Flipkart MarQ 4-in-1 Convertible AC: ফ্লিপকার্টের নিজস্ব ব্র্যান্ড মারকিউ ভারতে একটি সস্তার ইনভার্টার এসি নিয়ে এল, দাম ২৫,৯৯৯ টাকা

Cheapest Inverter AC: ফ্লিপকার্টের ব্র্যান্ড মারকিউ ভারতে একটি নতুন এসি নিয়ে এল, যার দাম শুরু হচ্ছে ২৫,৯৯৯ টাকা থেকে। সেই মারকিউ ফোর ইন ওয়ান এসির ফিচার্স দেখে নিন।

Flipkart MarQ 4-in-1 Convertible AC: ফ্লিপকার্টের নিজস্ব ব্র্যান্ড মারকিউ ভারতে একটি সস্তার ইনভার্টার এসি নিয়ে এল, দাম ২৫,৯৯৯ টাকা
মারকিউ-র লেটেস্ট এসি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 2:21 PM

ফ্লিপকার্টের (Flipkart) নিজস্ব ব্র্যান্ড মারকিউ (MarQ) অত্যন্ত জনপ্রিয় হয়েছে তার কম দামের একাধিক ইলেকট্রনিক্স ডিভাইসে। সস্তার একাধিক এয়ার কন্ডিশনার ও ফ্রিজ লঞ্চ করে তাক লাগিয়েছে সংস্থাটি, যা বিগত কয়েক বছরে মধ্যবিত্তদের মন জয় করে নিয়েছে। এবার সেই মারকিউ ভারতে আরও একটি চমৎকার এয়ার কন্ডিশনার নিয়ে হাজির হল। সংস্থার সেই লেটেস্ট এসি-র নাম ফ্লিপকার্ট মারকিউ ফোর ইন ওয়ান কনভার্টিবল এসি (Flipkart MarQ 4-in-1 Convertible AC)। এই লেটেস্ট এয়ার কন্ডিশনার মোট পাঁচটি ভ্যারিয়েন্ট ভারতের মার্কেটে নিয়ে আসা হয়েছে। মারকিউ ফোর ইন ওয়ান এসি-র দাম শুরু হচ্ছে ২৫,৯৯৯ টাকা থেকে। এই লেটেস্ট মারকিউ এসি-র সমস্ত ভ্যারিয়েন্টের দাম ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য জেনে নেওয়া যাক।

এই নতুন মারকিউ কনভার্টিবল ইনভার্টার এয়ার কন্ডিশনারে ম্যাক্সিমাম কমফোর্ট ও এনার্জি এফিশিয়েন্সির জন্য রয়েছে অ্যাডজাস্টেবল কুলিং মেকানিজ়ম। পাঁচটি ভ্যারিয়েন্ট কভার করছে, ০.৮ টন থেকে ১.৫ টন পর্যন্ত প্রায় সমস্ত সাইজ়। প্রতিটি মডেলই ইকো-ফ্রেন্ডলি রেফ্রিজারেন্টস, এনার্জি এফিশিয়েন্সির জন্য কম্প্রেসর প্রযুক্তি ব্যবহার করে।

উন্নত কয়েল প্রোটেকশন এবং এফিশিয়েন্ট কুলিংয়ের জন্য এই মারকিউ ফোর ইন ওয়ান এয়ার কন্ডিশনারে দেওয়া হয়েছে ব্লু ফিন টেকনোলজি। তবে মারকিউ-র এই লেটেস্ট এসি-র সবথেকে আকর্ষণীয় ফিচার্স হল, কার্যকরী ভাবে অপারেট করার জন্য এতে পাওয়ার স্টেবিলাইজ়ারের বিলাসিতার প্রয়োজন নেই। আর সেই দিক থেকে এই এসি অনেক বিদ্যুৎ খরচ সাশ্রয়ও করতে পারবে।

ফ্লিপকার্ট মারকিউ ফোর ইন ওয়ান কনভার্টিবল এসি-র সবথেকে ছোট অর্থাৎ ০.৮ টন ভ্যারিয়েন্টের দাম ভারতে ২৫,৯৯৯ টাকা। আবার এই এসি-র সবথেকে বড় মডেলটি অর্থাৎ ১.৫ টন ও ৫ স্টার মডেলের দাম ৩২,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট আশা করছে যে, এসি বাজারে তাদের প্রবেশ ভারতে একটি শক্ত ই-কমার্স প্ল্যাটফর্ম হিসাবে তাদেরকে তুলে ধরতে সাহায্য করবে।

আরও পড়ুন: কম দামে এসির খোঁজ করছেন? ২০,০০০ টাকার মধ্যে সেরা হতে পারে এই ৭ মডেল

আরও পড়ুন: যত খুশি এসি চালিয়েও ইলেকট্রিক বিল আসবে খুব কম! মাথায় রাখুন এই ৪ টিপস

আরও পড়ুন: বলিহারি এসি! পকেটে নিয়েই ঘোরা যাবে, ১০,০০০ টাকারও কমে মুহূর্তে করবে সারা শরীর ঠান্ডা