Jabra Elite 4 Active: ভারতে নতুন TWS ইয়ারবাডস লঞ্চ করল জাবরা, এক বার চার্জে ২৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ

Jabra Latest TWS Earbuds: ভারতে এই জাবরা এলিট ৪ অ্যাক্টিভ TWS ইয়ারবাডস লঞ্চ করা হয়েছে ১০,৯৯৯ টাকা দামে। এক বার চার্জ দিলেই এই ইয়ারবাডস ৭ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে পারে এবং তার সমগ্র রানটাইম ২৮ ঘণ্টা।

Jabra Elite 4 Active: ভারতে নতুন TWS ইয়ারবাডস লঞ্চ করল জাবরা, এক বার চার্জে ২৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ
জাবরার নতুন TWS ইয়ারবাডস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 7:40 PM

ভারতে ফের একটি নতুন ইয়ারবাডস লঞ্চ করল জাবরা। ফিটনেস ফোকাসড এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডসের নাম জাবরা এলিট ৪ অ্যাক্টিভ (Jabra Elite 4 Active )। IP57-রেটেড এই ইয়ারবাডসে রয়েছে স্পটিফাই ট্যাপ প্লেব্যাক ফিচার এবং তার সঙ্গে অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন (ANC) যা পেয়ার করা থাকছে হিয়ারথ্রু প্রযুক্তি এবং গুগল ফাস্ট পেয়ারের সঙ্গে। জাবরার তরফ থেকে দাবি করা হচ্ছে, এক বার চার্জে ২৮ ঘণ্টার ব্যাটারি লাইফ দিতে পারবে এই ইয়ারবাডস।

জাবরা এলিট ৪ অ্যাক্টিভ ভারতে দাম ও উপলব্ধতা

ভারতে এই জাবরা এলিট ৪ অ্যাক্টিভ TWS ইয়ারবাডস লঞ্চ করা হয়েছে ১০,৯৯৯ টাকা দামে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে এই ইয়ারবাডসের এমনই দাম নজরে এসেছে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে এই TWS ইয়ারবাডস কিনতে পারবেন কাস্টমাররা। মোট তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে – কালো, মিন্ট এবং নেভি।

জাবরা এলিট ৪ অ্যাক্টিভ স্পেসিফিকেশন, ফিচার্স

ইউজারের কানে যাতে ভাল ভাবে ফিট হয় তার জন্য এই ইয়ারবাডসে রয়েছে সিকিওর অ্যাক্টিভ ফিট আর্গোনমিক উইং-ফ্রি ডিজাইন। অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন এবং অ্যাডজাস্টেবল হিয়ারথ্রু ফিচারও সাপোর্ট করবে এই ইয়ারফোন। ফোন কলের সময় বা মিউজিক চলাকালীন এই ফিচারের সাহায্যে অ্যাম্বিয়েন্ট সাউন্ড কন্ট্রোল করতে পারবেন ব্যবহারকারীরা। মোট চারটি বিল্ট-ইন MEMS মাইক্রোফোন রয়েছে এই ইয়ারবাডসে যা সুরক্ষিত রাখার জন্যও অত্যাধুনিক প্রযুক্তি দেওয়া হয়েছে। একটি মোনো মোডের সাহায্যে এই ইয়ারবাডস স্বতন্ত্র ভাবেও ব্যবহার করতে পারবেন ইউজাররা।

এই ইয়ারবাডসে ৬মিমি ড্রাইভার্স দেওয়া হয়েছে এবং কোয়ালকম aptX ও SBC অডিও কোডেক সাপোর্টও রয়েছে। সাবরা সাউন্ড প্লাস অ্যাপ ব্যবহার করে ইক্যুয়ালাইজ়ারের মাধ্যমে এই ইয়ারবাডসের অডিও কাস্টোমাইজও করতে পারবেন ইউজাররা। স্পটিফাই ট্যাপ প্লেব্যাক ফিচার রয়েছে যার সাহায্যে এক বার ট্যাপ করলেই যে কোনও মিউজিক চালাতে পারবেন ইউজাররা। ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য এই ইয়ারবাডে রয়েছে IP57 রেটিং এবং কানেক্টিভিটির জন্য এটি ব্লুটুথ ভি৫.২ ব্যবহার করবে।

এক বার চার্জ দিলেই এই ইয়ারবাডস ৭ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে পারে এবং তার সমগ্র রানটাইম ২৮ ঘণ্টা। ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পাশাপাশি ১০ মিনিটের চার্জেই এক ঘণ্টার প্লেটাইম দিতে পারে এই ইয়ারবাডস। ১০০ শতাংশ চার্জ হতে ৩ ঘণ্টা সময় নেবে এই ইয়ারবাডস। জাবরা এলিট ৪ অ্যাক্টিভ TWS ইয়ারবাডসের ব্যাটারি সম্পর্কে সংস্থার তরফ থেকে এখনও পর্যন্ত এই তথ্যই শেয়ার করা হয়েছে।

অ্যামাজন অ্যালেক্সা, গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ইত্যাদি একাধিক ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে এই ইয়ারবাডস। দ্রুত পেয়ারিংয়ের জন্য এই TWS ইয়ারবাডসে রয়ছে গুগল ফাস্ট পেয়ার প্রযুক্তি। ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IP57 রেটিং দেওয়া হয়েছে। প্রতিটি বাডসের ওজন মাত্র ৫ গ্রাম এবং চার্জিং কেসের ওজন ৩৭.৫ গ্রাম।

আরও পড়ুন: স্টেনলেস স্টিলের ফ্রেম এবং সার্কুলার অ্যামোলেড ডিসপ্লে নিয়ে লঞ্চ হয়েছে শাওমির নতুন প্রিমিয়াম স্মার্টওয়াচ

আরও পড়ুন: শাওমির নতুন ইয়ারবাডসে কী কী ফিচার রয়েছে? দেখে নিন

আরও পড়ুন: বন্ধু নাকি শত্রু? কয়েন হাতে শিশুকে লাইভ প্লাগ স্পর্শ করার ‘চ্যালেঞ্জ’ দিল অ্যামাজন অ্যালেক্সা