34 PM

Netflix ভারতে একগুচ্ছ অডিও ডিভাইস লঞ্চ করেছে। অবাক হচ্ছেন, তাই না? ভাবছেন, একটা OTT স্ট্রিমিং প্ল্যাটফর্ম হুট করে কেবল ভারতের জন্যই অডিও ডিভাইস লঞ্চ করল কেন? আসলে প্রোডাক্টগুলি boAt-এর। Netflix কেবল সংস্থার সঙ্গে পার্টনারশিপে গিয়ে অডিও ডিভাইসগুলি লঞ্চ করেছে। দুই সংস্থার এই পার্টনারশিপের নাম boAt X Netflix Stream Edition। দুই সংস্থা যে তিন অডিও ডিভাইস নিয়ে এসেছে, তার মধ্যে রয়েছে নয়েজ়-ক্যান্সেলিং সাপোর্টেড ট্রু ওয়্যারলেস ইয়ারবাড (TWS), হেডফোন এবং একটি ওয়্যারলেস নেকব্যান্ড। 20 ডিসেম্বর থেকে এই প্রডাক্টগুলি ক্রয় করতে পারবেন ভারতীয়রা।

boAt X Netflix Stream Edition পার্টনারশিপে মোট তিনটি লিমিটেড এডিশন ডিভাইস নিয়ে আসা হয়েছে। সেগুলি হল boAt Nirvana 751ANC, Airdopes 411ANC এবং Rockerz 333 Pro। এই অডিও প্রডাক্টগুলি এখন ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়ে গিয়েছে। 20 ডিসেম্বর ঠিক দুপুর 12টা থেকে ডিভাইসগুলি কিনতে পারবেন কাস্টমাররা।

কোথায় কিনতে পারবেন

আগ্রহী কাস্টমাররা boAt X Netflix Stream Edition-এর এই তিনটে অডিও ডিভাইস কিনতে পারবেন বোটের অফিসিয়াল ওয়েবসাইট, অ্যামাজ়ন, ফ্লিপকার্ট এবং মিন্ত্রা থেকে। বোট এবং নেটফ্লিক্স দুই সংস্থাই আর্লি বার্ডে বিশেষ অফারও দিচ্ছে। এই অডিও ডিভাইসগুলি যে বা যাঁরা প্রথমবার ক্রয় করবেন, তাঁরা বোট এবং নেটফ্লিক্সের তরফ থেকে আকর্ষণীয় মার্চেন্ডাইজ় জিতে নেওয়ার সুযোগ পেয়ে যাবেন। boAt এবং Netflix-এর লেটেস্ট অডিও ডিভাইসগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

দাম, ফিচার ও স্পেসিফিকেশন

boAt Nirvana 751ANC: এই ওয়্যারলেস ইয়ারবাডটি 33 dB পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট করবে। এতে রয়েছে 40 mm ড্রাইভার। এই হেডফোনটি 65 ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারবে। বোট নির্ভানা 751ANC ওয়্যারলেস হেডফোনের দাম মাত্র 3,999 টাকা।

boAt Airdopes 411ANC: এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাড 25 dB পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট করছে। 10mm পর্যন্ত ড্রাইভার দেওয়া হয়েছে এই TWS ইয়ারবাডে। কলিং ও গান শোনার অভিজ্ঞতা আরও পরিষ্কার ও স্বচ্ছ করতে ডিভাইসটিতে রয়েছে ENx প্রযুক্তি রয়েছে। এর মাধ্যমে জেসচার কন্ট্রোল এবং 17.5 ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইমও পাওয়া যাবে। এই বোট এয়ারডোপস 411ANC ইয়ারবাডের দাম মাত্র 2,999 টাকা।

boAt Rockers 333 Pro: এই নেকব্যান্ড ইয়ারবাডে রয়েছে 10mm ড্রাইভার এবং ENx প্রযুক্তি। দুর্ধর্ষ ব্যাটারি রয়েছে এতে, যা একবার চার্জে 60 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ এবং 20 ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে পারে। প্রডাক্টের দাম মাত্র 1,699 টাকা।