Flipkart Big Saving Days Sale: অ্যাপেল, আসুস, রিয়েলমি, মোটোরোলার ফোনে দুরন্ত অফার

রিয়েলমি ৮- এই ফোনের আসল দাম ১৬,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের সেলে পাওয়া যাবে তিন হাজার টাকা কমে, অর্থাৎ ১৩,৯৯৯ টাকায়।

Flipkart Big Saving Days Sale: অ্যাপেল, আসুস, রিয়েলমি, মোটোরোলার ফোনে দুরন্ত অফার
২৯ জুলাই পর্যন্ত ফ্লিপকার্টে চলবে এই সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 8:43 PM

ফ্লিপকার্টের প্লাস মেম্বারদের জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিগ সেভিং ডে’জ সেল। আর ২৪ জুলাই রাত ১২টার পর থেকে সাধারণ মানুষের জন্য চালু হবে ই-কমার্স সংস্থার এই সেল। জানা গিয়েছে, আগামী ২৯ জুলাই পর্যন্ত চলবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল। এই প্রসঙ্গে উল্লেখ্য, আগামী ২৬ এবং ২৭ জুলাই, দু’দিন ধরে চলবে অ্যামাজনের প্রাইম ডে সেল। অনুমান, তাকে টেক্কা দিতে আগেভাগেই সেল শুরু করেছে ফ্লিপকার্ট। দু’দিনের বদলে পাঁচদিন ধরে চলবে ফ্লিপকার্টের এই সেল।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডে’জ সেলে কোন ফোন কত টাকায় পাওয়া যাবে দেখে নিন

আইফোন ১২ মিনি- এর আসল দাম ৬৯,৯০০ টাকা। তবে ৬৪ জিবির এই ফোন ফ্লিপকার্টের সেলে ৫৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এক্সচেঞ্জ অফারে এই মডেল কিনলে ১৯,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সুযোগ রয়েছে। এছাড়া ক্রেতারা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে ফোন কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন।

আইফোন ১২- এই ফোনের আসল দাম ৭৯,৯০০ টাকা। কিন্তু ফ্লিপকার্টের সেলে পাওয়া যাবে ৬৭,৯৯৯ টাকায়। ৬৪ জিবির এই ফোনে আইফোন ১২ মিনির মতোই এক্সচেঞ্জ অফার থাকছে। জানা গিয়েছে, এক্সচেঞ্জ অফারে এই মডেল কিনলে ১৯,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সুযোগ রয়েছে। এর পাশাপাশি ক্রেতারা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে ফোন কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন।

মোটোরোলা রেজর ১২৮ জিবি- এই ফোনের আসল দাম ১,৪৯,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে এই ফোন কেনা যাবে ৫৪,৯৯৯ টাকায়। যদি ফ্লিপ স্মার্টফোন কিনতে চান তাহলে মোটরোলার এই ফোন এবং ফ্লিপকার্টের এই ডিল আপনার জন্য আদর্শ। এক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৯,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সুযোগ রয়েছে ক্রেতাদের কাছে।

আসুস আরওজি ফোন ৩- এই গেমিং ফোনের আসল দাম ৫৫,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের সেলে পাওয়া যাবে ৩৯,৯৯৯ তাকায়। এক্ষেত্রেও বাকি ফোনের মতো থাকছে এক্সচেঞ্জ অফার। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও আসুসের এই গেমিং ফোনে রয়েছে Qualcomm Snapdragon 865+ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম।

মোটোরোলা জি১০ পাওয়ার- এই ফোনের আসল দাম ১২,৯৯৯ টাকায়। ফ্লিপকার্টের সেলে মাত্র ৯৯৯৯ টাকায় এই ফোন কেনা যাবে। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ৯৮০০ টাকায় ফোন পাওয়া যেতে পারে। এছাড়া আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে ফোন কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৪৬০ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।

রিয়েলমি ৮- এই ফোনের আসল দাম ১৬,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের সেলে পাওয়া যাবে তিন হাজার টাকা কমে, অর্থাৎ ১৩,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে ১৩,৩৫০ টাকায় ফোন পাওয়ার সুযোগ থাকবে। ৫০০০mAh ব্যাটারির এই ফোনে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং MediaTek Helio G95 প্রসেসর রয়েছে।

আরও পড়ুন- Olympics 2021: টেক দুনিয়াতেও অলিম্পিক-ঝড়! দারুণ হিট গুগল ডুডলের চ্যাম্পিয়ন আইল্যান্ড গেমস